বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Virat-Dhoni: বিরাট আর ধোনির কোন জিনিসটা সৌরভের মধ্যে নেই? দাদাগিরির মঞ্চে ফাঁস করলেন মহারাজ

Sourav-Virat-Dhoni: বিরাট আর ধোনির কোন জিনিসটা সৌরভের মধ্যে নেই? দাদাগিরির মঞ্চে ফাঁস করলেন মহারাজ

সৌরভের স্বীকারোক্তি 

Sourav-Virat-Dhoni: তিন জনেই ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা নক্ষত্র। দু-জন প্রাক্তন, একজন বর্তমান। সৌরভের সঙ্গে কোহলির সম্পর্ক নিয়ে সম্প্রতি কম কাটাছেঁড়া হয়নি। কোহলির কোন গুণটা তার মধ্যে নেই? অকপটে জানালেন সৌরভ। 

সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলির সম্পর্কের তিক্ততা নিয়ে মাস কয়েক আগে কম আলোচনা হয়নি। গত আইপিএলে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ শেষে দু’জনে হাত মেলাননি। পরে সমাজমাধ্যমের পরস্পরকে অনুসরণ করা বন্ধ করে দেন তাঁরা। সেই নিয়ে বিতর্কে শেষ নেই। প্রাক্তন বোর্ড সভাপতি সৌরভের সঙ্গে প্রাক্তন অধিনায়ক বিরাটের মন কষাকষি নিয়ে আলোচনা জারি দীর্ঘদিন ধরেই। তবে অতীত ভুলে সামনে তাকাতেই ভালোবাসেন সৌরভ।

শনিবার রাতে বিরাট আর ধোনির প্রসঙ্গ দাদাগিরির মঞ্চে উঠতেই স্ট্রেট ব্যাটে খেললেন মহারাজ। এদিন জি বাংলার এই গেম শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন সোশ্য়াল মিডিয়ার তারকারা। প্রবাসী হিসাবে অংশ নিলেন মুম্বইয়ের জনপ্রিয় বিনোদন সাংবাদিক নয়নদীপ রক্ষিত। এদিন নয়নের প্রশ্নবাণে জর্জরিত সৌরভ। সাংবাদিক তাঁর কাছে জানতে চান, ‘আফটার পার্টির পর কাকে সামলাতে হয়?’ বেশ ভেবে চিন্তে হিন্দিতে সৌরভ বলে উঠেন- ‘যুবি মাইন্ড মত করনা প্লিজ’। অর্থাৎ যুবরাজ সিং যে রীতিমতো পার্টি অ্যানিম্যাল তা স্বল্প কথায় বুঝিয়ে দিলেন সৌরভ।

এরপর সৌরভের কাছে জানতে চাওয়া হয়, সচিন, ধোনি এবং বিরাটের কোন গুণটা সৌরভের কাছে নেই? অকপটে মহারাজ জবাব দেন, ‘সচিনের গ্রেটনেস (Greatness), বিরাটের অ্যাগ্রেসিভনেস (Aggressiveness) আর ধোনির কামনেস (Calmness)’। আর সৌরভের কোন কোয়ালিটি এই তিন তারকার কাছে নেই? দাদার চটপট জবাব, ‘অ্যাডজাস্টমেন্ট’। তর্ক-বিতর্ক ভুলে একথা অস্বীকার করার জো নেই তিনজনেই ভারতীয় ক্রিকেটের সম্পদ এবং অন্যতম সফল অধিনায়কও। সাফল্যের নিরিখে অধিনায়ক হিসাবে ধোনি বাকি দুজনের চেয়ে অবশ্য সামান্য এগিয়ে থাকবেন।

নয়নদীপের পরের প্রশ্ন ছিল, ‘যদি তুমি আবার জন্মাও, তাহলে কি হয়ে জন্মাতে চাইবে?’ প্রশ্নের উত্তর দিতে গিয়ে মহারাজকীয় ভঙ্গিতে স্টেপ আউট করে ছক্কা হাঁকালেন সৌরভ। এক লাইনে জবাব দিলেন, ‘ব্যাটটা আবার দিস,বাঁ হাতে’। দাদার এই জবাব হাততালিতে ভরে গেল দাদাগিরি-র মঞ্চ। ক্রিকেট তাঁর প্রথম ভালোবাসা, সৌরভ পুর্নজন্মে বিশ্বাসী কিনা তা স্পষ্ট নয়। তবে সুযোগ পেলে আবারও ক্রিকেটার হয়েই জন্মাতে চান তিনি, বুঝিয়ে দিলেন এই লাইনের জবাবেই।

দাদাগিরি-র নতুন সিজনে কখনও লাভগুরুর ভূমিকায় দেখা যাচ্ছে সৌরভকে, কখনও আবার ম্যাচ-মেকার তিনি। মাঝেমধ্য়েই নাচের স্টেপেও স্টেজ কাঁপাচ্ছেন সৌরভ। এক কথায় জমে উঠেছে দাদাগিরির ১০ নম্বর সিজন। আম জনতার চেয়ে বেশি তারকা প্রতিযোগিদেরই এবার বেশি দেখা যাচ্ছে দাদার মঞ্চে। চলতি সপ্তাহেও 'রাঙা বউ' পরিবার এবং সোশ্যাল মিডিয়া স্টারেরা মঞ্চ মাতাল।

বিগ বসের সঙ্গে যেমন সলমন খানের নাম ওতোপ্রোতভাবে জড়িয়ে, তেমনই বাঙালির কাছে দাদাগিরি আর সৌরভ গঙ্গোপাধ্যায় দুটো সমার্থক শব্দ। দাদাগিরির ১০টি সিজনের ৯টি-তেই সঞ্চালক হিসাবে দেখা মিলেছে সৌরভের। দাদার টানেই প্রতি সপ্তাহে জি বাংলার পর্দায় চোখ রাখছেন দর্শক। যদিও টিআরপি তালিকায় ক্রমশ নিম্নমুখী এই গেমশো, যা নিয়ে চিন্তায় ভাঁজ গোটা টিমের কপালে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.