বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: 'সারা সবচেয়ে বিরক্তিকর, উর্বশীর পোশাকের ছিরি নেই', দাবি এই সেলিব্রিটি স্টাইলিস্টের

Sara Ali Khan: 'সারা সবচেয়ে বিরক্তিকর, উর্বশীর পোশাকের ছিরি নেই', দাবি এই সেলিব্রিটি স্টাইলিস্টের

সারার সঙ্গে ঝামেলার কারণ ফাঁস করলেন তানিয়া

Sara Ali Khan: সারা সবচেয়ে বিরক্তিকর, আর সারার সৎ মা করিনা সবচেয়ে পছন্দের তারকা, তানিয়া ঘাভরির। কে এই তানিয়া? এই মুহূর্তে বলিউডের অন্যতম নামজাদা স্টাইলিস্ট। 

নায়িকা মানেই সুন্দর। সবসময় তাঁকে পারিপাটি সাজেই দেখতে অভ্যস্ত সকলে। বলিউডের গ্ল্যামার কুইনদের সাজ একটু এধার-ওধার হলেই বিপত্তি! আর তাঁদের সাজানোর কাজটা করেন যাঁরা তাঁরাই সেলিব্রিটি স্টাইলিস্ট নামে পরিচিত। তারকা কেমন পোশাক পরবেন, কেমন সাজবেন সবটাই হয় তাঁর অঙ্গুলি হেলনে। 

বি-টাউনের অতি পরিচিত সেলিব্রিটি স্টাইলিস্ট তানিয়া ঘেভরি। সোনম, ক্যাটরিনা থেকে করিনা, উর্বশী- বহু নায়িকার গ্ল্যামারাস লুকের পিছনে রয়েছেন তিনি। সম্প্রতি বলি নায়িকাদের নিয়ে বোমা ফাটিয়েছে তানিয়া। মেইনস্ট্রিট টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তানিয়া বলেন, ফ্যাশন আর স্টাইলের মামলায় মাঝেমধ্যেই তারকাদের সঙ্গে ঝামেলা লেগে যায় তাঁর।

তানিয়ার চোখে সবচেয়ে ‘বিরক্তিকর’ অভিনেত্রী সারা আলি খান। তিনি বলেন, ‘আমি সারাকে ভালোবাসি। সিম্বার পর ওর সাথে আমার খুব ঝামেলা হয়েছিল। আমি ওকে বারবার বলেছিলাম আমার কথা শুনতে। ও কানে নেয়নি। ব়্যানডম পোশাক পরা শুরু করল। আমি বলেছিলাম,তুমি এটা করতে পারো না। সেই নিয়েই লড়াই হল। দেড় বছর আমাদের কথা বন্ধ ছিল। মাঝে হয়ত কথা হয়েছে, তবে কাজ করিনি দেড় বছর'। 

কাকে সাজাতে সবচেয়ে বেশি ভালোবাসেন তানিয়া? চটপট জবাব আসে, ‘বেবো’ (করিনা কাপুর খান)। তাঁর কথায়, করিনা ফ্যাশনের মামলায় এই মুহূর্তে বলিউডে সোনমের ঠিক পরেই আছেন। তানিয়া যোগ করেন, ‘আমার সেরা কাজগুলো সব করিনার সঙ্গেই’। 

এরপরই সঞ্চালক জানতে চান, বলিউডের কোন নায়িকার পোশাক পরার ধরণ সবচেয়ে খারাপ? খুব সন্তর্পনে উর্বশী রাউতেলার নাম নেন তানিয়া। তিনি এও জানান, ক্যাটরিনা কাইফ পোশাকের মামলায় সবচেয়ে বেশি দ্বিধায় ভোগেন। শেষে যা হাতের সামনে পান তাই পরে নেন। বলিউডের অন্দরের অনেক মজার কথাও ফাঁস করেন তানিয়া। জানান, একবার তাঁর কাছে এসেছিল এক অদ্ভূত অনুরোধ। 

এক তারকা সন্তানের মলদ্বীপ ভ্যাকশনের পোশাক কেমন হবে তা বেছে দেওয়ার দায়িত্ব পরেছিল তানিয়ার কাঁধে! তাহলে বুঝতেই পারছেন সন্তানদের লাইমলাইটে আনতে কতটা মেহনত করেন স্টারেরা। যদিও সেই ফেমাস তারকার নাম ফাঁস করেননি অভিনেত্রী। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অভিষেকের বাড়ি রেইকি ঘটনায় গ্রেফতারির পর বিশেষ বৈঠকে পুলিশ, নজরে মমতার নিরাপত্তাও IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? 'T20-র ব্র্যাডম্যান', রিজওয়ানকে বললেন শাহিন! নেটপাড়া বলল ‘এটা কি খিল্লি করলেন?’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল পেশাদার স্কোয়াশ থেকে অবসর নিলেও ভারতের হয়ে খেলতে চান সৌরভ ঘোষাল ফুটপাথে জন্ম, তারপর দত্তক সেলিম-সালমার! ‘ছোট থেকেই অভ্যস্ত…’, কেন বললেন অর্পিতা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে ৩ জেলায় বৃষ্টি, একটু কমবে গরম, তাও চলবে তাপপ্রবাহ, রবি পর্যন্ত বর্ষণ হবে?

Latest IPL News

IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.