বাংলা নিউজ > বায়োস্কোপ > তথাগতর সঙ্গে সম্পর্ক নিয়ে জোর চর্চা, কেন দেবলীনাকে ব্লক করলেন? জবাব বিবৃতির
মুখ খুললেন বিবৃতি 
মুখ খুললেন বিবৃতি 

তথাগতর সঙ্গে সম্পর্ক নিয়ে জোর চর্চা, কেন দেবলীনাকে ব্লক করলেন? জবাব বিবৃতির

  • তথাগতর সঙ্গে ‘প্রেম সম্পর্ক’ নিয়ে অবশেষে মুখ খুললেন বিবৃতি।

গত মাসেই প্রকাশ্যে এসেছে দেবলীনা দত্ত আর তথাগত মুখোপাধ্যায়ের ঘর ভাঙার খবর। টেলিপাড়ার এই রিয়েল লাইফ কপলের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসাবে নাম উঠে এসেছে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের। ‘ভটভটি’ পরিচালকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ছবির নায়িকা বিবৃতি, এর জেরেই দেবলীনা-তথাগতর সুখী গৃহকোণে ভাঙন- এমনই গুঞ্জন মাস কয়েক ধরেই ঘোরাফেরা করছিল টলিগঞ্জে। এই ত্রিকোণ প্রেমের কাহিনিতে নতুন টুইস্ট এসেছে দেবলীনার সঙ্গে অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠতার খবর চাউর হতেই। দেবলীনার কথায়, সৌম্য এবং তিনি শুধুই বন্ধু। অন্যদিকে বিবৃতির সঙ্গে সম্পর্কে সিলমোহর দেননি তথাগত। 

দেবলীনা ও তিনি দুই আলাদা পথের পথিক, জানিয়েছেন তথাগত। দেবলীনাও বলেছেন স্বামী নতুন প্রেমে পড়েছে। দেবলীনার সঙ্গে আট বছরের দাম্পত্য সম্পর্ক ভুলে বিবৃতির সঙ্গে সংসার পেতেছেন তথাগত, একথা কারুর অজানা নয়। গোটা বিষয় নিয়ে স্পষ্টভাবে মুখ খুলতে না-রাজ বিবৃতি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি ব্লক করেছেন দেবলীনাকে। কিন্তু কেন? এতোদিনে সেই প্রশ্নের জবাবটা অন্তত দিলেন নায়িকা। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানান, দেবলীনা তাঁকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট করে চলেছেন। দেবলীনা কারুর নাম উল্লেখ না করলেও নিশানায় যে বিবৃতি রয়েছেন সেইটুকু বোঝবার ক্ষমতা রয়েছে তাঁর, সেই নেতিবাচক মনোভাব থেকে দূরে থাকতেই দেবলীনাকে ব্লক করেছেন বিবৃতি। 

সিনিয়র অভিনেত্রী দেবলীনার প্রতি এখনও শ্রদ্ধা রয়েছে বিবৃতির। তিনি বলেন, ‘আমি ওঁকে শ্রদ্ধা করি। ওঁর মাকেও খুব ভালবাসি। তাঁর শরীর ভাল না। তাই চাই না, অকারণ কথায় কথা বা়ড়ুক।’

তথাগতর সঙ্গে কি প্রেম করছেন বিবৃতি? এই প্রশ্নের জবাবে নায়িকা বললেন, ‘আমি এই বিষয়টা স্বীকারও করছি না, অস্বীকারও করছি না’। বিবৃতি জানান, যেদিন নিজের কাজ দিয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন না, বা সেই সময় ফুরিয়ে আসবে তখন হয়ত ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে এনে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে পারেন। বিশেষ কারুর দিকে ইঙ্গিত করলেন বিবৃতি?

সৌম্যর সঙ্গে দেবলীনার সম্পর্ক নিয়ে তাঁর কী বিবৃতি? দেবলীনার কথা ধার করেই য়েন তিনি বললেন, ‘সেটা ওদের ব্যক্তিগত বিষয়। যে দিন ওঁরা স্বাচ্ছন্দ্য বোধ করবেন, সে দিন প্রকাশ্যে মুখ খুলবেন’। ঠিক যেমনটা তথাগত-বিবৃতির প্রেম সম্পর্ক নিয়ে বলেছেন দেবলীনা। 

বন্ধ করুন