বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রাত ১০টায় ঘুমোতে যাই বলে মজা করে’, নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন ভাস্বর!

‘রাত ১০টায় ঘুমোতে যাই বলে মজা করে’, নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন ভাস্বর!

নিজের ফিটনেস রহস্য শেয়ার করলেন ভাস্বর।

ভাস্বর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আজ সত্যি খুব খুশি হলাম একটা দারুণ কমপ্লিমেন্ট পেয়ে।’ কলকাতা পুলিশএর অফিসাররা প্রশংসা করেছেন তাঁর। 

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন থাকতে হয় তারকাদের। তাই তো শত ব্যস্ততার মধ্যেও ডায়েট আর শরীরচর্চার দিকে নজর দিতে হয় কড়া। তবে, বহু তারকাই আছেন যারা কাজের পরে মজেন রাত পার্টিতে। তবে সে তালিকায় আসেন না অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। এবার তাঁর ফিটনেস দেখে মুগ্ধ হলেন পুলিশ আধিকারিকরাও। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অভিনেতা।

ভাস্বর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আজ সত্যি খুব খুশি হলাম একটা দারুণ কমপ্লিমেন্ট পেয়ে। কলকাতা পুলিশ অফিসিয়ালসরা স্বয়ং আমায় বললেন আপনার ফিটনেস দেখে হিংসে হয়। আমার এত নিয়মে থাকার ফল আজ পেলাম। অনেক কিছুকে ত্যাগ করার এই ফল। আমার আশেপাশে সবাই আমায় নিয়ে মজা করে আমি রাত ১০টায় ঘুমোতে যাই বলে। অবাক হয়ে জিজ্ঞেস করে সকাল ছটার মধ্যে উঠে পড়ে কী করো? ডিসিপ্লিনড লাইফের মজাই আলাদা।’ আরও পড়ুন: প্ল্যানচেটে সিদ্ধহস্ত ভাস্বর! জানালেন গা ছমছমে অলৌকিক অভিজ্ঞতার কথা

ভাস্বরের ফেসবুক পোস্ট।
ভাস্বরের ফেসবুক পোস্ট।

কলকাতা পুলিশের তরফে আয়োজিত অ্যান্টি ড্রাগ ক্যাম্পেনে অংশ নিয়েছিলেন ভাস্বর। সেই সূত্রেই কথা হয় পুলিশ অফিসারদের সঙ্গে। ফোটোও তোলেন তিনি। তখনই তাঁর ফিটনেসের প্রশংসা করেন পুলিশ আধিকারিকরা। ভাস্বর এটাও লেখেন যে, এই ক্যাম্পেনের অংশ হতে পেরে তিনি খুশি।

প্রসঙ্গত, এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এ অভিনয় করছেন ভাস্বর। বেশ প্রশংসাও পাচ্ছেন তিনি। এ ছাড়াও অভিনেতার হাতে রয়েছে একগাদা কাজ।

বন্ধ করুন