বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে নজর কাড়ল গর্ভবতী করিনার ডিজাইনার কাফতান, দাম শুনলে ভিরমি খাবেন!
জানেন এই কাফতানের দাম কত? (ছবি-ইনস্টাগ্রাম)
জানেন এই কাফতানের দাম কত? (ছবি-ইনস্টাগ্রাম)

জন্মদিনে নজর কাড়ল গর্ভবতী করিনার ডিজাইনার কাফতান, দাম শুনলে ভিরমি খাবেন!

  • অনিতা ডোংরের কালেকশনের মিন্টি গ্রিন এই কাফতানের দাম কত জানেন ? 

'সি ইজ বোল্ড..সি ইজ বিউটিফুল'- এই প্রবাদ বাক্যটা একদম পারফেক্ট করিনা কাপুর খানের জন্য। বলিউডের এই সাহসী-সুন্দরী নায়িকা আপতত রয়েছেন সেলিব্রেশন মুডে। থাকবেন নাই বা কেন- আজ করিনার জন্মদিন। সোমবার ৪০-শে পা দিলেন নায়িকা। আর দু-হাত বাড়িতে চল্লিশকে স্বাগত জানাতে দেখা গেল করিনাকে, কারণ বেবো বিশ্বাস করেন- ‘বয়স শুধুই একটা সংখ্যা’। শীঘ্রই দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা। নায়িকার মাতৃত্বকালীন আভাও ঝরে পড়েছে তাঁর চোখে-মুখে। তাই তো নিজের জন্মদিনের পার্টিতে মেক-আপ ছাড়াই শামিল হলেন করিনা। রবিবার রাতের এই ঘরোয়া পার্টিতে করিনার নো-মেক আপ লুক যেমন নজর কাড়ল। তেমনই চোখ টানল করিনার বার্থ ডে ড্রেসও। হ্যাঁ, জন্মদিনের পার্টিতে করিনা বেছে নিয়েছিলেন তাঁর পছন্দের কাফতান। 

কাফতান পরতে বেজায় ভালোবাসেন করিনা। বেবোর কাফতানের কালেকশন দেখতে আপনি ভিরমি খেতে পারেন। নিজের জন্মদিনের যে ডিজাইনার অনিতা ডোংরের কালেকশনের একটি কাফতান বেছে নিয়েছিলেন করিনা। মিন্টি গ্রিন রঙের এই কাফতানের উপর রয়েছে লাল ফুল ও সবুজ পাতার নকশা, একই রঙের মোটিফ ডিজাইনার ও চেক কলার। এই আউটফিটের হাতাগুলি বেলুন স্টাইলের,নীচে কুঁচি দেওয়া এবং ব্যবহারের সুবিধার্থে রয়েছে পকেটেও।  আর এই কাফতানটি যদি আপনি কিনতে চান তাহলে আপনাকে গ্যাঁটগচ্চা করতে হবে প্রায় ২০ হাজার টাকা। হ্যাঁ, এই ডিজাইনার কাফতানের দাম- ১৯,৯০০ টাকা। 

জন্মদিনে করিনার পরনে ছিল অনিতা ডোংরের কাফতান (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
জন্মদিনে করিনার পরনে ছিল অনিতা ডোংরের কাফতান (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
দেখুন করিনার পরা এই কাফতান, অনিতা ডোংরের কালেকশন থেকে। 
দেখুন করিনার পরা এই কাফতান, অনিতা ডোংরের কালেকশন থেকে। 

করিনার কাফতান পরতে এতটাই ভালোবাসেন যে গত মাসে সইফের জন্মদিনের পার্টিতেও গোলাপি রঙের ডিজাইনার সিল্ক কাফতানে পাওয়া গিয়েছিল বেবোকে। সেটির দাম ছিল আরও খানিকটা বেশি, ২৪ হাজার টাকা।

দেখুন করিনার কিছু কাফতান কালেকশন-

 

‘ফ্যাবুলাস ৪০’ উপলক্ষ্যে আয়োজিত করিনার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন করিশ্মা কাপুর, মা ববিতা কাপুর, বাবা রণধীর কাপুর। ছিলেন সইফসহ পরিবারের অনান্য সদস্যরাও।

 

বন্ধ করুন