বাংলা নিউজ > বায়োস্কোপ > Bonny-Kaushani: কোটি টাকার BMW কিনলেন ‘লিডিং মোস্ট অ্যাক্টর’ ও তাঁর প্রেমিকা! ‘কোন কুন্তল টাকা দিল?’ ট্রোলড বনি-কৌশানি

Bonny-Kaushani: কোটি টাকার BMW কিনলেন ‘লিডিং মোস্ট অ্যাক্টর’ ও তাঁর প্রেমিকা! ‘কোন কুন্তল টাকা দিল?’ ট্রোলড বনি-কৌশানি

কটাক্ষের শিকার বনি-কৌশানি 

বক্স অফিসে দীর্ঘদিন হিটের মুখ দেখেননি বনি-কৌশানি। এর মাঝেই কোটি টাকা খরচ করে বিএমডব্লু গাড়ি কিনলেন তারকা জুটি। জমিয়ে ট্রোলড হলেন দুজনে। 

জুলাই মাসে নতুন গাড়ি এসেছিল কৌশানির ঘরে। চার মাস যেতে না যেতেই ফের নতুন সদস্য বনি-কৌশানি জুটির পরিবারে! এবার কোটি টাকার বিএমডব্লু কিনে ফেললেন নায়ক-নায়িকা। বনি-কৌশানির শেষ হিট ছবি কোনটা? বলতে গেলে বেগ পেতে হবে সিনেপ্রেমিদের। স্বভাবতই বিএমডব্লু-র মতো লাক্সারি গাড়ি কেনায় নেটিজেনদের বিদ্রুপের মুখে পড়লেন ‘ডাল বাটি চুরমা’ জুটি।

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার তৃণমূল নেতা কুন্তল ঘোষের থেকে ৪০ লক্ষ টাকা নিয়ে গাড়ি কিনেছিলেন কৌশানির মনের মানুষ, বনি। ইডির জেরার মুখেও পড়েন টলিউডের 'লিডিং মোস্ট অ্যাক্টর' বনি। পরে কুন্তলের কাছ থেকে নেওয়া টাকা ফেরত দেন কেন্দ্রীয় সংস্থাকে। সেই বিতর্কের মাস কয়েক যেতে না যেতেই কোটি টাকার গাড়ি কিনে বিতর্ক উস্কে দিলেন জুটি।

একজন লেখেন, ‘এবার কোন কুন্তল টাকা দিল?’ তো কেউ লিখলেন- ‘নতুন কুন্তল ধরেছে মনে হয়’। খোঁচা দিয়ে আরেকজন লেখেন, ‘স্যার-ম্যাডাম এবার আবার কোন ঘোটালা করলেন?' ‘ইডি আসছে স্যার’, একথাও শুনতে হল বনিকে। 

কটাক্ষ নিয়ে অবশ্য পালটা জবাব দেননি দুজনেই। নতুন সদস্য়কে ঘরে আনার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন কৌশানি। বনি অবশ্য বিরতই থেকেছেন সোশ্যালে সেই ছবি পোস্ট করা থেকে। 

ছবিতে দেখা গেল নীল রঙা প্যান্ট স্যুট আর সাদা শার্টে একদম ফর্ম্যাল লুকে কৌশানি। পাশে হাসি মুখ বনি। তাঁর পরনে টর্নড জিনস আর টি-শার্ট। বিএমডব্লু কেনা মানেই সেটা স্বপ্নপূরণ, সেই স্বপ্নপূরণের আনন্দ দুজনের চোখেমুখে। নিন্দকদের সরাসরি জবাব না দিলেও,  রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন গাড়িতে চড়ে একটি ছবি দেন বনি। সঙ্গে ক্যাপশনে লেখা- ‘আপনা টাইম আয়েগা’। 

ইডিৃর প্রশ্নের মুখে পড়ার পর ব্যাপক ট্রোলিংয়ের মধ্যে পড়তে হয়েছে বনিকে। বিশেষত নিজেকে ‘লিডিং মোস্ট অ্যাক্টর’ বলায় খিল্লির পাত্রে পরিণত হন বনি। এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, 'বাংলা ছবির সঙ্গে জড়িত অভিনেতাদের এখন ছোট করে দেখার চল হয়েছে। মনে করা হয় তাঁরা যেন বড় অঙ্কের অর্থ উপার্জন করতে পারেন না। একজন তো বললেন একটা গাড়ির যা দাম তাতে নাকি একটা ছবি হয়ে যায়। জানি না কীভাবে একটা বাংলা ছবি ৪০ লাখ টাকায় হতে পারে। ইন্ডাস্ট্রির ততদিন উন্নতি হবে না যতদিন না বাংলা ছবিকে বড় জায়গায় দেখা হবে। সমস্ত শিল্পীদের ভালো বা খারাপ সময়ে এক জোট হওয়া দরকার টলিউডে।'

বায়োস্কোপ খবর

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.