বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের অ্যাপার্টমেন্টে সিবিআই টিম, হবে ক্রাইম সিনের পুনঃনির্মাণ
ব্রেকিং নিউজ

সুশান্তের অ্যাপার্টমেন্টে সিবিআই টিম, হবে ক্রাইম সিনের পুনঃনির্মাণ

সুশান্তের অ্যাপার্টমেন্টে সিবিআই টিম ( ছবি- হিন্দুস্তান টাইমস)
সুশান্তের অ্যাপার্টমেন্টে সিবিআই টিম ( ছবি- হিন্দুস্তান টাইমস)

  • ১৪ জুনের সকালে কী ঘটেছিল?  গোটা ঘটনা পুনঃনির্মাণ করতে সুশান্তের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টে হাজির সিবিআই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে প্রত্যাশা মতোই প্রয়াত অভিনেতার বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টে পৌঁছাল। এদিন দুপুর আড়াইটের কিছু পরে সুশান্তের ফ্ল্যাটে হাজির হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি টিম। সঙ্গে রয়েছে সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের রাঁধুনি নীরজ।

স্বাভাবিকভাবেই এদিন গোটা ঘটনার পুনঃনির্মাণ করতে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এদিন সাতটি গাড়িতে সিবিআইয়ের টিম হাজির হয় সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্টে। ১৩ জুন রাত থেকে ১৪ জুন-এর ঘটনাক্রম সুশান্তের অ্যাপার্টমেন্টে পের খতিয়ে দেখবে সিবিআইয়ের টিম। যাঁদের সঙ্গে রয়েছেন AIIMS-এর ফরেনসিক বিশেষজ্ঞরা।

গতকালের পর শনিবারও সকাল থেকেই সুশান্তের রাঁধুনি নীরজকে জেরা করছিল সিবিআইয়ের বিশেষ তদন্তকারী অফিসার। মুম্বই পুলিশকে দেওয়া বয়ান অনুযায়ী ১৪ জুনের সকালে শেষ নীরজের সঙ্গেই কথা বলেছিলেন সুশান্ত। এরপর ঘরে ঢুকে দরজা বন্ধ করেন সুশান্ত। শনিবার সকালে সুশান্তের ফ্ল্যাট মেইট তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে জেরা করেছে সিবিআই টিম। জিজ্ঞাসাবাদ করা হয়েছ সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে।

সুশান্তের রাঁধুনি নীরজকে অ্যাপার্টমেন্টের ভিতর নিয়ে যাচ্ছেন এক সিবিআই আধিকারিক ( ছবি- হিন্দুস্তান টাইমস)
সুশান্তের রাঁধুনি নীরজকে অ্যাপার্টমেন্টের ভিতর নিয়ে যাচ্ছেন এক সিবিআই আধিকারিক ( ছবি- হিন্দুস্তান টাইমস)

সুশান্তের মৃত্যুর সব দিক খতিয়ে দেখতে চায় সিবিআই টিম। সুশান্তের মৃত্যুর তদন্তে প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যেতে আজ সকালে কুপার হাসপাতালে পৌঁছেছে সিবিআইয়ের ফরেনসিক বিশেষজ্ঞরা। মুম্বইয়ের এই হাসপাতালেই ১৪ জুন ময়নাতদন্ত করা হয়েছিল সুশান্তের। মুম্বই পুলিশ আগেই জানিয়েছিল, ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টে কুপার হাসপাতালের পাঁচজন চিকিত্সক সহমত পোষণ করেছেন সুশান্তের মৃত্যু হয়েছে ‘ঝুলে পড়বার কারণে শ্বাসরোধ হয়ে’। এই মৃত্যুতে কোনওরকম ফাউল প্লে-র সম্ভাবনা দেখা যায়নি। তবে ভিসেরা সংগ্রহ করে ফরেনসিক অ্যানালিসিসের জন্য পাঠানো হয়েছে। 

সুশান্তের কার্টার রোডের ফ্ল্যাটে সিবিআই ( ছবি- হিন্দুস্তান টাইমস)
সুশান্তের কার্টার রোডের ফ্ল্যাটে সিবিআই ( ছবি- হিন্দুস্তান টাইমস)

কিন্তু কেন সুশান্তের অটোপসি রিপোর্টে উল্লেখ নেই মৃত্যুর সময় তা নিয়ে প্রশ্ন তুলেছে সিবিআই ? ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়েছে, AIIMS-এর বিশেষজ্ঞদের মতে ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সময়সীমা বেঁধে দেওয়া আবশ্যিক। সুশান্তের ময়নাতদন্ত করা হয়েছিল অন-ক্যামেরা। সেইসব ভিডিয়ো ফুটেজ যাচাই করে দেখবে সিবিআই টিম।

বন্ধ করুন