বাংলা নিউজ > বায়োস্কোপ > দিল্লিতে জাভেদ-শাবানার সঙ্গে মমতার সৌজন্য সাক্ষাৎ ঘিরে শুরু নতুন জল্পনা
দিল্লিতে একফ্রেমে মমতা-শাবানা-জাভেদ (ছবি সৌজন্যে- টুইটার)

দিল্লিতে জাভেদ-শাবানার সঙ্গে মমতার সৌজন্য সাক্ষাৎ ঘিরে শুরু নতুন জল্পনা

  • বলিউডের ‘পাওয়ার কপল’ জাভেদ আখতার ও শাবনা আজমির সঙ্গে বৈঠক সারলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

দিল্লি সফরের চতুর্থ দিনে বিনোদন জগতের দুই প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব, জাভেদ আখতার ও শাবানা আজমির সঙ্গে সৌজন্য সাক্ষাত্ সারলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত কয়েকদিনে নয়া দিল্লিতে একের পর এক হাইভোল্টেজ বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই ট্রেন্ড বজায় রেখে এদিনও একগুচ্ছ কর্মসূচী ছিল মুখ্যমন্ত্রীর। 

গীতিকার তথা কবি জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমি বরাবরই কেন্দ্র বিরোধী অবস্থানের জন্য চর্চায় থাকেন। প্রথম সারিতে থেকে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতা করতে দেখা গিয়েছে এই তারকা দম্পতিকে, তাই শাবানা-জাভেদের সঙ্গে তৃণমূল সুপ্রিমোর এই সৌজন্য সাক্ষাত্ নিয়ে বেশ সরগরম রাজনৈতিক মহলও। 

এদিন বিকালে বিজেপি বিরোধী দল ডিএমকে’‌র সাংসদ কানিমোঝির সঙ্গে সাক্ষাত্ করেন মমতা, তারপরই বিকাল পাঁচটা নাগাদ জাভেদ আখতার ও শাবনা আজমির সঙ্গে দেখা করেন। সেই ছবি তৃণমূল কংগ্রেসের অফিসিয়্যাল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে লেখা হয়, 'বলিউডের পাওয়ার কপল জাভেদ আখতার ও শাবানা আজমির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের এক রম্য সাক্ষাত্'।

তাঁর বিচরণ ক্ষেত্র শুধু রাজনীতির অলিন্দে সীমাবদ্ধ নয়। এবার নয়া দিল্লি সফরে গিয়েও প্রমাণ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজধানীতে বৈঠকের পর বৈঠক করে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো। বিরোধী শিবিরকে একছাতার তলায় আনতে পুরোদমে ময়দানে নেমে পড়েছেন তিনি। বিজেপিকে প্রতিরোধ করতে হলে যে বিরোধীদের একজোট হতে হবে—বিরোধীদের সঙ্গে বৈঠকে বারবার এই বার্তাই তিনি দিয়েছেন। কংগ্রেস–আপ দু’‌পক্ষের সঙ্গেই তিনি বৈঠক করেছেন।

জাভেদ আখতার ও শাবানা আজমির সঙ্গে  এই বৈঠকও বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ এই আলোচনা সহজেই বিনোদন জগতে ছড়িয়ে পড়বে। শাহরুখ খানের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্কের কথা কারুর অজানা নয়, এবার বলিউডের অন্দরেও ক্রমেই নিজের হাত শক্ত করছেন তৃণমূল সুপ্রিমো। এর জেরে তাতে সর্বভারতীয় স্তরে মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রহণযোগ্যতা আরও বাড়বে বলেই মত রাজনৈতিক মহলের। 

 

বন্ধ করুন