বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Case Update: সলমনের বাড়ির বাইরে গুলি! তাপি নদী থেকে ২টি পিস্তল, ১৩টি গুলি উদ্ধার পুলিশের

Salman Khan Case Update: সলমনের বাড়ির বাইরে গুলি! তাপি নদী থেকে ২টি পিস্তল, ১৩টি গুলি উদ্ধার পুলিশের

১৪ এপ্রিল গুলি চলেছিল সলমন খানের বাড়ির বাইরে।

সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় তদন্ত আরও জোরদার হল পুলিশের। মঙ্গলবার মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গুজরাটের তাপি নদী থেকে দুটি পিস্তল, তিনটি ম্যাগাজিন এবং ১৩টি গুলি উদ্ধার করেছে

বলিউড সুপারস্টার সলমন খানের বাসভবনের বাইরে গুলি চালানোর অভিযোগে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের জন্য অনুসন্ধান অভিযানের সময় মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গুজরাটের তাপি নদী থেকে দুটি পিস্তল, ম্যাগাজিন এবং গুলি উদ্ধার করেছে, মঙ্গলবার একজন কর্মকর্তা জানিয়েছেন। সোমবার থেকে শুরু হওয়া তল্লাশির সময় অপরাধ শাখা দুটি পিস্তল, তিনটি ম্যাগাজিন এবং ১৩টি গুলি উদ্ধার করেছে বলে জানানো হয় পুলিশের তরফে। 

'এনকাউন্টার স্পেশালিস্ট' সিনিয়র পুলিশ ইন্সপেক্টর দয়া নায়ক-সহ ১২ কর্মকর্তার একটি দল এখনও ঘটনাস্থলে রয়েছে। স্কুবা ডাইভারদের সহায়তায় তল্লাশি চলছে বলে জানান তিনি। দুই গ্রেফতার অভিযুক্ত, ভিকি গুপ্তা (২৪) এবং সাগর পাল (২১), ১৪ এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ৫৮ বছর বয়সী সলমন খানের বাড়ির বাইরে গুলি চালায় এবং তারপর একটি মোটরবাইকে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন: ‘আগে প্রিয়াঙ্কার ১০০ শতাংশ মনযোগ পেতাম, সহজ আসাতে…’! ডিভোর্স নিয়ে জবাব রাহুলের

১৬ এপ্রিল মুম্বই এবং কচ্ছ পুলিশের যৌথ উদ্যোগে গুজরাটের ভুজ শহরের কাছে মাতা নো মাধের একটি মন্দিরের প্রাঙ্গণ থেকে গ্রেপ্তার করা হয় দুজনকে। পরবর্তী তদন্তের জন্য তাদের মুম্বই পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সূত্রের মতে, দুজনেই জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে জানিয়েছে যে, গুলি চালানোর পর মুম্বই থেকে সড়কপথে সুরাটে পৌঁছানোর পর ট্রেনে ভুজ যাওয়ার সময় তারা রেলওয়ে ব্রিজ থেকে তাপি নদীতে অস্ত্রটি ফেলেছিল। প্রাথমিকভাবে, খানের বাসভবনের বাইরে গুলি চালানোর পিছনে দুজনের মূল উদ্দেশ্য ছিল ‘সন্ত্রাস’ তৈরি করা, প্রাণে মেরে ফেলা নয়। 

আরও পড়ুন: ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! বীরভূমের তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তির পরিমাণ কত?

মুম্বই পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং তার ছোট ভাই আনমোল বিষ্ণোইকে ‘ওয়ান্টেড’ হিসাবে ঘোষণা করেছে। গুপ্তা এবং পাল দুই বিষ্ণোই ভাইয়ের কাছ থেকে নির্দেশ পেয়েছিল সলমনের বাড়ির বাইরে গুলি চালানোর জন্য বলে অভিযোগ রয়েছে।

আরও পড়ুন: সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

লরেন্স বিষ্ণোই বর্তমানে অন্য একটি মামলায় গুজরাটের সবরমতি কেন্দ্রীয় কারাগারে বন্দী থাকলেও, তার ভাই কানাডা বা মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছে বলে ধারণা করা পুলিশের। 

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, লাইনচ্যুত লোকাল ট্রেন, চরম ভোগান্তি যাত্রীদের বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলবে ভারত 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.