বাংলা নিউজ > বায়োস্কোপ > Prakash Raj-Chandrayan 3: চন্দ্রযান ৩ নিয়ে ব্যঙ্গ, মোদীকে অপমান! আইনি জটিলতায় প্রকাশ রাজ

Prakash Raj-Chandrayan 3: চন্দ্রযান ৩ নিয়ে ব্যঙ্গ, মোদীকে অপমান! আইনি জটিলতায় প্রকাশ রাজ

প্রকাশ রাজের বিরুদ্ধে FIR

টুইটে জামা ও লুঙ্গি পরা একটি কার্টুন চরিত্রের চাওয়ালার ছবি পোস্ট করেছিলেন প্রকাশ রাজ। যাঁকে এক পাত্র থেকে আরেক পাত্রে চা ঢালতে দেখা গিয়েছিল। চায়ের পাশাপাশি তার শরীরও যেন খানিক বেঁকে গিয়েছে। ক্যাপশনে প্রকাশ রাজ লেখেন- ‘ব্রেকিং নিউজ--ল্যান্ডার বিক্রমের মাধ্যমে চাঁদের প্রথম ছবি… ওয়াও…এমনি প্রশ্ন করছি’।

চন্দ্রযান ৩ কখন চাঁদ ছোঁবে? ইতিহাস তৈরির অপেক্ষায় রয়েছে দেশবাসী। এরই মাঝে বিতর্কিত টুইট করে বহুলোকজনের চক্ষুশূল হয়েছেন পর্দার ভিলেন, অভিনেতা প্রকাশ রাজ। চন্দ্রযান-৩ মিশনকে উপহাস করার অভিযোগে এবার প্রকাশ রাজের বিরুদ্ধে কর্ণাটকের বাগালকোট জেলার এক থানায় দায়ের হল অভিযোগ।

জানা যাচ্ছে, দেশের গর্ব চন্দ্রযান- ৩কে উপহাস করার জন্য হিন্দু সংগঠনের নেতারা বগালকোট জেলার বানাহাট্টি থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এবং ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

ঠিক কী ছিল প্রকাশ রাজের টুইটে?

রবিবার নিজের টুইটে জামা ও লুঙ্গি পরা একটি কার্টুন চরিত্রের চাওয়ালার ছবি পোস্ট করেছিলেন প্রকাশ রাজ। যাঁকে এক পাত্র থেকে আরেক পাত্রে চা ঢালতে দেখা গিয়েছিল। চায়ের পাশাপাশি তার শরীরও যেন খানিক বেঁকে গিয়েছে। এই ছবির ক্যাপশনে প্রকাশ রাজ লেখেন- ‘ব্রেকিং নিউজ--ল্যান্ডার বিক্রমের মাধ্যমে চাঁদের প্রথম ছবি… ওয়াও…এমনি প্রশ্ন করছি’। আর এরপরই শুরু হয় জোর সমালোচনা। নেটপাড়ার একাংশ বেজায় চলে যান অভিনেতার উপর।

আরও পড়ুন-‘মুম্বইয়ের লোকজন ভীষণ…’ সানি দেওলের সঙ্গে কাজ সেরে ফেরা তনুশ্রীর অভিজ্ঞতা কেমন

আরও পড়ুন-‘প্যায়ার কা পঞ্চনামা’র প্রথম পার্টে বিকিনি পরিনি, স্বচ্ছন্দ্য বোধ করতাম না: নুসরত

আরও পড়ুন-‘আমি কেরালা চাওয়ালার কথা বলেছি, আপনারা কোন চাওয়ালাকে দেখলেন?’ সমালোচনার জবাব দিলেন প্রকাশ রাজ

এমন টুইট দেখে অনেকেরই মনে হয় মনে হয় একসময়ের চা বিক্রেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে অপমান করে পোস্ট করেছেন প্রকাশ রাজ। আর তাতেই অভিনেতা, পরিচালকের রুচি নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ লেখেন, ‘আপনি আর কত নীচে নামবেন, ঘৃণা হচ্ছে। ভাবতে অবাক লাগছে আপনি একজন ভারতীয়’। কেউ তাঁকে, ‘নির্লজ্জ’ বলে তুলোধনা করেন তো কেউ ‘দেশদ্রোহী’ তকমা দিয়ে শাস্তির দাবি জানান।

যদিও তীব্র সমালোচনার মুখে পড়ে পাল্টা উত্তর দেন অভিনেতা। তবে তাতে বোঝা যায়, তিনি নিজের অবস্থায় থেকে সরতে নারাজ। জবাবে তিনি লেখেন, ‘ঘৃণা শুধু ঘৃণাই দেখতে পায়... আমি # আর্মস্ট্রং সময়ের একটি রসিকতার কথা বলছিলাম।... আমারা কেরালা চাওয়ালার উদযাপন করছি... ট্রোলরা এখানে কোন চাওয়ালাকে দেখেছেন? আপনারা যদি এই রসিকতা বুঝতে না পারেন, তাহলে সেটাও হাস্যকর .. তাহলে আমনাদের আরও বড় হতে হবে। এটাই বলার ছিল শুধু।’

আর এমন জবাবে আরও চটে যান নেটপাড়ার একাংশ। কমেন্টের বন্যা বয়ে যায়। যদিও মোদী বিরোধীরা আবার প্রকাশ রাজের পক্ষ নেন। 

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.