বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজলের বিলাসবহুল হৃষিকেশ ট্যুরের ঝলক! রিসর্টের একদিনের ভাড়ায় হবে বিদেশ ভ্রমণ
কাজল
কাজল

কাজলের বিলাসবহুল হৃষিকেশ ট্যুরের ঝলক! রিসর্টের একদিনের ভাড়ায় হবে বিদেশ ভ্রমণ

  • কাজলের ছুটি কাটানোর ছবি আপনাদের জন্য। 

তরকাদের বিলাসবহুল ভ্রমণের এক ঝলক পাওয়ার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। আর ফোটো পাওয়ার পরই শুরু হয় একটা ছোটখাটো রিসার্চ! এই যেমন কোথায় গিয়েছেন, কোন রিসর্টে ছিলেন, সেখানকার ভাড়া কেমন… এসবই! বলিউডের ‘ড্রামা কুইন’ কাজল আপাতত ছুটি কাটাচ্ছেন হিমালয়ের কোলে। সেখানকার এক বিলাসবহুল রিসর্ট থেকে নিজের একটি সেলফি শেয়ার করেছেন অজয়-পত্নী। রিসর্টের অন্দরসাজ দেখেই চমকে উঠেছেন নেটবাসীরা! খরচ শুনলে আরও চমকাবেন।

কাজলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে খোলা চুলে আর ন্যুড লিপস্টিকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। দুধ সাদা বিছানা দেখে বোঝা যাচ্ছে, সদ্য ঘুম ভেঙেছে। ফলস সিলিং থেকে এখনও জ্বলছে ডিম লাইট। গোটা ঘরের ইন্টিরিয়ারেই ব্যবহার করা হয়েছে কাঠ। গালিচায় মোড়া মেঝেও একেবারে ঝকঝকে তকতকে। ছবিটি শেয়ার করে কাজল লিখেছেন, ‘একটা দারুন দিন। এর মধ্যেই তিন কাপ কফি শেষ এর মধ্যেই।’

হৃষিকেশের সবচেয়ে বিলাসবহুল রিসর্ট ‘আনন্দ ইন দ্য হিমালয়া’তে উঠেছেন কাজল। যার ভাড়া শুনলে চমকে উঠবেন। এই রিসর্টে দেশ-বিদেশ থেকে অতিথিরা আসেন বছরভর নানা ওয়েলনেস প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য। যোগা, স্ট্রেস রিলিফ সেশন, ওজন কমানো-র মতো নানা থেরাপির ব্যবস্থা রয়েছে এখানে। রিসর্টের মধ্যেই রয়েছে ম্যাসাজ সেন্টার, যোগা ক্লাস, বিউটি স্পা, প্রাইভেট পুল, জাকুজির ব্যবস্থা। এমনকী, করোনার সময় WORK FROM THE HILLS @ ANANDA-ও। রুম থেকে প্রাইভেট ভিলা পাবেন সমস্তটাই। 

সূত্রের খবর, কাজল উঠেছিলেন প্রাইভেট ভিলাতেই। যেখানে প্রতিদিন রুমের ভাড়া ৮০-৯০ হাজার টাকা। যেখানে সনা বাথ, প্রাইভেট সুইমিং পুল, ২ বেডরুমের মত ব্যবস্থা রয়েছে। রুমের ভাড়া যদিও শুরু ২৫ থেকে ৩০ হাজার টাকা থেকে। কী, এবারের ছুটি আপনিও কাজলের মতো হিমালয়ের কোলেই কাটাবেন না কি!

বন্ধ করুন