বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu-Karan Singh Grover: মেয়ের মুখ দেখালেন বিপাশা ও করণ, সামনে এল ছোট্ট ‘দেবী’, কার মতো দেখতে একরত্তিকে?

Bipasha Basu-Karan Singh Grover: মেয়ের মুখ দেখালেন বিপাশা ও করণ, সামনে এল ছোট্ট ‘দেবী’, কার মতো দেখতে একরত্তিকে?

বিপাশা-করণ কন্যা দেবী

বুধবার রাতে মেয়ের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। দেবীর তরফে তাঁরা লিখেছেন, ‘আমি দেবী, গোটা বিশ্বকে হ্যালো বলছি।’ শুধু যেন এই ছবি পোস্টের অপেক্ষা ছিল, দেবীর ছবি সামনে আসা মাত্রই বিপাশা-করণের একরত্তিকে ভালোবাসায় ভরিয়েছেন তারকারা।

গত বছর (২০২২) মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী বিপাশা বসু। নাম রেখেছেন দেবী।মা হওয়ার পর থেকে মেয়ের নানান টুকরো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিপাশা ও তাঁর অভিনেতা স্বামী করণ সিং গ্রোভার। কবে ছোট্ট দেবীর মুখ দেখা যাবে প্রতীক্ষায় ছিলেন অনুরাগীরা। অবশেষে মেয়ের মুখ দেখালেন বিপাশা।

বুধবার রাতে মেয়ের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। দেবীর তরফে তাঁরা লিখেছেন, ‘আমি দেবী, গোটা বিশ্বকে হ্যালো বলছি।’ গোলাপি জামায়, ম্যাচিং হেয়ার ব্যান্ডে দেখা গিয়েছে তাঁকে। শুধু পোস্টের অপেক্ষা বিপাশা-করণের একরত্তিকে ভালোবাসায় ভরিয়েছেন তারকারা। অভিনেত্রী আরতি সিং লেখেন, 'আমার জন্মদিনেই এল প্রথম ছবি।' প্রসঙ্গত ৫ এপ্রিল টেলি অভিনেত্রী আরতি সিংয়ের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন বিপাশা ও করণ। অভিনেত্রী কাজল আগরওয়াল লেখেন, ‘ছোট্ট সুন্দর দেবীর জন্য রইল অনেক ভালোবাসা ও আশীর্বাদ।’ সুজান খান লেখেন, 'ভীষণ গর্জাস, ঈশ্বর তোমাকে ভালোবাসা দেবেন ও আশীর্বাদ করবেন প্রিয়তম।' সুজানের বোন ডিজাইনার ফারাহ খান আলি লেখেন, ‘ঈশ্বর আপনার সুন্দর দেবদূতকে আশীর্বাদ করুন। উনি স্বাস্থ্য, সম্পদ, সুখ-সমৃদ্ধি, সাফল্য, প্রেম, হাসি, সৌভাগ্য এবং প্রাচুর্যে ভরিয়ে দিন। এক সুখী সুস্থ দীর্ঘ জীবন কামনা করি। আপনারা দুজনেই খুব গর্বিত,আমীন।’ সাগরিকা ঘাটগে লেখেন, ‘কিউটি পাই ... ঈশ্বর আপনার রাজকুমারীর মঙ্গল করুন।’ রাজীব আদাতিয়া লিখেছেন, ‘ওয়াও সুন্দর! ঈশ্বর মঙ্গল করুন!’

আরও পড়ুন-পদ্মশ্রীতে সম্মানিত অভিনেত্রী রবিনা ট্য়ান্ডন ও সঙ্গীত পরিচালক এম এম কিরাবানি

এদিকে বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের মেয়ে ছবিতে অনুরাগীদেরও কমেন্টের বন্যা বয়ে যায়। কারোর মনে হয়েছে দেবীকে দেখতে করণ সিং গ্রোভারের মতো, কারোর কথা দেবী এক্কেবারে বিপাশার মতো। অনেকেই বিপাশা কন্যাকে আশীর্বাদ করেছেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে বাঙালি রীতি মেনে করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। বিয়ের ৬ বছর পর বাঙালি কন্যা বিপাশার জীবনে আসে মাতৃত্বের স্বাদৎ ২০২২-এর নভম্বরে ৪৩ বছর বয়সে প্রথমবার মা হন বিপাশা বসু। প্রথমবার বাবা হন করণ সিং গ্রোভার। প্রসঙ্গত বিপাশার এটা প্রথম বিয়ে হলেও করণ সিং গ্রোভার ছিল তৃতীয় বিয়ে। এর আগে দুবার বিয়ে ভাঙার পর বিপাশাকে বিয়ে করেন তিনি। তা নিয়ে চর্চা কিছু কম হয়নি, তবে সেসব নিয়ে মাথা ঘামাননি বিপাশা ও করণ। আপাতত সুখেই সংসার করছেন তাঁরা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

আপনিও কি পোড়া জায়গায় বরফ বা মাজন ব্যবহার করেন? অজান্তেই হতে পারে বড় বিপদ আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের মদের কারবার বন্ধ করায় লাগাতার কুপ্রস্তাব TMCর, আপমানে আত্মহ.ত্যার চেষ্টা গৃহবধূর এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের দেশের ৯৫ শতাংশ মানুষ মুসলমান, তবু এখানে নিষিদ্ধ হিজাব! এবার জরিমানার অঙ্কও বাড়ল ৩ মার্চ থেকে ৭ জুলাই, তারপর হল ২৩ জুন, আর এবার স্থগিত NEET-PG, অসহায় প্রার্থীরা তুলসী গাছে জল দেন? এই ধাতুর পাত্র থেকে দিন! টাকার অভাব কেটে যাবে কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন? এই ৫ সবজির খোসা ফেলে খান? জানেন কত বড় ভুল করছেন বাংলায় আবার উঠে এল জঙ্গিযোগ, এসটিএফের গোপন অভিযানে গ্রেফতার একাধিক

T20 WC 2024

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.