বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Singer: সদ্য বাবা হয়েছেন, বউ হিট নায়িকা! অন্নু কাপুরের পাশে বসা এই খুদে সবার পছন্দের গায়ক; বলুন তো কে?

Bollywood Singer: সদ্য বাবা হয়েছেন, বউ হিট নায়িকা! অন্নু কাপুরের পাশে বসা এই খুদে সবার পছন্দের গায়ক; বলুন তো কে?

অনু কাপুরের সঙ্গের খুদেকে চিনলেন?

Bollywood Singer: পরনে সাদা কুর্তা আর পাজামা। অন্নু কাপুরের পাশে বসে গানের তালিম নিচ্ছে খুদে। এই মিষ্টি বাচ্চার আসল পরিচয় চমকে দেবে। বলুন তো কে?

হিন্দি রিয়ালিটি শো-এর অতি পরিচিত মুখ সাদা পাঞ্জাবি পরা এই খুদে। অন্নু কাপুরের পাশে বসে ক্ল্যাসিক্যাল সঙ্গীতের তালিমে ব্যস্ত এই মিষ্টি বাচ্চাকে আপনারা সকলেই চেনেন। এক গানের রিয়ালিটি শো-এর হাত ধরেই পরিচিতি পেয়েছিলেন কৈশোরে। সেই শো না জিতলেও সবার মনে জায়গা করে নেন নিজের মিষ্টি কন্ঠস্বর দিয়ে। পরবর্তীতে গানের শো সঞ্চালনা করেছেন, জিতেছেন অসংখ্য মিউজিক শো। আরও পড়ুন-হাতে ‘মদের গ্লাস’,কোলে বসিয়ে বান্ধবীকে আদর! উচ্ছনে শ্রাবন্তী-পুত্র? হবু বউমাকে উপহার নায়িকার

বলিউডেও প্লে-ব্যাক করেছেন, কিন্তু সেভাবে সাফল্য আসেনি। সাম্প্রতিক সময়ে বিগ বসের ঘরে দর্শক দেখেছে তাঁকে। বিগ বসের মঞ্চেই অভিনেত্রী প্রেমিকাকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন। বিগ বস সিজন ১৪-র রানার্স আপ তিনি। এতক্ষণে নিশ্চয় বুঝে গিয়েছেন কে এই বাচ্চা? হ্যাঁ, ঠিক ধরেছেন অন্নু কাপুরের পাশে বসে তাঁর ধ্রুপদী গানের তালে লম্ফঝম্ফ করতে থাকা মিষ্টি খুদে আর কেউ নন, ইন্ডিয়ান আইডলের প্রথম সিজনের ফাইনালিস্ট রাহুল বৈদ্য।

বিগ বস ১৪-র ঘরেও অসংখ্য মানুষের মন জিতেছেন তিনি। এই শো-তেই প্রেমিকা দিশা পারমারকে বিয়ের প্রস্তাব দেন তিনি। শো না জিতলেও দিশার মন তো আগেই জিতে নিয়েছেন তিনি। করোনাকালেই সাত পাকে বাঁধা পড়েছিলেন রাহুল-দিশা। গত বছর সেপ্টেম্বরেই এই দম্পতির কোল আলো করে এসেছে কন্যা সন্তান।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অন্নু কাপুরের সঙ্গের এই ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন রাহুল। ক্যাপশনে লিখেছেন, ‘যে বাচ্চাটা সবচেয়ে বেশি লাফাচ্ছে, সেটাই আমি’। 

অন্নু কাপুর সঞ্চালিত ক্লোজ আপ অন্তাক্ষরী শো-তে ১৯৯৭ সালে অংশ নিয়েছিলেন রাহুল। তখন তাঁর বয়স ছিল সবে ১০ বছর। ২০০৪ সালে ইন্ডিয়ান আইডল-এর প্রথম সিজনে অংশ নেন রাহুল বৈদ্য। ১৭ বছরের কিশোর রাহুলের কন্ঠে বিভোর হয়েছিল কাশ্মীর থেকে কন্যাকুমারী। মহম্মদ রফির ‘তু হ্যায় জরা খফা খফা’ গানটির কভার ভার্সন রাহুলের কন্ঠে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। শো-তে তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল মুম্বইয়ের ছেলে রাহুলকে। ইন্ডিয়ান আইডলের খেতাব জেতেন অভিজিৎ সাওয়ান্ত, দ্বিতীয়স্থান পান ভিলাইয়ের ভূমিপুত্র অমিত সানা। তবে বলিউডে সেভাবে শিকে ছেঁড়েনি তিনজনেরই।

অন্যদিকে রাহুল ঘরণী দিশা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। ‘প্যায়ার কা দরদ হ্যায়’, ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’-এর মতো হিট মেগায় লিড রোল করেছেন দিশা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.