বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধাকড়’কে হারিয়ে বাজিমাত ‘ভুল ভুলাইয়া’র! এসব দেখে কার্তিকের নামে যা লিখল কঙ্গনা
কার্তিকের কাছে হেরে গেল কঙ্গনা। 

‘ধাকড়’কে হারিয়ে বাজিমাত ‘ভুল ভুলাইয়া’র! এসব দেখে কার্তিকের নামে যা লিখল কঙ্গনা

  • ‘ভুল ভুলাইয়া ২’র বক্স অফিস কালেকশন বেশ ইর্ষণীয়। এমনকী, কার্তিক হারিয়ে দিলেন কঙ্গনাকেও। 

বলিউড সিনেমার বক্স অফিস কালেকশন অনেকটাই পথে ফিরল ‘ভুল ভুলাইয়া ২’ দিয়ে। অনিস বাজমি পরিচালিত ছবিখানা দর্শক মনে যে জায়গা করে নিয়েছে তাঁর প্রমাণ প্রথম দিনের বক্স অফিস কালেকশন। কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি, টাবু, রাজপাল যাদবের ছবিটা টিকিটের দাম কম থাকা সত্ত্বেও বেশ ভালোই উপার্জন করেছে। ২০২২ সালের সবচেয়ে বড় বক্স অফিস কালেকশন পেল এই ছবি।

ট্রেন্ড অ্যানালিসিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, বক্সঅফিসে দুর্দান্ত শুরু হল ভুল ভুলাইয়া ২’র। ১৪.১১ কোটির ব্যবসা করেছে ছবিখানা। সঙ্গে এটাই কার্তিকের সবচেয়ে বড় বক্স অফিস ওপেনার ছবি।

অন্য দিকে, কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’-এর হাল খারাপ। কঙ্গনার ছবি নিয়ে যে ক্রেজ আগে লোকের মধ্যে ছিল, তা যে হারিয়ে গিয়েছে এখন তা অনেকটাই স্পষ্ট। এমনকী প্রথম দিনে ১ কোটির ঘরও পেরোতে পারেনি ছবিখানা। আরও পড়ুন: ধাকড়-এর প্রিমিয়ারে নতুন গাড়ি আনল কঙ্গনা! সবে এসেছে ভারতে, দাম শুনলে মাথা ঘুরবে

তবে কার্তিক আরিয়ানের কাছে এভাবে পিছিয়ে পড়া বেশ স্পোর্টিংলি নিয়েছেন কঙ্গনা বলেই অনুমান। তাই তো ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘ভুল ভুলাইয়া ২-কে অনেক শুভেচ্ছা বলিউডের টিকিট বিক্রির খড়া কাটানোর জন্য। ছবির গোটা টিমকে শুভেচ্ছা, সঙ্গে কার্তিক আরিয়ান আর কিয়ারা আডবানিকেও।’

কঙ্গনার ইনস্টাগ্রাম পোস্ট।
কঙ্গনার ইনস্টাগ্রাম পোস্ট।

বিদ্যা বালান, অক্ষয় কুমার, সাইনি আহুজা অভিনীত ‘ভুল ভুলাইয়া’ ছিল সুপার ডুপার হিট। ২০০৭ সালে মুক্তি পাওয়া ছবির দেড় দশক পর শেষমেশ পর্দায় এসেছে সিক্যুয়েলটি। আর ‘ধাকড়’-এর গল্প এক মহিলা সুপারহিরোর। যেখানে কঙ্গনা এজেন্ট অগ্নির চরিত্রে। এই ছবিতে রয়েছেন অর্জুন রামপাল, শাশ্বত চট্টোপাধ্যায়।

 

বন্ধ করুন