বাড়ি > বায়োস্কোপ > ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত, স্টেজ-ফোরে ধরা পড়েছে মারণ রোগ

একের পর এক ধাক্কা বলিউডে। চলতি বছরে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ক্রমাগত খারাপ খবর উড়ে আসছে, যা থামার কোনও লক্ষণ নেই। সেই একরাশ খারাপ খবরের তালিকায় যুক্ত হল মুন্নাভাইয়ের নাম। জানা গেল, মারণ রোগ ক্যান্সারে ভুগছেন সঞ্জয় দত্ত। তাও আবার প্রাথমিক পর্যায়ে নয়। মুন্নাভাইয়ের ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে স্টেজ-ফোরে।

শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে গত শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। অনুরাগীরা প্রিয় নায়ক সুস্থ হয়ে উঠেছেন ভেবে যখন স্বস্তিতে ছিলেন, ঠিক তখনই এই দুঃসংবাদে উদ্বেগ ছড়ায়। 

মঙ্গলবার চিকিৎসার কারণে কাজ থেকে কয়েক দিনের জন্য ছুটি নিচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন সঞ্জয় দত্ত। পরে জানা যায় তিনি ক্যান্সারের চিকিৎসা করাতে মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে পারেন।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার অনুমতি নেই হাসপাতালের এমন এক সূত্র মারফৎ জানা গিয়েছে সঞ্জুবাবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন বলেই তড়িঘড়ি ৬১ বছর বয়সী বলিউড তারকার করোনা টেস্ট করা হয়। তবে ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্টে দেখা যায় তিনি করোনা নেগেটিভ।

করোনা আক্রান্ত নন, এটা স্পষ্ট হয়ে যাওয়ার পরেই উপসর্গ দেখে সঞ্জয় দত্ত ক্যান্সারে ভুগছেন কিনা যাচাই করা হয়। যার রিপোর্ট পজিটিভ আসে। যদিও মুন্নাভাইয়ের চিকিৎসা করছিলেন যে ডাক্তার, তিনি রোগীর শারীরিক অবস্থা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

বন্ধ করুন