বাংলা নিউজ > বায়োস্কোপ > Bobby Deol-Alia Bhatt: অ্যানিম্যালের পর ফের খলনায়ক হচ্ছেন 'আব্রার'! যশরাজ স্পাইভার্সে আলিয়ার প্রতিপক্ষ ববি?

Bobby Deol-Alia Bhatt: অ্যানিম্যালের পর ফের খলনায়ক হচ্ছেন 'আব্রার'! যশরাজ স্পাইভার্সে আলিয়ার প্রতিপক্ষ ববি?

যশরাজ স্পাইভার্সে আলিয়ার প্রতিপক্ষ ববি?

Bobby Deol-Alia Bhatt: অ্যানিম্যাল ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন ববি দেওল। এবার তিনি আবারও খলনায়কের চরিত্রে অবতীর্ণ হতে চলেছেন। আলিয়া ভাটের আগামী ছবিতে তাঁকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে।

এ যেন ববি দেওলের কেরিয়ারের দ্বিতীয় অধ্যায়। আর এখানে যেন তিনি পণ করেছেন নেতিবাচক চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেবেন। আর এর সূচনা হয়েছিল অ্যানিম্যাল ছবির মাধ্যমে। এবার জানা গেল তিনি এবারও আবার একটি খলনায়কের চরিত্রে অবতীর্ণ হতে চলেছেন। তাও যে সে ছবিতে নয়, আলিয়া ভাটের আসন্ন স্পাই ছবিতে। যশরাজ ফিল্মসের স্পাইভার্সের আগামী ছবিতে আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘের সঙ্গে থাকবেন ববি দেওলও।

আরও পড়ুন: শাকিবের সঙ্গে 'চেঙ্গিজ' - এর জিতের হুবহু মিল! ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই 'তুফান' তুলল মিমির ছবি

যশরাজ স্পাইভার্সে এবার আলিয়া এবং ববি

ডেডলাইনের তরফে তাঁদের একটি রিপোর্টে জানানো হয়েছে 'বক্স অফিস হিট অ্যানিম্যাল ছবিতে অভিনয়ের পর ববি দেওলকে এবার যশরাজ ফিল্মসের স্পাই ইউভার্সের আগামী ছবিতে আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘের সঙ্গে দেখা যাবে।' যদিও এই ছবিতে অন্যান্য চরিত্রে কারা রয়েছেন সেটা এখনও জানা যায়নি। তবে এই ছবিটিও কোথাও না কোথাও গিয়ে যে ওয়ার ২ এবং টাইগার ভার্সেস পাঠান ছবির স্ক্রিপ্টের সঙ্গে যুক্ত হবে সেটা বলা যায়।

আরও পড়ুন: ২২ - এ পা! মায়ের হাত ধরে কেক কাটলেন সারেগামাপা খ্যাত অঙ্কিতা, পেলেন কী কী উপহার?

আরও পড়ুন: 'ও হ্যাঁ বলল...' বিয়ে নয়, কেবল বাগদানই সেরেছেন অদিতি - সিদ্ধার্থ? এনগেজমেন্ট রিং দেখিয়ে কী লিখলেন?

আলিয়া ভাট হলেন প্রথম কোনও অভিনেত্রী যিনি এই থ্রিলার ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন। এই ছবিতে আলিয়া ছাড়াও অন্য আরেকজন চরের চরিত্রে ধরা দেবেন শর্বরী ওয়াঘ। তাঁকে এর আগে যশরাজ ফিল্মসের বান্টি অউর বাবলি ২ ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিটির পরিচালনা করবেন দ্য রেলওয়ে মেন খ্যাত পরিচালক শিব রাওয়ালি।

এই ছবিতে আলিয়ার বিপক্ষে খলনায়ক হিসেবে দুর্দান্ত অ্যাকশনে করতে দেখা যাবে ববি ডেওলকে। এই ছবিটি ছাড়াও ববি দেওলকে আগামীতে তামিল অ্যাকশন ছবি কাঙ্গুভাতে দেখা যাবে। সেখানে তাঁর সঙ্গে থাকবেন সুরিয়া, দিশা পাটানি।

আরও পড়ুন: 'রাজনীতি না বুঝলে দূরে থাকুন...' নাম না করে নুসরতকে কটাক্ষ অঙ্কুশের? মিমির প্রশংসায় বললেন কী?

আরও পড়ুন: 'চুরিচামারির জন্য রাজনীতি করে না...' কাঞ্চনের অকুণ্ঠ প্রশংসা অঙ্কুশের, দেবের গুণগান গেয়ে কী বললেন মির্জা?

অন্যদিকে আলিয়া ভাটকে আগামীতে দেখা যাবে জিগরা ছবিতে। সেখানে তাঁর সঙ্গে থাকবেন বেদাং রায়না। একটা আলিয়ার হাতে লাভ অ্যান্ড ওয়ার আছে। সেখানে তাঁর সঙ্গে রণবীর কাপুর এবং ভিকি কৌশল থাকবেন।

বায়োস্কোপ খবর

Latest News

সারাক্ষণ আগলে রাখেন ‘ছোট্ট’ নায়িকাকে, সুস্মিতার উপর কেন রাগলেন সাহেব? তাঁর সংস্থার জিওমেট্রি বক্স সবাই ব্যবহার করেছে, প্রয়াত ক্যামলিন গ্রুপের কর্ণধার ‘সিপিএমের সবথেকে আদর্শ ছাত্রী হলেন মমতা…আমাদের লড়াই কঠিন,’ মেনে নিলেন সুকান্ত শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.