বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘উঠতি মডেলদের’ পতিতাবৃত্তিতে ঠেলে দেওয়ার অভিযোগ, আটক এই জনপ্রিয় অভিনেত্রী

‘উঠতি মডেলদের’ পতিতাবৃত্তিতে ঠেলে দেওয়ার অভিযোগ, আটক এই জনপ্রিয় অভিনেত্রী

উঠতি মডেলদের নিয়ে চলছে প্রস্টিটিউশন র‌্যাকেট, গ্রেফতার অভিনেত্রী।  (প্রতীকী ছবি)

পুলিশ তিনটি মেয়েকে উদ্ধার করেছে ও আটক করেছে ওই অভিনেত্রী, যে দালাল হিসেবে কাজ করছিল। 

মহিলাদের দেহব্যবসায় ঠেলে দেওয়ার অভিযোগে এক ভোজপুরি অভিনেত্রীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মুম্বই পুলিশের সমাজসেবা শাখার অভিযানের পর সুমন কুমারী (২৪) নামের ওই মহিলাকে আটক করা হয়।  

পুলিশের একজন কর্মকর্তা জানিয়েছেন যে তাঁরা গোরেগাঁওয়ের রয়্যাল পাম হোটেল থেকে চলতে থাকা পতিতাবৃত্তির র‌্যাকেট সম্পর্কে সামনে পারেন। যেখানে উঠতি মডেলদের ব্যবহার করা হচ্ছিল। তারপর পুলিশের একটি দল অভিযান চালায় সেখানে। আরও পড়ুন: আলিয়ার চটি যশ চোপড়ার বাড়ির অন্দরে রাখল রণবীর, তাও আবার ঠাকুরের প্রদীপের সামনে!

পুলিশ তিন নারীকে উদ্ধার করে সেখান থেকে ও সুমন কুমারীকে আটক করে। ‘কুমারী মানুষের কাছে মডেল সরবরাহ করতেন। এই মহিলারা যারা সিনেমায় কেরিয়ার গড়তে শহরে এসে কঠিন সময়ের মুখে পড়েছেন এবং নিজেদের লাইফস্টাইল বজায় রাখার জন্য অর্থের দরকার তাদেরই ব্যবহার করা হত।’, জানিয়েছেন একজন কর্মকর্তা। কুমারী 'লায়লা মজনু' এবং 'বাপ নম্বরি, বেটা দশ নম্বরি'-এর মতো ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। তিনি হিন্দি, পঞ্জাবি এবং ভোজপুরি-সহ বিভিন্ন ভাষার গানেও অভিনয় করেছেন বলে জানান ওই অফিসার। আরও পড়ুন: পন্নিয়িন সেলভান ২-তে অরিজিতের জাদু! শুনুন বাংলার ছেলের গলায় ‘মেরা আসমান জল গয়া’

অনৈতিক পাচার প্রতিরোধ আইনের (পিআইটিএ) ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে মন কুমারীর নামে। তাঁকে গ্রেফতার করা হবেও বলে জানিয়েছেন পুলিশের ওই আধিকারিক। সঙ্গে পুলিশ অন্য অভিযুক্তদেরও সন্ধানে রয়েছে যারা কুমারী ও ক্লায়েন্টদের মধ্যে যোগসূত্রস্থাপনের কাজটি করত। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন