বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউভানের মাথায় ঝোঁটন বাঁধলেন শুভশ্রী, রাজ-পুত্রের নতুন ছবি তুমুল ভাইরাল সোশ্যালে
ইউভানের মাথায় একগোছা চুল
ইউভানের মাথায় একগোছা চুল

ইউভানের মাথায় ঝোঁটন বাঁধলেন শুভশ্রী, রাজ-পুত্রের নতুন ছবি তুমুল ভাইরাল সোশ্যালে

  • ‘পারফেক্ট পনিটেল’-এ ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের নতুন লুক ঝর তুলছে সোশ্যাল মিডিয়ায়।

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন ইউভান চক্রবর্তী। রাজ-শুভশ্রী পুত্রের পরিচিতি তো আরব সাগর পারেও পৌঁছে গিয়েছে। কখনও বিরুষ্কার মেয়ের জায়গায় তো কখনও সইফিনার ছেলে হিসাবেও তাঁকে প্রমোট করে দিচ্ছে বেশকিছু সংবাদমাধ্যম। যদিও একরত্তি ইউভানের এই জনপ্রিয়তায় এতটুকুও বিচলিত নন শুভশ্রী। তাঁর মতে, ইউভান স্টার নয়, মানুষ ওকে ভালোবাসা দিচ্ছে সেইটুকুই যথেষ্ট। 

তিনদিন আগেই ছয় মাস পূর্ণ করেছে ইউভান। ছেলের ছয় মাস পূর্তি অর্ধেক কেক কেটে উদযাপন করতে দেখা গিয়েছে শুভশ্রীকে। আর রবিবার নতুন লুকে দেখা মিলল ইউভানের। মাথায় ঝোঁটন বেঁধে মায়ের কোলে চড়ে লেন্সবন্দি হল রাজ চক্রবর্তী পুত্র। ছয় মাসের ইউভানের মাথায় যে একগোছা চুল হয়েছে য়া বেশ স্পষ্ট। এদিন ইউভানের ঝুঁটির ছবি পোস্ট করে শুভশ্রী ইনস্টা স্টোরিতে লেখেন, ‘পারফেক্ট পনিটেল’।

ইউভানের মাথায় ঝুঁটি
ইউভানের মাথায় ঝুঁটি

ছিতে ইউভানের দেখা মিলল অফ-হোয়াইট হুডিতে, সঙ্গে রঙ-বেরঙের তারা আঁকা ধূসর প্যান্ট। ইউভানের নতুন লুক বেশ পছন্দ করছেন নেটিজেনরা। 

ছেলের ছয় মাস পূর্ণ হওয়ার আগেই হালিশহরে ইউভানের অন্নপ্রাশনের আয়োজন করেছিলেন রাজ-শুভশ্রী। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই ইউভানের মুখেভাত পর্ব সেরেছেন তারকা দম্পতি। 

মামা নেই, তাই দাদুর হাতেই ভাত খেয়েছে ইউভান। এই খুদের তারকার অন্নপ্রাশনের একাধিক ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত বছর ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। সোশ্যাল মিডিয়ার অগোচরে নয়, বরং সকলের ভালোবাসা আর আর্শীবাদ নিয়েই বড় হোক ইউভান, এমনটাই চান রাজ-শুভশ্রী।

বন্ধ করুন