বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দার হিরোগিরি বাস্তবে কাজে এল না! ছিনতাইবাজের কবলে ‘সিআইডি’ খ্যাত অভিনেতা

পর্দার হিরোগিরি বাস্তবে কাজে এল না! ছিনতাইবাজের কবলে ‘সিআইডি’ খ্যাত অভিনেতা

চুরি হয়ে গেল অভিনেতা সিআইডি খ্যাত অভিনেতা পরলেন ছিনতাই-এর কবলে

বাসের ভিতর থেকে অভিনেতার নগদ টাকা-সহ জরুরি কাগজপত্র ছিনতাই। নেটপাড়া বলছে, ‘সিআইডি অফিসারের সঙ্গেও এমনটা হয়?’

অভিনেতা হৃষিকেশ পাণ্ডে পড়েছেন মহাবিড়ম্বনায়। একে তো ছিনতাইবাজদের শিকার, তারপর সেই নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পরিবারের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন অভিনেতা, যাঁকে সিআইডির ইনস্পেক্টর সচিন হিসাবেই চেনে দর্শক। এসি বাস থেকে অভিনেতার স্লিং ব্যাগে রাখা নগদ-সহ জরুরি কাগজপত্র চুরি হয়ে গিয়েছে!

গত ৫ই জুন কোবালা থেকে বাসে করে তারদেও যাচ্ছিলেন হৃষিকেশ, সেই সময়ই ঘটে এই ঘটনা। হিন্দুস্তান টাইমসকে অভিনেতা জানান, ‘আমরা সন্ধ্যা ৬.৩০ টা নাগাদ বাস ধরি। এরপর বাস থেকে নেমে দেখলাম আমার স্লিং ব্যাগের ভিতর নগদ টাকা, আমার আধার কার্ড, প্যান কার্ড, গাড়ির কাগজপত্র-কিছুই নেই। আমি তৎক্ষণাত কোবালা থানায় জানাই ঘটনা, মালাড পুলিশকেও খবর দিই’।

পর্দায় এইরকম সব মামলার সমাধান নিমেষেই করে ফেলতেন ইন্সপেক্টর সচিন, এবার পাশা পাল্টে গিয়েছে। পর্দার সিআইটি ইন্সপেক্টর নিজেই এবার চোরেদের কবলে। সচিনের কথায়, ‘আশা করি পুলিশ এই মামলাটার সমাধানসূত্র খুঁজে পাবে’।

কদিন আগেই সিআইডি টিমের রি-ইউনিয়নের অংশ হয়েছিলেন হৃষিকেশ। দয়ানন্দ শেট্টি (ইন্সপেক্টর দয়া), আদিত্য শ্রীবাস্তব ( সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ), দীনেশ ফাদনিস (ইন্সপেক্টর ফ্রেডরিকস), শ্রদ্ধা মুসলে (ডাঃ তারিকা)-রা একছাদের তলায় এসে চুটিয়ে পার্টি করেন। সেখানেই হাজির ছিলেন হৃষিকেষও।

সেই আনন্দমাখা সন্ধ্যার একগুচ্ছ ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে নিয়েছিলেন হৃষিকেশ। 

১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত, একটানা দু দশক টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে এই সিআইডি। ভারতীয় টেলিভিশনের অন্যতম কালজয়ী শো এটি। 

বায়োস্কোপ খবর

Latest News

আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত? অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বাংলাতেই রয়েছে দেশের উচ্চতম স্টেশন, শরীর ছুঁয়ে যাবে মেঘ, দেখুন অপূর্ব ছবি খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত? গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.