বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের ফ্ল্যাট থেকে সিদ্ধার্থ,নীরজদের নিয়ে ফের গেস্ট হাউজে পৌঁছাল সিবিআই
ব্রেকিং নিউজ

সুশান্তের ফ্ল্যাট থেকে সিদ্ধার্থ,নীরজদের নিয়ে ফের গেস্ট হাউজে পৌঁছাল সিবিআই

সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে সিদ্ধার্থ পিঠানিকে সঙ্গে নিয়ে বেরিয়ে যাচ্ছে সিবিআই (PTI)
সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে সিদ্ধার্থ পিঠানিকে সঙ্গে নিয়ে বেরিয়ে যাচ্ছে সিবিআই (PTI)

  • প্রায় সাড়ে চার ঘন্টা পর সুশান্তের অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে গেল সিবিআইয়ের টিম। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে কী বড়সড় রহস্য উদঘাটনের মুখে সিবিআই? আজ সিবিআইয়ের মুম্বই তদন্তের তৃতীয় দিন দ্রুত গতিতে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। শনিবারের পর রবিবারও বান্দ্রার কার্টার রোডের মাউন্ট ব্লাঙ্ক অ্যাপার্টমেন্ট জুড়ে সিবিআই আধিকারিকদের তত্পরতা চোখে পড়েছে। এই অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট থেকেই গত ১৪ জুন উদ্ধার হয় সুশান্তের দেহ। রবিবার দুপুর আড়াইটে নাগাদ দ্বিতীয় দিনের জন্য এই অ্যাপার্টমেন্টে পৌঁছায় সিবিআইয়ের তদন্তকারী অফিসাররা।

সুশান্তের ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের রাঁধুনি নীরজ এবং হাউজ হেল্প নীরজকে সঙ্গে নিয়ে ওই অ্যাপার্টমেন্টে পৌঁছেছিলেন অফিসাররা। এরপর সাড়ে ছটা নাগাদ সেখান থেকে বেরিয়ে সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে সন্ধ্যা সাতটার কিছু পরে হাজির হয় সিবিআইয়ের আধিকারিকরা। বৃহস্পতিবার রাত থেকে এখানেই খাঁটি গেড়েছে সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল। 

অন্য দিকে সিবিআইয়ের অপর একটি টিম এই মুহূর্তে রয়েছে বান্দ্রা পুলিশ স্টেশনে। কী কারণে ফের বান্দ্রা পুলিশ থানায় গিয়েছে সিবিআইয়ের টিম, তা স্পষ্ট নয়। কারণ আগেই সিবিআইয়ের হাতে সমস্ত নথি ও তথ্য তুলে দেওয়া হয়েছিল মুম্বই পুলিশের তরফে। সূত্রের খবর সুশান্তের মৃত্যুর তদন্ত সম্পর্কিত কোনও তথ্য জানতেই ফের থানায় সিবিআইয়ের টিম।

বন্ধ করুন