বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: আদর করে ছেলেকে কী নামে ডাকেন নুসরত? রয়েছে ভগবান শ্রীকৃষ্ণের যোগ!
নুসরত জাহান। 

Nusrat Jahan: আদর করে ছেলেকে কী নামে ডাকেন নুসরত? রয়েছে ভগবান শ্রীকৃষ্ণের যোগ!

  • Nusrat-Yishaan: ভালোবেসে ছেলেকে ‘নাড়ুগোপাল’ বলে ডাকেন নুসরত জাহান। ফাঁস হল নায়িকার বিগ সিক্রেট!

সদ্যই থাইল্যান্ডে ছুটি কাটিয়ে ফিরেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তারকা-সাংসদের থাইল্যান্ড ট্রিপের হট ছবি দেখে অনেক পুরুষ ভক্তের রাতে ঘুম উড়েছে। যদিও সবে এক বছর পূর্ণ করা ছেলেকেও নুসরত থাইল্যান্ড সফরে নিয়ে গিয়েছিলেন কিনা তা স্পষ্ট নয়। নুসরতের মাতৃত্ব নিয়ে বহু প্রশ্ন উঠেছে, সেইসব বিতর্ককে গায়ে মাখেন না তিনি। কারণ ট্রোলারদের পাত্তা দেওয়াটা তাঁর কাছে অর্থহীন ববলে মনে হয়। নিজে সোশ্যাল মিডিয়ায় যতটা অ্যাক্টিভ, ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে ততখানি দূরে রাখেন নুসরত জাহান।

জন্মের পর থেকে ছেলের হাতেগোনা ঝলক শেয়ার করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। ছেলের সম্পর্কে বিশেষ কিছু তথ্য ফাঁস করেন না তিনি বা যশ। এর মঝেই এক অনুরাগী চমকে দিল নুসরতকে। সম্প্রতি ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে একটু আড্ডা দিলেন তাঁদের প্রিয় এনজে। #Askmeanything সেশনের আয়োজন করেছিলেন অভিনেত্রী। সেখানেই ঈশানকে ঘিরে হাজারো প্রশ্নের মুখোমুখি হলেন নায়িকা।

আরও পড়ুন- ‘হিন্দুকে বিয়ে করেছো কেন?’ ট্রোলারের কটাক্ষের সপাট জবাব নুসরতের- ‘তুমি ঠিক….’

কেউ জানতে চান ‘ঈশান এখন কী করেছে?’ কারুর প্রশ্ন ছিল, ‘ইশান কেমন আছে?’ এর মধ্যেই একজন জানতে চান- ‘তোমার নাড়ুগোপাল ইশান কেমন আছে?’ এই প্রশ্ন শুনে তো হতবাক নুসরত! অভিনেত্রী নুসরত সেই প্রশ্নের জবাবে লেখেন, ‘তুমি কীভাবে জানলে আমি ওকে নাড়ু গোপাল (Naru Gopal) বলি কখনও কখনও????!! ইশান খুব ভালো আছে, ধন্যবাদ’। 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরত যখন ফোন হাতে ফ্যানেদের প্রশ্নের জবাব দিতে ব্যস্ত তখন ছেলে কী করছে? নুসরত জানান, ‘ইশান এখন ঘুমোচ্ছে’। 

২০২১ সালের ২৬শে অগস্ট জন্ম হয় ঈশানের (Yishaan J Dasgupta)। তখনও নুসরতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে ধোঁয়াশা কাটেনি। এরপর একে একে সবটা সামনে আসে। নুসরত ইঙ্গিতে সাফ জানিয়েছিলেন তাঁর সন্তানের বাবা যশ দাশগুপ্ত। পরে ঈশানের বার্থ সার্টিফিকেটেও বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা ছিল দেবাশিস (যশ) দাশগুপ্ত। এখনও পর্যন্ত সেভাবে ছেলেকে প্রকাশ্যে আনেননি নুসরত। ঈশানের প্রথম জন্মদিনটাও একদম একান্তে সেলিব্রেট করেছেন গত মাসের শেষে।

ঈশানকে লোকচক্ষুর আড়ালে বড় করছেন যশরত। কেন এমন সিদ্ধান্ত? নুসরত জানিয়েছেন, ‘বাবা-মা হিসাবে এটা আমাদের সিদ্ধান্ত। যশের বড় ছেলেকেও মিডিয়া থেকে দূরেই রাখা হয়। আমরা চাই ওরা নিজেদের মতো করে বড় হোক, কোনওরকম ট্যাগ ছাড়া বা স্পেশ্যাল অ্যাটেনশন ছাড়া জীবনটা গড়ে তুলুক’।

বন্ধ করুন