বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়ার বিদাইয়ের মুহূর্তে বাবা অনিলের চোখ ছলছল, ছবি দেখে আবেগে ভাসলেন নেটিজেন
অনিল কাপুর-রিয়া কাপুর

রিয়ার বিদাইয়ের মুহূর্তে বাবা অনিলের চোখ ছলছল, ছবি দেখে আবেগে ভাসলেন নেটিজেন

  • বাবার বুকে মাথা রেখে মেয়ে রিয়া। বিয়ের পর বিদাইয়ের মুহূর্তের ছবি। বাবার ৬৫ বছরের জন্মদিনে এই ছবি শেয়ার করে নেটমাধ্যমে শুভেচ্ছা জানালেন রিয়া কাপুর।

২৪ ডিসেম্বর, ৬৫ বছরে পা দিলেন অভিনেতা অনিল কাপুর। নেটমাধ্যমে শুভেচ্ছায় ভেসেছেন তিনি। বড় মেয়ে সোনম কাপুর, দাদা বনি কাপুর থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। 

মাস কয়েক আগে করণ বুলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অনিল কাপুরের ছোট কন্যা রিয়া কাপুর। বিয়ের ছবি থেকে বাবা অনিল কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করে নেটমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বিয়ের সাজ-পোশাকে বাবা অনিলকে জড়িয়ে ধরে আছেন রিয়া। মেয়ের বিয়ের আনন্দে-আবেগে বাবা অনিলের চোখ ছলছল। 

ক্যাপশনে রিয়া লিখেছেন, ‘আমার দ্বিতীয় আত্মাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। @anilskapoor আমি তোমাকে কতটা ভালোবাসি ভাষায় কোনও দিনও প্রকাশ করতে পারব না। আজীবন আমার সেরা বন্ধু’। রিয়ার ছবিতে অনিলকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পরিবারের অন্যান্য সদস্য এবং অনুরাগীরাও। রিয়ার বিদাইয়ের মুহূর্তের অনিলের চোখ ছলছল ছবি দেখে আবেগে ভাসলেন নেটিজেন।

দাদা বনি কাপুর অনিল কাপুরকে শুভেচ্ছা জানিয়ে এই ছবি পোস্ট করেছেন।

অনিল কাপুরকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল Netflix-এর AK vs AK-তে। শীঘ্রই তাঁকে ‘যুগ যুগ জিও’তে দেখা যাবে। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ফাইটার' কাস্টে যোগ দিয়েছেন অভিনেতা।

 

 

বন্ধ করুন