বাংলা নিউজ > বায়োস্কোপ > Deboshree Roy: দেবশ্রী এবার ‘কেমিস্ট্রি মাসি’! টিভিতে কামব্যাক জমেনি, প্রথমবার ওটিটি-র পর্দায়

Deboshree Roy: দেবশ্রী এবার ‘কেমিস্ট্রি মাসি’! টিভিতে কামব্যাক জমেনি, প্রথমবার ওটিটি-র পর্দায়

ফিরছেন দেবশ্রী 

Deboshree Roy in OTT: তাঁর ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি বরাবরের। রাজনীতির জন্য অভিনয় কেরিয়ারে ব্রেক কষেছিলেন। বছর কয়েক আগে রাজনীতির মঞ্চ থেকে সরে দাঁড়িয়েছেন দেবশ্রী। সর্বজয়ার পর আবারও ক্যামেরার সামনে তিনি। এবার কোথায় দেখা যাবে? 

সক্রিয় রাজনীতিতে আসার পর অভিনয় কেরিয়ারে ব্রেক কষেছিলেন দেবশ্রী রায়। এরপর রাজনীতির আঙিনা থেকে সরে দাঁড়িয়ে টেলিভিশনের পর্দায় ফেরেন রাঘদিঘীর প্রাক্তন বিধায়ক। ‘সর্বজয়া’ সিরিয়ালের হাত ধরে প্রায় আড়াই দশক পর টিভির দুনিয়ায় কামব্যাক করছিলেন দেবশ্রী, শুরুটা জরবদস্ত হলেও ধীরে ধীরে খেই খারায় এই মেগা। মাত্র ৯ মাসেই ইতি পড়ে গল্পে! তারপর থেকে ফের লাইমলাইট থেকে দূরে দেবশ্রী। আবার ফিরছেন তিনি, এবার ওটিটি-র পর্দায়। আরও পড়ুন-‘শুধরে দিই…একজন কেউ ইন্ডাস্ট্রি হতে পারে না’, প্রাক্তনকে খোঁচা দেবশ্রীর?

ষাটোর্ধ দেবশ্রীকে দেখা যাবে সৌরভ চক্রবর্তীর আসন্ন ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’তে। শুক্রবার সাত-এ পা দিল বাংলার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই। তার এদিনই নিজেদের আসন্ন অরিজিন্যাল কনটেন্টের তালিকা ঘোষণা করল তারা। সেই তালিকায় অন্যতম চর্চিত সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’।

<p>কেমিস্ট্রি মাসি সিরিজ নিয়ে ফিরছেন দেবশ্রী </p>

কেমিস্ট্রি মাসি সিরিজ নিয়ে ফিরছেন দেবশ্রী 

সর্বজয়া-র পর আর ক্যামেরার সামনে দাঁড়াননি দেবশ্রী। ২০২২ সালের অগস্ট মাসে অফ এয়ার হয় এই মেগা। দেখতে দেখতে এক বছরেরও বেশি সময় অতিক্রান্ত। সৌরভের হাত ধরে ফিরছেন তিনি। অভিনয়, পরিচালনা, প্রযোজনা সবক্ষেত্রেই পরিচিত নাম সৌরভ। তাঁর পরিচালনায় তৈরি শেষ সিরিজ ‘রাজনীতি’ রীতিমতো সাড়া ফেলেছে। এর আগেও ‘জাপানি টয়’, ‘ধানবাদ ব্লুজ’-এর মতো জনপ্রিয় সিরিজ পরিচালনা করেছেন সৌরভ।

মাঝ বয়স্কা নারীর জমিয়ে বাঁচার গল্প নিয়ে শুরু হয়েছিল ব্লজ প্রোডাকশনের সর্বজয়া। দেবশ্রীর সঙ্গে সিরিয়ালে দেখা মিলেছিল কুশল চক্রবর্তী, দীপঙ্কর দে, মৌমিতা গুপ্তদের। কিন্ত টিআরপি তালিকায় সেভাবে দাগ কাটতে ব্যর্থ হয়। শ্রীময়ীর সঙ্গে জোরদার তুলানাও শুরু হয়েছিল এই মেগার। ৯ মাস যেতে না যেতেই সর্বজয়ার গল্প অকালে শেষ হয়। তবে নজর কেড়েছিল দেবশ্রীর অভিনয়। আসলে অভিনেত্রী হিসাবে দেবশ্রী রায় বরাবরই নিজের জাত চিনিয়েছেন।

১৯৬৬ সালে ‘পাগল ঠাকুর’ ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দেবশ্রী। তরুণ মজুমদারের ‘কুহেলি’ ছবি এনে দেয় জনপ্রিয়তা। নায়িকা হিসেবে দেবশ্রীর প্রথম ছবি ছিল ১৯৭৮ সালের ‘নদী থেকে সাগরে’। এরপর একের পর এক হিট ছবি দিতে থাকেন দেবশ্রী। অসাধারণ অভিনয় দিয়ে লোকের মুখে জায়গা করে নিতে শুরু করেন তিনি। এরপর ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ১৯৯৪ সালের বাংলা সিনেমা ‘উনিশে এপ্রিল’-এর জন্য পান জাতীয় পুরস্কার।

ছেলেবেলার বন্ধু বুম্বার (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) সঙ্গে বিয়ে ভাঙার পর চুমকি কিন্তু আর বিয়ের পিঁড়িতে বসেননি। বরং নিজের অভিনয় কেরিয়ার, রাজনীতি, সোশ্যাল ওয়ার্ক- এইসব নিয়েই কেটেছে দেবশ্রী রায়ের জীবন। আগামিদিনে অভিনয়ের পাশাপাশি নিজের নাচের ট্রুপের উপর মন দিতে চান দেবশ্রী।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.