বাংলা নিউজ > বায়োস্কোপ > Abdu Rozik: বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব?

Abdu Rozik: বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব?

ইডির সামনে হাজিরা আবদু-র (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম ও পিটিআই)

Abdu Rozik: ড্রাগ মাফিয়ার টাকায় রেস্তোরাঁ খোলার অভিযোগ! আর্থিক তছরুপের মামলায় সলমন ঘনিষ্ঠ কাজাকিস্তানের বামন তারকাকে জিজ্ঞাসাবাদ করল ইডি।

‘ছোট ভাইজান’ আবদু রোজিক এবার ইডির নজরে! মঙ্গলবার মুম্বইযের ইডি দফতরে হাজিরা দেন বিগ বস ১৬ খ্যাত এই প্রতিযোগী। তাজাকিস্তানের এই জনপ্রিয় গায়ক ও অভিনেতা সোশ্যাল মিডিয়া সেনসেশন। সলমন খানের কাছের মানুষ আবদু। কিন্তু আচমকা কেন ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন তিনি?

ড্রাগ মাফিয়া আলি আসগর শিরাজি আবদু-র রেস্তোরাঁয় ব্যবসায় টাকা ঢেলেছেন, এই অভিযোগ খতিয়ে দেখতেই বামন কাজাক তারকাকে ডেকে পাঠিয়েছিল ইডি। তবে আবদুর আইনজীবী প্রশান্ত ই-টাইমসকে জানান, অভিযুক্ত হিসাবে নয়, সাক্ষী হিসাবে এদিন আবদুর বয়ান নথিভুক্ত করেছে ইডি।

তিনি জানান, কুণাল ওঝা (Kunal Oza) নামে এক ব্যক্তির বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্যই তলব করা হয়েছিল আবদুকে। প্রশান্ত বলেন, আমার মক্কেল আইন মেনে চলা নাগরিক। ইডির ডাকে তিনি সুদূর দুবাই থেকে ছুটে এসেছেন শুধুমাত্র বয়ান রেকর্ড করতে। প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট আইনের ৫০ নম্বর ধারার আওতায় আবদুর বয়ান রেকর্ড করেছে ইডি। আইনজীবী আরও জানান, ইডির সঙ্গে সবরকম সহযোগিতা করেছেন তাঁর মক্কেল। আবদু নিজের এক্তিয়ারে থাকা সব নথিপত্র ইতিমধ্যেই জমা দিয়েছে, আগামিদিনেও ইডি আধিকারিকদের কাজে সাধ্যমতো সহযোগিতা করতে তৈরি আবদু।

ড্রাগ মাফিয়া আলি আসগর শিরাজি এখন কারাগারে। তার সাথে জড়িত আর্থিক তছরুপের মামলাতেই জেরার মুখে আবদু। 'হাস্টলারস হসপিটালিটি প্রাইভেট লিমিটেড' নামে একটি কোম্পানি চালাচ্ছিলেন ওই মাফিয়া। যা মাদক-তহবিলের মতো জিনিস থেকে উপার্জিত অর্থের উপর চলত। সেই কোম্পানি একাধিক স্টার্টআপে অর্থ বিনিয়োগ করে। সেই তালিকা রয়েছে আবদু রোজিক-এর 'বুর্গির' নামে খাবারের রেস্তরাঁ। ফাস্ট ফুড বার্গারের এই রেস্তোরাঁ খুলেই ইডির নজরে আবদু।

আবদুর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, শিরাজির কোম্পানির মাদক-তহবিলের সঙ্গে জড়িত থাকার বিষয়ে অবগত ছিলেন না আবদু, জানা মাত্রই চুক্তি বাতিল করেন তিনি।

 

Mumbai: Bigg Boss 16 participant Abdu Rozik at the Enforcement Directorate (ED) office to record his statement in a money laundering case in connection to alleged drug lord Ali Asghar Shirazi, in Mumbai, Tuesday, Feb. 27, 2024. (PTI Photo/Shashank Parade)(PTI02_27_2024_000187A)
Mumbai: Bigg Boss 16 participant Abdu Rozik at the Enforcement Directorate (ED) office to record his statement in a money laundering case in connection to alleged drug lord Ali Asghar Shirazi, in Mumbai, Tuesday, Feb. 27, 2024. (PTI Photo/Shashank Parade)(PTI02_27_2024_000187A) (PTI)

এদিন মুম্বইয়ের ইডি দফতরে খোশমেজাজেই হাজিরা দিলেন আবদু। সাংবাদিকদের ক্যামেরার জন্য পোজও দেন ছোটা ভাইজান। কালো টি-শার্ট, সবুজ জ্যাকেট আর টুপিতে পাওয়া গেল কাজাক সমাজ মাধ্যম প্রভাবীকে। দু-দিন আগেই সিসিএল-এর ম্যাচে মুম্বই হিরোসদের সমর্থনে গলা ফাটাতে দেখা গিয়েছে। শারজায় সলমন খানের পাশে বসেই টিমের জন্য চিয়ার করেন আবদু। 

আবদুর পাশাপাশি একই মামলায় ইডি বয়ান রেকর্ড করেছে বিগ বস ১৬-র অপর প্রতিযোগী শিব ঠাকরের। শিবের রেস্তোরাঁ-তেও টাকা ঠেলেছিল ওই সংস্থা। শিব তাঁর বিবৃতিতে জানান ২০২২-২০২৩ সালে হাস্টলার হসপিটালিটি ডিরেক্টর ক্রুনাল ওঝার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। এরপর ক্রুনাল ওঝা শিবকে তাঁর রেস্তরাঁয় বিনিয়োগের প্রস্তাব দেন। আপতত এই মামলার তদন্ত জারি রয়েছে। শিবও সাক্ষী হিসাবেই বয়ান রেকর্ড করেছেন। 

বায়োস্কোপ খবর

Latest News

মা-ছেলের মুহূর্তেরা…! সহজকে নিয়ে পুলের জলে ডুব প্রিয়াঙ্কার, দেখা কি মিলল রাহুলের Pakistan Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? তথাগতর সঙ্গে প্রেমচর্চা, প্রশ্ন শুনেই যা করলেন বিবৃতি! ‘সরি মা….’, শাশুড়ির জন্মদিনে প্রকাশ্যে ক্ষমা চাইলেন মীর, বউয়ের নামে কী অভিযোগ? রেকর্ড রান করে UAE-কে হারালেন হরমনরা,হল ইতিহাস,Asia Cup-এ সেমির পথে এক পা ভারতের ‘‌আপনাকে আর কষ্ট করতে হবে না’‌, মধুমেহ আক্রান্ত দাদা শান্তনুকে খোঁচা মধুপর্ণার ‘দাদা, আপনি ঘরে বসে থাকুন,’ ২১শে মঞ্চ থেকে কাকে নিশানা করলেন মধুপর্ণা? Olympics-এ ভারতীয় শ্যুটিংয়ের প্রস্তুতি নিয়ে ক্ষোভ এশিয়ান গেমসের স্বর্ণপদক জয়ীর ২১-এর মঞ্চে ফিরলেন শ্রাবন্তী! কোণঠাসা কাঞ্চন শ্রীময়ী-হীন, দেখা মিলল দেবের, নেই.. UPতে ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনার প্রাথমিক তদন্ত রিপোর্টে ফের বেআব্রু রেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.