বাংলা নিউজ > বায়োস্কোপ > Jisshu Sengupta-CCL: বুর্জ খলিফায় ভেসে উঠল যিশুর মুখ! সাক্ষী সোহেল খান-সোনু সুদরা, গর্বে বুক ফুলল বাংলার

Jisshu Sengupta-CCL: বুর্জ খলিফায় ভেসে উঠল যিশুর মুখ! সাক্ষী সোহেল খান-সোনু সুদরা, গর্বে বুক ফুলল বাংলার

যিশুর মুকুটে নয়া পালক 

Celebrity Cricket League 2024: সলমন খানের ঠিক পরেই বিশ্বের সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফায় ভেসে উঠল যিশুর মুখ! কী এমন করলেন তারকা? 

টলিগঞ্জের গণ্ডি ছাড়িয়ে এখন মুম্বইয়ে তাঁর প্রতিপত্তি জমজমাট। দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও কাজ করছেন তিনি। বাংলার যিশু সেনগুপ্ত এখন আক্ষরিক অর্থেই জাতীয় স্তরের অভিনেতা। কিন্তু বাংলা ছবিতেও সমানতালে কাজ করে চলেছেন যিশু। এবার অভিনেতার মুকুটে জুড়ল নয়া পালক। আরও পড়ুন-নীলাঞ্জনার সঙ্গে কবে ডিভোর্স হচ্ছে? জবাব যিশুর, ফাঁস করলেন নিজের যৌন প্রবৃত্তি

বুর্জ খলিকায় সলমন, সোনু সুদ, সোহেল খান, আল্লু অর্জুনদের সঙ্গে ভেসে উঠল যিশু সেনগুপ্তের মুখ। দুবাইয়ের আইকনিক বুর্জ খলিফায় যেখানে ট্রেলার লঞ্চ হয় শাহরুখের ছবির, বিশ্বের সর্বোচ্চ সেই বহুতলে খুব সম্ভবত প্রথম টলিউড তারকা হিসাবে দেখা মিলল যিশুর। যা দেখে এক কথায় উচ্ছ্বসিত নায়কের ভক্তরা। আর এই কাণ্ড যখন ঘটল, যিশু নিজে দাঁড়িয়ে সবটা দেখলেন।

উপলক্ষ্য ছিল সিসিএলের ১০ নম্বর সিজনের কার্টন রাইজার। সেলিব্রিটি ক্রিকেট লিগ এই বছর দশ নম্বর বছরে পা দিয়েছে, তাই এর গ্র্যান্ড লঞ্চ হল মরু শহর দুবাইতে। করোনার জেরে চার বছর বন্ধ থাকার পর ২০২৩-এ ফিরেছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ'। তার নতুন সিজনের লঞ্চে দুবাইতে একজোট হয়েছিলেন সোনু সুদ, সোহেল খান, আল্লু অর্জুন, কিচ্চা সুদীপ, যিশু সেনগুপ্তরা।

দেশের চলচ্চিত্র ও টেলিভিশন জগতের তারকাদের নিয়ে তৈরি এই ক্রিকেট লিগ। অপেশাদার এই ক্রিকেট লিগে অংশ নেয় দেশের মোট আটটি দল। তার প্রোমো চলল বুর্জ খলিফায়। মুম্বই হিরোস-এর সলমন-সোহেলকে দেখানোর পরই বেঙ্গল টাইগার্সের ঝলক ভেসে উঠল দুবাইয়ে বহুতলে। সে দলের মুখ তথা অধিনায়ক যিশু সেনগুপ্ত। দলের লাল জার্সি গায়ে চড়িয়ে ঝলমলে ‘দশম অবতার’ তারকা।

এদিনের অনুষ্ঠানে ডেনিম, সাদা টি-শ্যাট আর কালো ব্লেজারে হ্যান্ডসাম লুকে ধরা দিলেন যিশু। তাঁকে বলতে শোনা গেল, ‘সিসিএলের দশ নম্বর সিজন আর সেটার কার্টেন রাইজার অনুষ্ঠিত হচ্ছে দুবাইতে। এর চেয়ে বড় কিছু হতে পারে না। দারুণ শুরু’।

চলতি মাসের ২৩ তারিখ থেকে দুবাই এবং শারজায় অনুষ্ঠিত হবে সিসিএল। বেঙ্গল টাইগার্স দলের অধিনায়ক যিশু। বাংলার এই টিমে অংশ নেন সৌরভ দাস, রাহুল মজুমদার,জ্যামি বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, উদয় প্রতাপ সিং-এর মতো টলিগঞ্জের পরিচিত মুখেরা। বেঙ্গল টাইগার্স ছাড়াও ভোজপুরী দাবাংস, চেন্নাই রাইনোস, কেরালা স্ট্রাইকার্স, মুম্বই হিরোস, পঞ্জাব দে শের, তেলুগু ওয়ারিয়ার্স এবং কর্ণাটক বুলডোজার অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.