বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের সঙ্গে 'মাস্কিং সেলফি' শিল্পার, মোক্ষম কমেন্ট আয়ুষ্মান খুরানার স্ত্রীর!
ছেলে ভিয়ানের সঙ্গে 'মাস্কিং সেলফি' পোস্ট করেছেন শিল্পা শেট্টি। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
ছেলে ভিয়ানের সঙ্গে 'মাস্কিং সেলফি' পোস্ট করেছেন শিল্পা শেট্টি। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

ছেলের সঙ্গে 'মাস্কিং সেলফি' শিল্পার, মোক্ষম কমেন্ট আয়ুষ্মান খুরানার স্ত্রীর!

  • ইনস্টাগ্রামে ছেলে ভিয়ানের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন শিল্পা শেট্টি। আর সেই ছবি দেখেই মোক্ষম একটি কমেন্ট ঠুকেছেন বলি-তারকা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কশ্যপ।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় শিল্পা শেট্টি। কখনও জিম থেকে নিজের শরীরচর্চার ছবি আবার কখনও বা পরিবারের সদস্যদের সঙ্গে হরেকরকম ব্যক্তিগত মুহূর্তের মিষ্টি ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন এই বলি-অভিনেত্রী। মাঝেসাঝে দুই সন্তান ভিয়ান এবং শমিশার মিষ্টি সব ছবিও আপলোড করে থাকেন তিনি। এছাড়াও মাঝেমধ্যেই সেখানে তাঁর 'ভ্যাকেশন ট্রিপ' এর ঝলকও দেখতে পাওয়া যায়। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছেলে ভিয়ানের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন শিল্পা শেট্টি। আর সেই ছবি দেখেই মোক্ষম একটি কমেন্ট ঠুকেছেন বলি-তারকা আয়ুষ্মান খুরানার স্ত্রী তথা লেখিকা তাহিরা কশ্যপ।

ছবিটিতে দেখা যাচ্ছে রবিবারের ছুটির দুপুরে মুখে ফেস প্যাক লাগিয়ে শিল্পা ও তাঁর ছেলে ক্যামেরার দিকে তাকিয়ে পাউট করে রয়েছেন। দেখামাত্রই তাহিরা ছবির কমেন্ট বক্সে শিল্পার উদ্দেশে লেখেন, ' ও যে হুবহু তোমার কার্বন কপি'। মা ও ছেলের এই মিষ্টি ছবি দেখে মন ভিজেছে নেটিজেনদের। তাই তো ইতিমধ্যেই ৩ লক্ষের ওপর লাইক পড়েছে এই পোস্টে।

কিছুদিন আগে ১৪ নভেম্বর শিশু দিবস উপলক্ষে ছেলে ভিয়ানের সঙ্গে আরও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন শিল্পা। সেখানে ভিয়ানের সঙ্গে খেলতে দেখে গেছে অভিনেত্রীকে। ক্যাপশনে অভিনেত্রীর বার্তা ছিল, ‘আপনার মধ্যে থাকা শিশুকে সবসময় বাঁচিয়ে রাখুন! শুভ শিশু দিবস!

প্রসঙ্গত, দীর্ঘ বছর পর প্রিয়দর্শনের পরিচালনায় 'হাঙ্গামা টু' ছবি দিয়ে সিনেমার দুনিয়ায় ফিরেছেন শিল্পা শেট্টি। ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল পরেশ রাওয়াল এবং মিজান জাভেরিকে।

বন্ধ করুন