বাংলা নিউজ > বায়োস্কোপ > Chhatriwali Trailer: ছাতা মাথায় বৃষ্টিতে ভেজা? স্কুলে যৌনশিক্ষা দেবেন রকুলপ্রীত

Chhatriwali Trailer: ছাতা মাথায় বৃষ্টিতে ভেজা? স্কুলে যৌনশিক্ষা দেবেন রকুলপ্রীত

যৌনশিক্ষা দিতে আসছেন 'ছাত্রীওয়ালি' রকুলপ্রীত

Chhatriwali Trailer: মুক্তি পেল রকুলপ্রীত সিং অভিনীত ‘ছত্রিওয়ালি’র ট্রেলার। জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ শিক্ষা, যৌনশিক্ষা দেবেন তিনি তাঁর ছাত্রদের। কীভাবে? দেখুন।

সেক্স এডুকেশন বা যৌন শিক্ষা নিয়ে আমাদের দেশে এক ধরনের ট্যাবু আছে। অনেক জায়গাতেই বিষয়টা নিয়ে এমন ভাবে কথা বলা হয় যেন এটা বুঝি কোনও অপরাধ। কিশোর কিশোরীদের মনে বিষয়টা প্রশ্ন উঠলে সেটার সঠিক উত্তর দেওয়ার বদলে ভুলভাল কিছু বুঝিয়ে দেওয়া হয় নইলে বকে টপিক বদলে দেওয়া হয়। আর এটার কারণেই তাঁদের মনে বিষয়টা নিয়ে জানার আগ্রহ, কিউরিওসিটি অনেক বেড়ে যায়। এবার সেটা নিয়ে খোলাখুলি কথা বলতে, শিক্ষা দিতে এবং অবশ্যই ট্যাবু ভাঙতে আসছেন রকুলপ্রীত সিং।

রকুলপ্রীত সিংয়ের নতুন ছবি ‘ছত্রিওয়ালি’ শীঘ্রই জি ফাইভে মুক্তি পেতে চলেছে। এই ছবিটি আগামী ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পাবে। তার আগে ইনস্টাগ্রামে মুক্তি পেল এই ছবির ট্রেলার। ট্রেলার পোস্ট করে এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে লেখা হয়, 'যদি সেফ সেক্সের শিক্ষা পুরো না পেয়ে থাকেন, তাহলে জানাই ছাত্রীওয়ালি আসছে সেটাকে পুরো করতে।' একই সঙ্গে সেই পোস্টের ক্যাপশনে জানানো হয় এই ছবিটি ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পেতে চলেছে।

ট্রেলারের শুরুতে দেখা যায় এক ছাত্র তাঁর শিক্ষক প্রশ্ন করছেন 'জনসংখ্যা কীভাবে বাড়ে স্যার?' উত্তরে স্যার বলেন 'যখন একটা পাখি আরেকটা পাখির উপরে বসে তখন জনসংখ্যা বাড়ে।' এরপর ছেলেটি বলে, 'তাহলে আমি বন্ধুর ঘাড়ে উঠে বসব?' এরপর দেখা যায় রকুলপ্রীতকে। অভিনেত্রী এই ছবিতে টিচারের চরিত্রে অভিনয় করবেন। তিনি তাঁর পরিবার এবং ব্যক্তিগত জীবন দিয়ে বুঝবেন ছাত্র ছাত্রীদের সঠিক যৌনশিক্ষা দেওয়া কতটা জরুরি। তখন তিনি সেই বিষয় নিয়ে প্রশ্ন তোলেন যে, 'সেফ সেক্স এডুকেশন যদি সিলেবাসে কম্পালসরি হয় তাহলে প্রশ্ন কেন অপশনাল হয়?' এবং তখন তিনি স্পষ্ট করে জানিয়ে দেন তিনি ছাত্র ছাত্রীদের এই বিষয়ে শিক্ষা দেবেন। তারপর কী হয় সেটাই দেখা যাবে এই ছবিতে।

রকুলপ্রীতের প্রেমিক তথা ফিয়নসের চরিত্রে অভিনয় করবেন সুমিত ব্যাস। রকুলপ্রীত সিংয়ের সঙ্গে এই ছবিতে দেখা যাবে সুমিত ব্যাস, সতীশ কৌশিক, প্রমুখকে। ছবিটির পরিচালনা করেছেন তেজসপ্রভা বিজয় দেওস্কর।

বন্ধ করুন