বাংলা নিউজ > ঘরে বাইরে > PM Look Alike: রাস্তায় দাঁড়িয়ে ফুচকা বিক্রি করছেন মোদীর ডুপ্লিকেট, ভাইরাল ভিডিয়ো

PM Look Alike: রাস্তায় দাঁড়িয়ে ফুচকা বিক্রি করছেন মোদীর ডুপ্লিকেট, ভাইরাল ভিডিয়ো

রাস্তায় দাঁড়িয়ে ফুচকা বিক্রি করছেন মোদী! (@streetfoodrecipe/ Instagram)

PM Look Alike: ভোট প্রচারের একি নতুন কৌশল! ভাইরাল ভিডিয়ো দেখে রীতিমত চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের।

ভোট চলাকালীন, রাস্তায় দাঁড়িয়ে ফুচকা বিক্রি করছেন প্রধানমন্ত্রী! ভোট প্রচারের একি নতুন কৌশল! ভাইরাল ভিডিয়ো দেখে রীতিমত চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। পরনে একই স্টাইলের নীল হাফ ব্লেজার, সাদা কুর্তা ও পাঞ্জাবি। একইভাবে কাটা দাড়ি। হুবহু যেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী!

ভাইরাল ভিডিয়োতে কী দেখা গিয়েছে

২০২৪ সালের লোকসভা নির্বাচন চলছে। আগামী ৪ জুন ভোট গণনার পরই দেশের ভোটাররা জানতে পারবেন নির্বাচনে কোন দল জিতবে। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদীই রয়েছেন। এমন পরিস্থিতিতে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো চেহারার এক ব্যক্তি, পানিপুরি বা ফুচকা বিক্রি করছেন রাস্তায় দাঁড়িয়ে।

নরেন্দ্র মোদী নন, হবহু তাঁর মতো দেখতে ওই ব্যক্তি হলেন অনিল ভাই ঠক্কর, গুজরাটের আনন্দে 'তুলসী পানি পুরি সেন্টার' নামে একটি দোকান চালান তিনি। শহরের মানুষ অনিল ভাই ঠক্করকে পিএম মোদী বলেই ডাকেন কারণ তাঁর চেহারার প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে অনেকটাই মিল রয়েছে। তার চুলের স্টাইল এবং সাদা দাড়িও প্রধানমন্ত্রীর সঙ্গে অবিকল মিলে যায়। অনিল ভাই ঠক্কর মূলত জুনাগড়ের এবং ১৮ বছর বয়স থেকে তিনি চাট বিক্রি করছেন। দোকানটি তার দাদা শুরু করেছিলেন।

  • 'প্রধানমন্ত্রীর সঙ্গে আমার চেহারার মিলের কারণে আমি অনেক ভালবাসা পেয়েছি'

অনিল ভাইয়ের বয়স ৭১ বছর এবং তিনি বলেছেন যে তাঁর চেহারার কারণে গ্রাহকরা প্রায়শই তার সঙ্গে সেলফি তোলেন। তিনি বলেছেন, 'প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে আমার মিল থাকার কারণে আমি স্থানীয় এবং পর্যটক উভয়ের কাছ থেকে অনেক ভালবাসা এবং সম্মান পাই।' অনিল ঠক্কর আরও বলেছেন, প্রধানমন্ত্রীর মূল্যবোধে তিনি গভীরভাবে অনুপ্রাণিত এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার ওপর জোর দেওয়ার বিষয়টি মাথায় রেখে তিনি তার স্টলও সম্পূর্ণ পরিষ্কার রাখেন।

  • বিকাশ মহন্তের চেহারাও প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে মিলে যায়

অনিল ঠক্করই একমাত্র ব্যক্তি নন যার চেহারা প্রধানমন্ত্রী মোদীর মতো। মুম্বইয়ের মালাদে বসবাসকারী একজন ব্যক্তি রয়েছেন, নাম বিকাশ মহন্তে, যাঁর চেহারাও প্রধানমন্ত্রী মোদীর মতো। এই বছরের শুরুতে, অনিল ভাইয়ের গরবা খেলার একটি ভিডিয়ো ভুলভাবে প্রধানমন্ত্রী মোদীর ডিপফেক বলে মনে করা হয়েছিল। মহন্তে বলেছেন যে তিনি প্রধানমন্ত্রী মোদী এবং তাঁর রাজনীতির ভক্ত।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন? ধমকের ফলাফল! সরকারি জমিতে গিয়ে ছবি তুলে নিয়ে আসুন, জেলায় জেলায় গেল নির্দেশ

T20 WC 2024

আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.