বাংলা নিউজ > বায়োস্কোপ > Waheeda Rehman and Raj Kapoor: ‘ছুটে আসছে একের পর এক পাথর!’ রাজ কাপুরের সঙ্গে ট্রেনের স্মৃতিতে আতঙ্কে ওয়াহিদা

Waheeda Rehman and Raj Kapoor: ‘ছুটে আসছে একের পর এক পাথর!’ রাজ কাপুরের সঙ্গে ট্রেনের স্মৃতিতে আতঙ্কে ওয়াহিদা

কী হয়েছিল ‘তিসরি কসম’ ছবির শ্যুটিংয়ে?

Waheeda Rehman and Raj Kapoor: ‘তিসরি কসম’ ছবির শ্যুটিংয়ের সময়ে মারাত্মক ঘটনা ঘটেছিল। সেই স্মৃতি মনে পড়লে এখনও আতঙ্কে থাকেন ওয়াহিদা রহমান। কেন?

প্রত্যেকের জীবনেই এমন কিছু কিছু ভয়ের স্মৃতি থাকে, যা কখনও ভোলা যায় না। অভিনেত্রী ওয়াহিদা রহমানও এর ব্যতিক্রম নন। ভয়ের স্মৃতি প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেছেন, ‘তিসরি কসম’ ছবির শ্যুটিংয়ের সময়কার কথা। সেই সময়ে তাঁর সঙ্গে ছিলেন রাজ কাপুর। কী হয়েছিল সেখানে? সম্প্রতি সেই কথা জানিয়েছেন ওয়াহিদা।

হালে আরবাজ খানের একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন অশীতিপর অভিনেত্রী। আরবাজ তাঁর থেকে শুনতে চেয়েছিলেন তাঁর কেরিয়ারের গোড়ার দিকের কথা। আর সেই প্রসঙ্গেই আসে রাজ কাপুরের কথাও। তখনই ওয়াহিদা রহমান জানান ‘তিসরি কসম’ ছবির কথা।

এই ছবির পরিচালক ছিলেন বাসু ভট্টাচার্য। এর আগে রাজ কাপুর বহু ছবি করে ফেলেছেন। বেশ কিছু সিনেমা করা হয়ে গিয়েছে ওয়াহিদারও। কিন্তু এটি ছিল তাঁদের দু’জনের প্রথম একসঙ্গে কাজ। সেই সময়ে তাঁরা শ্যুটিং সেরে ট্রেনে করে মুম্বই ফিরছিলেন। মধ্যপ্রদেশের একটি ছোট স্টেশনে ট্রেন ধরেন তাঁরা। আর সেখানেই বাধে গণ্ডগোল। কী হয়েছিল সেখানে?

ওয়াহিদা জানিয়েছেন, যে শহরের স্টেশনে তাঁরা দাঁড়িয়েছিলেন, সেখানে বেশ কিছু কলেজ ছিল। সেই সব কলেজের পড়ুয়ারা স্টেশনে চলে আসেন রাজ আর তাঁর সঙ্গে দেখা করতে। রাজ কাপুর বেশ ভদ্র ভাবেই পড়ুয়াদের সঙ্গে দেখা করেন। কয়েক জনের সঙ্গে হাতও মেলান। কিন্তু এর পরেই শুরু হয় গণ্ডগোল।

ওয়াহিদা রহমানের কথায়, ‘আমি তখন আমার বোন আর হেয়ার ড্রেসারের সঙ্গে অন্য একটা কামরায় ছিলাম। রাজ কাপুর জনতার সঙ্গে দেখা করেন। কিন্তু তার পরে ওঁরা দাবি করতে থাকেন, আমার সঙ্গেও দেখা করবেন। তাতেই বাদ সাধেন রাজ। সেখান থেকেই শুরু হয় ঝামেলা।’

ওয়াহিদা রহমান এর পরে বলেন, তিনি রাজ কাপুরকে বলেছিলেন বিষয়টি ছেড়ে দিতে। কিছু সমস্যা হবে না। তিনি দেখা করে নিতে চেয়েছিলেন জনতার সঙ্গে। কিন্তু রাজ রাজি হননি। তিনি বলেন, কোনও দরকার নেই। কী থেকে কী হয়ে যায়, তার ঠিক নেই। তাই শেষ পর্যন্ত ওয়াহিদা ট্রেন থেকে নামেননি। এর পর জনতার উত্তেজনা বাড়তে থাকে। তাঁরা বলেন, শ্যুটিংয়ের কারণে তাঁদেরও অনেক সমস্যা হয়েছে। ফলে তাঁরা ছেড়ে দেবে না। শুরু হয় পাথরের বৃষ্টি। এই ঘটনায় রীতিমতো ক্ষেপে যান রাজ কাপুর। তিনি তেড়েও যাওয়ার চেষ্টা করেন বলেন জানিয়েছেন ওয়াহিদা।

এর পরে পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসেন রাজের এই বন্ধু। তিনি আকাশে গুলি ছুড়ে পরিস্থিতি ঠান্ডা করেন। উতপ্ত জনতা সেখান থেকে চম্পট দেয়। তবে সেই পাথর ছোড়ার ঘটনা আজও তাঁকে আতঙ্কে রাখে বলে জানিয়েছেন ওয়াহিদা রহমান।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.