বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir on Animal Backlash: অ্যানিম্যাল-এর পা চাটার দৃশ্যকে তুলোধনা জাভেদের, কটাক্ষের জবাবে কী বললেন রণবীর?

Ranbir on Animal Backlash: অ্যানিম্যাল-এর পা চাটার দৃশ্যকে তুলোধনা জাভেদের, কটাক্ষের জবাবে কী বললেন রণবীর?

জুতো চাটার দৃশ্য ঘিরে শুরু নতুন বিতর্ক 

Ranbir on Animal Backlash: 'যদি কোনও ছেলে বিশ্বাসঘাতকতা করত এবং মেয়েটি তাকে জুতো চাটতে বলত…', জাভেদ আখতারের কটাক্ষের সরাসরি জবাব অ্যানিম্যাল নির্মাতাদের।

বিশ্ব বক্স অফিসে ৯০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। ২০২৩-এর তৃতীয় সর্বোচ্চ আয়কারী (এখনও পর্যন্ত) ভারতীয় ছবি সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই মাস এন্টাটেনার। কিন্তু শুরু থেকেই বিতর্ক সঙ্গী অ্যানিম্যাল-এর। বিষাক্ত পৌরুষের উদযাপন রয়েছে ছবি জুড়ে, দাবি নিন্দকদের। উগ্র পৌরুষের আস্ফালন, অহেতুক হিংসাকে উদযাপন করেছে এই ছবি, এমন সুরেই সুর মিলিয়েছেন জাভেদ আখতার। 

শনিবার মুম্বইয়ে ‘অ্যানিম্যাল’-এর সাক্সেক পার্টিতে ডুব দিয়েছিলেন রণবীর-রশ্মিকারা। ঔরঙ্গাবাদে অজন্তা ইলোরা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বসে জাভেদ আখতার বোমা ফাটান। নাম না করেই বলেন, ‘যদি এমন কোনও সিনেমা থাকে যেখানে একজন পুরুষ একজন নারীকে তার জুতো চাটতে বলে, যদি কোনো পুরুষ বলে যে কোনও নারীকে চড় মারা সঠিক। এবং ছবিটি সুপারহিট হয়, তাহলে তা বিপজ্জনক’। ছবির নাম না উল্লেখ করলেও ‘অ্যানিম্যাল’ নিয়েই তোপ দেগেছেন বর্ষীয়ান শিল্পী, তা বুঝতে অসুবিধা হয়নি কারুর। কারণ এই ছবিতে তৃপ্তি দিমরিকে (জোয়া) জুতো চেটে ভালোবাসার প্রমাণ দিতে বলে রণবীর অভিনীত চরিত্র, রণবিজয়।

জাভেদের এই কটাক্ষের পালটা জবাব দেন নির্মাতারা। তাও সরাসরি। ছবির এক্স হ্যান্ডেল থেকে রবিবার কড়া ভাষায় জাভেদ আখতারকে ট্যাগ করে লেখা হয়, ‘আপনার মতো শক্তিশালী লেখক যদি প্রেমিকের বিশ্বাসঘাতকতাকে বুঝতে না পারে তা হলে আপনার সমস্ত শিল্পই ব্যর্থ।’ এখানেই শেষ নয়, তাঁরা আরও জানান, ‘যদি কোনও ছেলে বিশ্বাসঘাতকতা করত এবং মেয়েটি তাকে জুতো চাটতে বলত, তখন আপনারা নারীবাদের দোহাই দিয়ে সেটাকে উদযাপন করতেন। ভালবাসাকে লিঙ্গভেদের রাজনীতি থেকে মুক্ত করা হোক। তাদের শুধুই প্রেমিক বলা হোক। প্রেমিক ধোঁকা দিয়েছে, প্রেমিক জুতো চাটতে বলেছে…'। 

জাভেদ আখতারকে সরাসরি কিছু না বললেও, অ্যানিম্যাল-এর সাফল্য দেখে ভ্রু কুচকানো জনতাকে ধুয়ে দিলেন রণবীর। অভিনেতার কথায়, ‘এটা এমন একটা ছবি যেটাকে ঘিরে একটা শ্রেণির মানুষের সমস্যা রয়েছে,কিন্তু যে ভালোবাসা, সাফল্য এবং টাকার অঙ্ক দেখতে পাচ্ছি তা প্রমাণ করছে ছবির প্রতি ভালোবাসার চেয়ে বড় আর কিছু নেই। সিনেমার চেয়ে বড় কেউ নয়’। অ্যানিম্যালের সাক্সেস পার্টিতে সংবাদমাধ্যমকে একথা জানান রণবীর। 

রণবীরের এই ছবির হাত ধরেই বলিউড সফর শুরু করলেন রশ্মিকা মন্দানা। বাবা-ছেলের জটিল সম্পর্কের আবর্তে তৈরি এই ছবি। রণবীরের বাবার চরিত্রে দেখা গেছে 'জক্কাস' অনিল কাপুরকে। অ্যানিম্যাল-এ ভিলেনের ভূমিকায় নজর কেড়েছেন ববি দেওল। 

বায়োস্কোপ খবর

Latest News

'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.