বাংলা নিউজ > বায়োস্কোপ > Boron: নায়রা নয়, তিথিকেই বিয়ে করবে; প্ল্যান আগেই ফেঁদে ফেলেছে ‘অপদার্থ’ রুদ্রিক
রুদ্রিক বিয়ে করবে তিথিকেই!
রুদ্রিক বিয়ে করবে তিথিকেই!

Boron: নায়রা নয়, তিথিকেই বিয়ে করবে; প্ল্যান আগেই ফেঁদে ফেলেছে ‘অপদার্থ’ রুদ্রিক

  • চড়চড়িয়ে বাড়ছে সিরিয়ালের টিআরপি, রুদ্রিক-তিথির দুষ্টু-মিষ্টি রসায়নে মজেছে সিরিয়ালপ্রেমীরা। 

রুদ্রিকের বিয়ের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে তিথি। তবে 'অপদার্থ, অপগণ্ড' নকল বরকে অন্যের জন্য টোপর মাথায় দিতে দেখে তাঁর এতটুকুও খারাপ লাগেনি এমনটা বলা যাবে না। রুদ্রিকের জীবনে তিথি আসার অনেক আগে থেকেই নায়রার সঙ্গে তাঁর বিয়ের কথা পাকা ছিল, যদিও ভালোবাসা নয় বন্ধু নায়রাকে বিয়ে করতে রাজি ছিল সে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পালটেছে রুদ্রিকের মনের রঙ। 

তিথিকে সে ভালোবাসে আজ এই কথাটা নিজেও বুঝে গিয়েছে রুদ্রিক। ইশারাতে তিথিকে বহুবার মনের কথা বললেও এখনও মুখ ফুটে বলা হয়নি। তবে সেই মাহেন্দ্রক্ষণ অবশেষে হাজির,  নায়রা-রুদ্রিকের বিয়ের আয়োজনই নয় রুদ্রিককে বিয়ের আগে বরণও করেছে তিথি। শুরু থেকেই রুদ্রিকের একটাই দাবি তিথির কাছে, 'বিয়ের সব অনুষ্ঠানে তোমাকে আমার পাশে থাকতে হবে'। রুদ্রিকের হাবভাব বেশ বদলে গিয়েছে তা লক্ষ্য করছে সন্বিতা। এমনকি রুদ্রিককে বার কয়েক সচেতনও করেছে সে। 

তিথির 'পাঠশালার ছাত্র' কিন্তু মনে মনে পাকা করে নিয়েছে আসলে তাঁর স্ত্রী কে হবে। গায়ে হলুদের অনুষ্ঠান শেষে তিথির গায়ে নিজে হলুদ লাগিয়েছে রুদ্রিক। সোমবারের এপিসোডে দর্শক দেখেছে ‘বর কর্ত্রী’ তিথি রুদ্রিককে নিয়ে পৌঁছে গিয়েছে নায়রার বাড়িতে। আজকের এপিসোডে ধরা পড়বে নায়রা-রুদ্রিকের শুভদৃষ্টি, যদিও রুদ্রিকের চোখ কিন্তু আটকে তিথির মুখেই। 

এদিন রুদ্রিক, অর্থাত্ অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় ইনস্টাগ্রামের দেওয়ালে সিরিয়ালের একটি ছোট্ট ক্লিপিংস শেয়ার করে নিয়ে লিখেছেন, ‘পেহলা পেহলা প্যায়ার’। বুঝে নিতে অসুবিধা নেই সেই ভালোবাসা আসলে কে। 

তিথির সামনে রুদ্রিক নায়রা নয়, বরং তিথিকেই সিঁদুর পরাবে তা কার্যত নিশ্চিত, সেই ঝলক দেখতে উদগ্রীব ভক্তরা। তবে চ্যানেল কর্তৃপক্ষের কাছে সবার অভিযোগ কেন দেরিতে হটস্টারে আপলোড হচ্ছে বরণ? ভিআইপি সাবস্ক্রিপশন থাকা সত্ত্বেও বরণের এপিসোড গত কয়েকদিন ধরে সম্প্রচার সময়ের আগে আপলোড হচ্ছে না। কিন্তু কেন? সেই জবাব খুঁজছে দর্শক। 

বন্ধ করুন