বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দার হিরোগিরি বাস্তবে কাজে এল না! ছিনতাইবাজের কবলে ‘সিআইডি’ খ্যাত অভিনেতা
চুরি হয়ে গেল অভিনেতা সিআইডি খ্যাত অভিনেতা পরলেন ছিনতাই-এর কবলে

পর্দার হিরোগিরি বাস্তবে কাজে এল না! ছিনতাইবাজের কবলে ‘সিআইডি’ খ্যাত অভিনেতা

  • বাসের ভিতর থেকে অভিনেতার নগদ টাকা-সহ জরুরি কাগজপত্র ছিনতাই। নেটপাড়া বলছে, ‘সিআইডি অফিসারের সঙ্গেও এমনটা হয়?’

অভিনেতা হৃষিকেশ পাণ্ডে পড়েছেন মহাবিড়ম্বনায়। একে তো ছিনতাইবাজদের শিকার, তারপর সেই নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পরিবারের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন অভিনেতা, যাঁকে সিআইডির ইনস্পেক্টর সচিন হিসাবেই চেনে দর্শক। এসি বাস থেকে অভিনেতার স্লিং ব্যাগে রাখা নগদ-সহ জরুরি কাগজপত্র চুরি হয়ে গিয়েছে!

গত ৫ই জুন কোবালা থেকে বাসে করে তারদেও যাচ্ছিলেন হৃষিকেশ, সেই সময়ই ঘটে এই ঘটনা। হিন্দুস্তান টাইমসকে অভিনেতা জানান, ‘আমরা সন্ধ্যা ৬.৩০ টা নাগাদ বাস ধরি। এরপর বাস থেকে নেমে দেখলাম আমার স্লিং ব্যাগের ভিতর নগদ টাকা, আমার আধার কার্ড, প্যান কার্ড, গাড়ির কাগজপত্র-কিছুই নেই। আমি তৎক্ষণাত কোবালা থানায় জানাই ঘটনা, মালাড পুলিশকেও খবর দিই’।

পর্দায় এইরকম সব মামলার সমাধান নিমেষেই করে ফেলতেন ইন্সপেক্টর সচিন, এবার পাশা পাল্টে গিয়েছে। পর্দার সিআইটি ইন্সপেক্টর নিজেই এবার চোরেদের কবলে। সচিনের কথায়, ‘আশা করি পুলিশ এই মামলাটার সমাধানসূত্র খুঁজে পাবে’।

কদিন আগেই সিআইডি টিমের রি-ইউনিয়নের অংশ হয়েছিলেন হৃষিকেশ। দয়ানন্দ শেট্টি (ইন্সপেক্টর দয়া), আদিত্য শ্রীবাস্তব ( সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ), দীনেশ ফাদনিস (ইন্সপেক্টর ফ্রেডরিকস), শ্রদ্ধা মুসলে (ডাঃ তারিকা)-রা একছাদের তলায় এসে চুটিয়ে পার্টি করেন। সেখানেই হাজির ছিলেন হৃষিকেষও।

সেই আনন্দমাখা সন্ধ্যার একগুচ্ছ ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে নিয়েছিলেন হৃষিকেশ। 

১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত, একটানা দু দশক টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে এই সিআইডি। ভারতীয় টেলিভিশনের অন্যতম কালজয়ী শো এটি। 

বন্ধ করুন