বাংলা নিউজ > বায়োস্কোপ > CID Actor Vaishnavi: 'নিজের মা ও ভাই আমাকে নির্যাতন করেছেন', ক্ষত চিহ্ন দেখিয়ে, বিস্ফোরক CID অভিনেত্রী, দায়ের হল মামলা

CID Actor Vaishnavi: 'নিজের মা ও ভাই আমাকে নির্যাতন করেছেন', ক্ষত চিহ্ন দেখিয়ে, বিস্ফোরক CID অভিনেত্রী, দায়ের হল মামলা

বৈষ্ণবী ধনরাজ

বৈষ্ণবীকে বলতে শোনা যাচ্ছে, ‘হাই, ইনি বৈষ্ণবী ধনরাজ। আমি হিমাংশু শুক্লার মাধ্যমে কথা বলছি। এই মুহূর্তে আমার সত্যিই সাহায্যের প্রয়োজন। আমি কাশিমিরা থানায় আছি। আমার পরিবার আমাকে নির্যাতন করেছে। আমাকে সত্যিই খুব খারাপভাবে আঘাত করা হয়েছে ( তার ক্ষত দেখায়)।

নিজের পরিবারের লোকজনের বিরুদ্ধেই মারধর ও লাঞ্ছনার অভিযোগ আনলেন CID অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ। নিজের মা ও ভাই-ই, তাঁরা নাকি তাঁকে মারধর করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে এমনই বিস্ফোরক অভি যোগ আনলেন বৈষ্ণবী।এখানেই শেষ নয় পুলিশের কাছে এবিষয়ে অভিযোগও জানিয়েছেন বৈষ্ণবী।

জানা যাচ্ছে, বৈষ্ণবী থানে জেলার কাশিমিরা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ বৈষ্ণবীর মা ও ভাইয়ের বিরুদ্ধে non-cognisable মামলা দায়ের করেছে। প্রসঙ্গত, কগনিজেবল অফেন্স বলতে বোঝায় এমন অপরাধ যেখানে একজন পুলিশ অফিসার ওয়ারেন্ট ছাড়াই বা আদালতের অনুমতি ছাড়াই গ্রেফতার করা যায় বিপরীতে নন কগনিজেবল অপরাধের ক্ষেত্রে, একজন পুলিশ অফিসারের ওয়ারেন্ট ছাড়া গ্রেপ্তার করার ক্ষমতা নেই বা আদালতের আদেশ ছাড়া তদন্ত শুরু করা যায় না। আর বৈষ্ণবী ধনরাজের অভিযোগের ভিত্তিতে পুলিশ নন কগনিজেবল মামলা-ই দায়ের করেছে।

শুক্রবার,বৈষ্ণবী ধনরাজ সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিয়ো পোস্ট করে নিজের ক্ষতর ছবি দেখিয়েছেন। বৈষ্ণবীকে বলতে শোনা যাচ্ছে, ‘হাই, ইনি বৈষ্ণবী ধনরাজ। আমি হিমাংশু শুক্লার মাধ্যমে কথা বলছি। এই মুহূর্তে আমার সত্যিই সাহায্যের প্রয়োজন। আমি কাশিমিরা থানায় আছি। আমার পরিবার আমাকে নির্যাতন করেছে। আমাকে সত্যিই খুব খারাপভাবে আঘাত করা হয়েছে ( তার ক্ষত দেখায়)। মিডিয়া ও সংবাদ মাধ্যম থেকে প্রত্যেকের কাছে আমার সাহায্য দরকার। দয়া করে এসে আমাকে সাহায্য করুন।’ হিমাংশু শুক্লার x হ্যান্ডেলে উঠে এসেছে সেই ভিডিয়ো…।

প্রসঙ্গত, বৈষ্ণবী ২০০৮ সালে ‘কসৌটি জিন্দগি কি’ এবং ‘করম আপনা আপনা’তে একটি ক্যামিও চরিত্র দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন। ২০০৯ সালে, বৈষ্ণবী টেলিভিশন সিরিজ CID-তে যোগ দেন। ‘না আনা ইজ দেশ লাডো’তে অভিনয় করেন। এরপর বিয়ে করে একটা সংক্ষিপ্ত বিরতির পর, তিনি ২০১৩ সালে ‘পরভারিশ-কুছ খাট্টি কুছ মিঠি’র সঙ্গে ফের টেলিভিশনে ফিরে আসেন।

এছাড়াও বৈষ্ণবী ধনরাজকে ‘মধুবালা-এক ইশক এক জুনুন’-এ দেখা গিয়েছে। ২০১৫ সালে তিনি বেগুসরাইয়ে মায়া মিথলেশ ঠাকুরের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। অনুরাগীরা তাঁকে ‘মহাভারত’, ‘রান্নাঘর’ ‘চ্যাম্পিয়ন ৪’, টইন্ডিয়াস গট ট্যালেন্ট', ‘ক্রাইম প্যাট্রোল’, ‘হাম নে লি হ্যায়- শপথ’, এবং ‘ফিয়ার ফাইলস’-এ দেখেছেন। বৈষ্ণবীকে শেষ দেখা গিয়েছিল বেপান্নাহ ছবিতে মাহি অরোরার ভূমিকায়।

এদিকে ব্যক্তিগত জীবনে, ২০১২র ডিসেম্বরে নীতিন সাহরাওয়াতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বৈষ্ণবী। ২০১৫ সালের জুলাই মাসে তিনি আইনি বিচ্ছেদে জন্য আবেদন করে এবং ২০১৬ সালের জানুয়ারিতে তাঁর বিবাহবিচ্ছেদ হয়।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'তৃতীয় বিশ্বযুদ্ধ বেশি দূরে নয়, শেষের সেদিন জুনেই…'ভারতীয় জ্যোতিষীর কথায় তোলপাড় কেন বুকে অস্বস্তি? কী হয়েছে সন্ধ্যা রায়ের, বিবৃতি দিয়ে জানাল হাসপাতাল কর্তৃপক্ষ ATP Ranking-এ কেরিয়ারের সেরা ৭১ নম্বরে সুমিত নাগাল,৬ ধাপ উঠে টপকালেন লিয়েন্ডারকে এগিয়ে থাকা কি পৃথক রসদ জোগাচ্ছে বিজেপিকে?‌ উপনির্বাচনের আগে ব্যাখ্যায় পদ্ম হিমাচল প্রদেশ: জুনে বরফে ঢেকেছে বড়লাচা পাস! মন খুলে উপভোগ করছেন পর্যটকরা সারাদিন ক্লান্তি লাগে কেন? এভাবেই হুড়মুড়িয়ে বয়স কমবে ছেলেদের! নির্জলা একাদশী ২০২৪র তিথি কতক্ষণ থাকছে? ধনু সহ বহু রাশির ভাগ্যে আসছে সোনার চমক কীভাবে বানানো হয় ম্যাগনাম আইসক্রিম, জানুন ভাইরাল ভিডিয়োতে 'খুব দেমাক কিয়ারার', খারাপ ব্যবহারের স্মৃতি হাতড়ে চাঞ্চল্যকর দাবি বিমানসেবিকার

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.