বাংলা নিউজ > বায়োস্কোপ > Crew Box Office: করিনা-কৃতিদের জালিয়াতিতে মুগ্ধ দর্শক! উইকেন্ড আসতেই পার ৫০ কোটির গণ্ডি, শনিবার কত আয় করল ক্রু?

Crew Box Office: করিনা-কৃতিদের জালিয়াতিতে মুগ্ধ দর্শক! উইকেন্ড আসতেই পার ৫০ কোটির গণ্ডি, শনিবার কত আয় করল ক্রু?

উইকেন্ড আসতেই পার ৫০ কোটির গণ্ডি, শনিবার কত আয় করল ক্রু?

Crew Box Office Collection: দ্বিতীয় শনিবারই ৫০ কোটির গণ্ডি টপকে গেল ক্রু। করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবুর অভিনয়ে মুগ্ধ দর্শক। এদিন বক্স অফিসে কত আয় করল ছবি?

করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু অভিনীত ছবি ক্রু নিয়ে মানুষের মধ্যে উন্মাদনার শেষ নেই। তাঁদের জালিয়াতি, সোনা পাচার দেখে মুগ্ধ দর্শক। আর সেই মুগ্ধতার হাত ধরেই দ্বিতীয় শনিবার বক্স অফিসে এই ছবিটি ৫০ কোটির গণ্ডি টপকে গেল। শুধু তাই নয়, এদিন ব্যাপক হারে আয় বেড়েছে ছবিটির।

ক্রু ছবিটির বক্স অফিস কালেকশন

গত রবিবারের পরই বেশ অনেকটা কমে গিয়েছিল ক্রু ছবিটির আয়। সোমবার থেকে টানা শুক্রবার পর্যন্ত এই ছবিটি বক্স অফিসে তিন কোটি থেকে তিন কোটি ৭৫ লাখের মধ্যেই আয় করেছে। তবে শনিবার আসতে সেটা এক লাফে অনেকটাই বেড়েছে। এদিন করিনাদের এই ছবিটি বক্স অফিসে ৫ কোটি ২৫ লাখ টাকা আয় করেছে।

আরও পড়ুন: 'গরুর রচনা'র পর সাফাই রচনার, ব্যাখ্যা দিয়ে বললেন, 'আমি যা বলি মন দিয়েই...'

আরও পড়ুন: 'অলস মুরগি একেবারে...' কপিলের শোতে এসে শুভমন-শ্রেয়সদের 'গুণকীর্তন' রোহিতের! বরের কথায় হেসে খুন রিতিকা

সচনিল্কের রিপোর্ট অনুযায়ী শনিবার ৫ কোটি ২৫ লাখ আয়ের পর বর্তমানে ভারতীয় বক্স অফিসে ক্রু ছবির মোট আয় ৫২ কোটি ৭০ লাখে দাঁড়িয়ে আছে। অন্যদিকে বিশ্বজুড়ে এটি মাত্র নয় দিনেই ৯০ কোটি ছাড়িয়ে গিয়েছে।

করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু অভিনীত ক্রু ছবিটি ২৯ মার্চ মুক্তি পেয়েছে। আর মুক্তি পাওয়ার পর থেকেই এটি বক্স অফিসে বেজায় দাপট দেখাচ্ছে। গাঙ্গুবাই কাঠিয়াওয়াডির পর এই প্রথম কোনও মহিলাকেন্দ্রিক ছবি আবারও বক্স অফিসে এতটা ভালো ফল করছে। ক্রু ছবিটি মুক্তির প্রথম দিন অর্থাৎ ২৯ মার্চ বক্স অফিসে ৯.২৫ কোটি টাকা আয় করেছে। দ্বিতীয় দিন এই আয়ের পরিমাণ সামান্যই বেড়ে হয় ৯ কোটি ৭৫ লাখ টাকা। তৃতীয় দিন অর্থাৎ রবিবার সেই আয়ের পরিমাণ আরও খানিক বেড়ে হয় ১০.৫ কোটি টাকা। সোমবার আসতেই কমে আয়ের পরিমাণ। সোমবার এটি ৪.২ কোটি টাকা আয় করে। মঙ্গলবার সেটা কমে দাঁড়ায় ৩ কোটি ৭৫ লাখ টাকার। বুধবার ক্রু বক্স অফিসে ৩ কোটি ৩০ লাখ টাকা আয় করেছে। বৃহস্পতিবার ৩ কোটি টাকা আয় করেছে এই ছবি। শুক্রবার এই ছবিটি ৩ কোটি ৭৫ লাখ টাকা আয় করে। এবং শনিবার এটি ৫ কোটি ২৫ লাখ টাকা আয় করেছে। ফলে মোট আয় এখন ৫২.৭০ কোটি টাকা।

আরও পড়ুন: স্তন নিয়ে কটাক্ষ, অন্তর্বাস না পরার আর্জি, মুম্বইয়ে স্ট্রাগলের দিনের কথা বললেন বিগ বস খ্যাত অভিনেত্রী

ক্রু প্রসঙ্গে

ক্রু ছবিটির পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন। ছবিটির প্রযোজনা করেছেন অনিল কাপুর, একতা কাপুর, রিয়া কাপুর এবং শোভা কাপুর। এই ছবিতে গুরত্বপূর্ণ ভূমিকায় আছেন করিনা কাপুর, কৃতি শ্যানন, টাবু, দিলজিৎ দোসাঁঝ, শাশ্বত চট্টোপাধ্যায়, প্রমুখকে।

বায়োস্কোপ খবর

Latest News

মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি পর্ণা-সৃজনের জীবনে ঝড় তুলতে হাজির রাজা! নিম ফুলের মধুর গল্পে ফের বড় চমক! ‘ওঁর এনার্জি লেভেল মারাত্মক…’ কিং খানের প্রশংসায় পঞ্চমুখ বিজয় সেতুপতি মিনিয়াপোলিসের মানুষকে ফুচকা খাওয়ালো ভারতীয় রেস্তোরাঁ, এরপর যা হল অবাক হবেন Dravid's Replacement:ভারতের কোচের পদ পুরো আলাদা- গম্ভীরকে নিয়ে বড় দাবি কুম্বলের আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা? বৃষ্টি তো হবেই, কবে থেকে গরম কমবে বাংলায়? ৫০ কিমিতে উঠবে ঝড়, কোথায় কোথায়? 'যেদিন কার্তিকের সঙ্গে দেখা হয়, তখন ওঁর ওজন ৯০ কেজি, একটাও পুশ-আপ দিতে পারেনি' ‘‌যারা দলে থেকে বেইমানি করেছে তাদের তাড়ানো হবে’‌, শতাব্দীর হুঁশিয়ারি বীরভূমে ইডেনে উড়ন্ত বাজ বাংলার অভিষেক, অবিশ্বাস্য ক্যাচে মন্ত্রমুগ্ধ সকলে- ভিডিয়ো

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.