বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: ঘরের ভিতর অক্ষরা-জিশান অশান্তি চরমে! দূর থেকে মজা লুটলেন শমিতা
শমিতা শেট্টি

Bigg Boss OTT: ঘরের ভিতর অক্ষরা-জিশান অশান্তি চরমে! দূর থেকে মজা লুটলেন শমিতা

  • মোটামুটি দু-সাপ্তাহ ধরে ওটিটিতে চালু হয়েছে বিগ বস। এরই মধ্যে একাধিক প্রতিযোগির সঙ্গে বাগবিতণ্ডায় জড়াতে দেখা গেছে ভোজপুরী অভিনেত্রী অক্ষরাকে।

টেলিভিশনের অন্যতম চর্চিত শো বিগ বস। এবার তা ওটিটি-তে। প্রথম থেকেই শো-এর পারদ তুঙ্গে। এরই মধ্যে মুক্তি পেয়েছে শো-এর নতুন প্রোমো। আগের প্রোমোতে তুমুল বাগবিতণ্ডায় জড়াতে দেখা গেছিল শমিতা শেট্টি এবং অক্ষরা সিংকে। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রান্নাঘরে নিজের কাজে ব্যস্ত শমিতা। অন্যদিকে ঘরের মধ্যে তুমুল ঝগড়া চলছে অক্ষরা এবং জিশানের মধ্যে। অন্যান্য প্রতিযোগিরা সেই ঝগড়া থামানোর চেষ্টা করছেন।

দিব্যা আগারওয়ালকে দেখা গেছে জিশানকে টেনে সরিয়ে আনার চেষ্টা করছেন তিনি। অন্যদিকে অক্ষরা তারস্বরে চিৎকার করে জিশানকে বলছেন, কীভাবে মেয়েদের সঙ্গে কথা বলতে হয় সেই জ্ঞানবোধটুকু নেই তাঁর! পালটা জিশান বলেন, তিনি তাঁকে সময় দিয়েছেন এবং তাঁর সঙ্গে শ্রদ্ধার সাথে কথা বলেছেন। যদিও অক্ষরা নাকি তাঁকে বার বার নীচু দেখানোর চেষ্টা করছে। এদিকে পুরো বিষয়টা থেকে নিজেকে দূরে রেখেছেন শমিতা। মুচকি মুচকি হাসছেন তিনি। রান্না ঘরে রুটি বানাতে দেখা গেছে তাঁকে।

মোটামুটি দু-সাপ্তাহ ধরে ওটিটিতে চালু হয়েছে বিগ বস। এরই মধ্যে একাধিক প্রতিযোগির সঙ্গে বাগবিতণ্ডায় জড়াতে দেখা গেছে ভোজপুরী অভিনেত্রী অক্ষরাকে। ইংরেজি বেশি বলার অভিযোগ, বয়স নিয়ে কটাক্ষ, শমিতাকে অসভ্য মহিলা বলে বিঁধেছিলেন ভোজপুরী নায়িকা অক্ষরা। এমনকি শমিতাকে মায়ের বয়সী বলে কটাক্ষ করেছিলেন তিনি। 

শমিতা ব্যক্তিগতভাবে প্রতিযোগি রাকেশকে আগের প্রোমোতে বলতে দেখা গিয়েছিল, অক্ষরাকে তিনি কিছু বললে তখনই সে আক্রমণাত্মক হয়ে ওঠে। তখনই উড়ে আসে অক্ষরার মন্তব্য, তিনি চেঁচিয়ে বলেন, '‌শমিতা আমার মায়ের থেকেও বড়, তাঁর কি কোনও ভদ্রতা নেই?‌ তিনি খুবই অভদ্র মহিলা।’‌ এর আগে খাবার নিয়ে এই দুই প্রতিযোগীর মধ্যে ঝামেলার সময় অক্ষরা শমিতাকে বলেছিলেন, '‌চার লাইন ইংরাজি কি বলে দিলেন নিজেকে হাই–ফাই ভাবতে শুরু করে দিয়েছেন, এখানে হিন্দি বলা উচিত, ইংরেজি বলার চল নেই।’‌

মূলত এই প্রথম নয় এর আগেও শমিতাকে বয়স নিয়ে কটাক্ষ করেছিল অক্ষরা। বলি অভিনেত্রীকে মাসি বলে কটাক্ষ করেছিল সে। ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য় করতে দেখা যায়। ৪০ পেরিয়ে এখনও কেন বিয়ে করেননি সেই নিয়েও ঠাট্টা করেন অক্ষরা।

 

 

বন্ধ করুন