বাংলা নিউজ > বায়োস্কোপ > Box Office Collection: বক্স অফিসের লড়াইয়ে ফুকরে-৩, চন্দ্রমুখী-২ আর দ্য ভ্যাকসিন ওয়ার! ১ম, ২য়, ৩য় কে?

Box Office Collection: বক্স অফিসের লড়াইয়ে ফুকরে-৩, চন্দ্রমুখী-২ আর দ্য ভ্যাকসিন ওয়ার! ১ম, ২য়, ৩য় কে?

ফুকরে-৩, চন্দ্রমুখী-২, দ্য ভ্যাকসিন ওয়ার

'দ্য ভ্যাকসিন ওয়ার'-এর সঙ্গেই মুক্তি পেয়েছে ফুকরে-৩ ও কঙ্গনার চন্দ্রমুখী-২। ফুকরে-৩ প্রথমদিনে বক্স অফিসে ৮.৫০ কোটি আয় করেছে, আর বিশ্বব্যপী এই ছবির আয় ১১ কোটি টাকা বলে জানা যাচ্ছে। আর কঙ্গনার ছবি চন্দ্রমুখী-২-র আয় ৭.৫ কোটি টাকা। যা ফুকরে-৩র থেকে কম। ১ম দিনে, দ্য ভ্যাকসিন ওয়ার ১.৩ কোটি টাকা আয় করেছে।

বক্স অফিসে 'জওয়ান', 'গদর-২'-এর দাপট চলছে। তারই মাঝে এসে হাজির আরও তিনটি ছবি। এই তালিকায় রয়েছে 'দ্য ভ্যাকসিন ওয়ার', ‘ফুকরে-৩’ আর ‘চন্দ্রমুখী-২’। ঘটনাচক্রে ২৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই তিন ছবি। কিন্তু বক্স অফিসে কার দাপট কেমন? মুক্তির দিন কত টাকার ব্যবসা করল এই তিন ছবি?

প্রথমে আসা যাক বিবেক অগ্নিহোত্রীর ছবির কথায়। 'দ্য কাশ্মীর ফাইলস'-এর মতো ছবি বানানোর পর বিবেকের 'দ্য ভ্যাকসিন ওয়ার' ছবিটি নিয়ে আগ্রহ রয়েছে বহু সিনেমাপ্রেমীর। Sacnilk.com-এর প্রতিবেদন অনুসারে, প্রথম দিনে, দ্য ভ্যাকসিন ওয়ার ১.৩ কোটি টাকা আয় করেছে। যদিও এই আয় দ্য কাশ্মীর ফাইলস-এর তুলনায় অনেক কম। মুক্তির দিন 'দ্য কাশ্মীর ফাইলস'-এর আয় ছিল ৩.৫৫ কোটি টাকা, সপ্তাহন্তে-এর আয় ছিল ২৭ কোটি। বক্স অফিসে ২৫২.৯০ কোটি আয় করে নিয়েছিল 'দ্য কাশ্মীর ফাইলস'। 'দ্য ভ্যাকসিন ওয়ার' ছবিটি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর সাফল্যকে ছুঁতে পারবে বলে মনে করছেন না ফিল্ম বিশেষজ্ঞরা।

এদিকে আবার 'দ্য ভ্যাকসিন ওয়ার'-এর সঙ্গেই মুক্তি পেয়েছে ফুকরে-৩ ও কঙ্গনার চন্দ্রমুখী-২। ফুকরে-৩ প্রথমদিনে বক্স অফিসে ৮.৫০ কোটি আয় করেছে, আর বিশ্বব্যপী এই ছবির আয় ১১ কোটি টাকা বলে জানা যাচ্ছে। আর কঙ্গনার ছবি চন্দ্রমুখী-২-র আয় ৭.৫ কোটি টাকা। যা ফুকরে-৩র থেকে কম।

আরও  পড়ুন-ভিনধর্মে বিয়ে করে আদপে কেমন আছেন বড় মেয়ে ছায়া? প্রশ্নের মুখে রবিনা

আরও পড়ুন-'আয়ুষ্মান চাননি আমি বধাই হো-তে ওঁর মায়ের চরিত্রে অভিনয় করি', অকপট নীনা গুপ্ত

আরও পড়ুন-জ্যান্ত জ্বালানো হল কিছু মানুষকে, হিন্দু-মুসলিম ধর্মীয় হিংসার মাঝে পড়ে কী করবেন অঙ্কুশ!

‘ফুকরে’ ফ্রাঞ্চাইজির প্রতিটি ছবিই অবশ্য বক্স অফিসে সফল। ফুকরে ৩-তে অভিনয় করেছেন রিচা চাড্ডা, বরুণ শর্মা, পুলকিত সম্রাট, মনজোত সিং, এবং পঙ্কজ ত্রিপাঠী। প্রসঙ্গত ফুকরে-৩র প্রথম দিনের আয় অবশ্য ২০১৭তে মুক্তি পাওয়া 'ফুকরে রির্টানস'-এর থেকে বেশি। কারণ, 'ফুকরে রির্টানস'-এর প্রথম দিনের আয় ছিল ৮.১০ কোটি। সেই জায়গায় ফুকরে-৩ এর আয় ৮.৫০ কোটি। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘ফুকরে’ও ছিল হিট। ৮ কোটির সেই ছবি আয় করেছিল ৪৯ কোটি টাকা। এরপর ২০১৭-তে আসে 'ফুকরে রির্টানস', এই ছবির বিশ্বব্যাপী আয় ছিল ১১২ কোটি টাকা। আশা করা হচ্ছে ফুকরে-৩ সপ্তাহন্তে ৩০ কোটি টাকা আয় করে নেবে, এমনকি এই ছবিও বক্স অফিসে সেঞ্চুরি (১০০) হাঁকাবে।

সব মিলিয়ে দেখা যাচ্ছে ২৮ সেপ্টম্বর মুক্তি পাওয়া এই তিন ছবির লড়াইয়ে এখনও পর্যন্ত প্রথম স্থানে রয়েছে ‘ফুকরে-৩’, দ্বিতীয় স্থানে ‘চন্দ্রমুখী-২’ আর তৃতীয় স্থানে রয়েছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.