বাংলা নিউজ > বায়োস্কোপ > Elvish Yadav-Dubai: মূল্য ৮ কোটি! দুবাইতে ডুপ্লেক্স কিনলেন বিগবস OTT-২ বিজেতা এলভিস, চলুন ঘুরে দেখা যাক…

Elvish Yadav-Dubai: মূল্য ৮ কোটি! দুবাইতে ডুপ্লেক্স কিনলেন বিগবস OTT-২ বিজেতা এলভিস, চলুন ঘুরে দেখা যাক…

এলভিস যাদবের বাড়ি

ডুপ্লেক্সের প্রথম তলায় যাওয়ার সময় এলভিস জানান তাঁর অ্যাপার্টমেন্টটিকে ৪ কামরার। তবে এলভিসের বন্ধুরা তাঁকে পরামর্শ দেন যে এটাকে ‘আনলিমিটেড বিএইচকে’ বলা উচিত, কারণ এখানে সীমাহীন জায়গা রয়েছে। এলভিশ তখন বেডরুম, অসংখ্য বাথরুম এবং এবং স্টোর রুম ঘুরিয়ে দেখান।

ইউটিউবের মাধ্যমে পেয়েছেন জনপ্রিয়তা। চলতি বছরে বিগ বস OTT-2 জিতে নিয়েছেন ইউটিউবার এলভিস যাদব। এবার দুবাইতে ৮ কোটি টাকা দিয়ে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনে ফেললেন এলভিস। নিজেই সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট সকলকে ঘুরিয়ে দেখিয়েছেন ইউটিউবার তথা বিগ বস OTT-2 বিজেতা।

নিজের ইউটিউব চ্যানেলের ভ্লগে গোটা ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টটি ঘুরিয়ে দেখিয়েছেন এলভিস। এলভিস দুবাই যাওয়ার জন্য বিমানে ওঠার আগে থেকেই নিজের ভ্লগটি শুরু করেছেন। পরে দুবাই পৌঁছানোর পর নেটনাগরিকদের বিমানবন্দর থেকে নিজের নতুন কেনা ফ্ল্যাটে যাওয়ার রাস্তার কিছু ঝলক দেখান। অ্যাপার্টমেন্টে পৌঁছে এলভিস বলেন তিনি নিজের থাকার জায়গাটি ঘুরিয়ে দেখাবেন সঙ্গে জানান ‘এটি কিন্তু কোনও স্পনসরড হোটেল নয়’। আর এরপরই এলভিস ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের নিচতলা থেকে শুরু করে গোটা ফ্ল্যাটটি ঘুরিয়ে দেখান। প্রথমে নিজের বিশাল রান্নাঘর ঘুরিয়ে দেখান। এরপর তিনি বারান্দায় গিয়ে দুবাইয়ের উঁচু বিলাসবহুল অ্যাপার্টমেন্টগুলি দূর থেকে দেখান।

আরও পড়ুন-বিভূতিভূষণের ‘আদর্শ হিন্দু হোটেল’কে পর্দায় আনছেন অরিন্দম শীল, অভিনয়ে অনন্যা-মোশাররফ

প্রথম তলায় যাওয়ার সময় এলভিস জানান তাঁর অ্যাপার্টমেন্টটিকে ৪ কামরার। তবে এলভিসের বন্ধুরা তাঁকে পরামর্শ দেন যে এটাকে ‘আনলিমিটেড বিএইচকে’ বলা উচিত, কারণ এখানে সীমাহীন জায়গা রয়েছে। এলভিশ তখন বেডরুম, অসংখ্য বাথরুম এবং এবং স্টোর রুম ঘুরিয়ে দেখান।

ভ্লগের শুরুতে খোলসা না করলেও স্কুটারে দুবাইয়ের রাস্তায় ঘোরাঘুরি করার সময় এলভিস জানান যে অ্যাপার্টমেন্টটি তিনি কিনেছেন। বলেন, ‘আমি এবার আপনাদের সত্যিটা জানাতে চাই। আপনাদের মনে হচ্ছে কেন এই অ্যাপার্টমেন্টটি আপনাদের ঘুরিয়ে দেখাচ্ছি। আসলে, আমি এটা কিনেছি। আমি এটা 8 কোটি টাকায় কিনেছি।’ তিনি নিজের অনুরাগীদের জানান, দুবাই এলে আমার বাড়িতে আমন্ত্রণ রইল।

এই বছরের শুরুতে, সলমান খানের রিয়েলিটি শো বিগ বস OTT-এর দ্বিতীয় সিজনে এলভিস বিজয়ীর ট্রফি এবং ২৫ লক্ষ টাকা জেতেন। বিগ বস প্রতিযোগী পূজা ভাট, অভিষেক মালহান, বেবিকা ধুরভে এবং মনীষা রানিও গত মাসে শেষ হওয়া শোতে ফাইনালে জায়গা করে নিয়েছিলেন। পরে আগস্টে, এলভিস নিজের অনুরাগীদের দেশে তাঁর নির্মীয়মান বাড়ির কথা বলেন। শীঘ্রই পরিবারের সঙ্গে নতুন বাড়িতে উঠবেন বলেও জানিয়েছিলেন। আর তারই মাঝে দুবাইতেও বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনে ফেললেন এলভিস।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা? জলে গেল দাসেনের শতরান, ‘৪১৪ রানের’ রুদ্ধশ্বাস ম্যাচে আফ্রিদিদের হারালেন বাবররা আম্পায়ার্স কল নিয়ে কাঁদছে ইংল্যান্ড, এদিকে সেভাবেই ৪ জন ভারতীয় আউট হয়ে হল রেকর্ড সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.