বাংলা নিউজ > বায়োস্কোপ > Debaloy Bhattacharya: ফের নারীকেন্দ্রিক ছবিতে মন দেবালয়ের, নায়িকা হচ্ছেন টলিউডের কোন জনপ্রিয় অভিনেত্রী?

Debaloy Bhattacharya: ফের নারীকেন্দ্রিক ছবিতে মন দেবালয়ের, নায়িকা হচ্ছেন টলিউডের কোন জনপ্রিয় অভিনেত্রী?

ফের নারীকেন্দ্রিক ছবিতে মন দেবালয়ের

Debaloy Bhattacharya-Koel Mallick: চলতি বছরের পুজোয় আসছে কোয়েলের নতুন ছবি ‘জঙ্গলে মিতিন মাসি’। তাছাড়া শোনা যাচ্ছে আগামীতে তাঁকে দেবালয় ভট্টাচার্যের নতুন ছবিতেও দেখা যাবে।

চলতি বছরের মার্চ মাসে মুক্তি পায় ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ। কল্লোল লাহিড়ীর উপন্যাস অবলম্বনে তৈরি হওয়া এই সিরিজে যেমন নজর কেড়েছিলেন ‘ইন্দুবালা’ শুভশ্রী, তেমনই বাহবা কুড়িয়েছিলেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। তিনি বর্তমানে টলিউডে একটার পর একটা কাজ করে চলেছেন। আর তার মধ্যে অধিকাংশই নারীকেন্দ্রিক ছবি। ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের তুমুল সাফল্যের পর তিনি তাই আবারও একটি নারীকেন্দ্রিক সিরিজ তৈরি করার কথা ভাবছেন বলেই শোনা যাচ্ছে। আর এই ছবির জন্য তাঁর পছন্দ কোয়েল মল্লিক।

কোয়েল ছেলে কবীর হওয়ার পর কাজের পরিমাণ ভীষণই কমিয়ে দিয়েছেন। ভীষণই বেছে বেছে কাজ করেন। সুরিন্দর ফিল্মসের বাইরে তাঁকে তেমন কাজ করতে বিশেষ দেখা যায়নি। যদিও মাঝে ক্যামেলিয়া প্রোডাকশনের ‘মিতিন মাসি’ ছবিতে কাজ করেছিলেন। অন্যদিকে দেবালয় আবার এতদিন কেবল এসভিএফের সঙ্গেই কাজ করেছেন। তাই এখন একটাই প্রশ্ন উঠছে, কোয়েলকে কি আবারও এসভিএফের ছবিতে দেখা যাবে নাকি দেবালয় সরে গিয়ে ক্যামেলিয়া প্রোডাকশনের সঙ্গে কাজ করবেন? এই বিষয়টা এখনও চূড়ান্ত না হলেও শোনা গিয়েছে কোয়েল মল্লিকের কাছে এই ছবির অফার গিয়েছে।

আরও পড়ুন: রহস্য সমাধানে জঙ্গলে চললেন মিতিন মাসি, শুভ মহরতের ছবি পোস্ট অরিন্দমের

দেবালয় ভট্টাচার্য কয়েক বছরে একটার পর একটা এত ভালো কাজ উপহার দিয়েছেন দর্শকদের যে তাঁর উপর আস্থা এবং এক্সপেক্টেশন দুই বেড়েছে। তাঁর ‘মন্টু পাইলট ২’, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দুটো কাজই ভীষণ প্রশংসিত হয়েছে।

অন্যদিকে কোয়েলকে আগামীতে 'জঙ্গলে মিতিন মাসি ছবিতে দেখা যাবে। এই ছবিটি পুজোর সময় মুক্তি পাবে। অরিন্দম শীল পরিচালিত এবং ক্যামেলিয়া প্রোডাকশন প্রযোজিত এই ছবির শুটিং শেষ হয়েছে বহুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বনে এই ছবি তৈরি হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.