বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer Child: জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

Deepika-Ranveer Child: জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

Deepika-Ranveer Child: বাবা মা হতে চলেছেন দীপিকা রণবীর! আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন অভিনেত্রী।

সকাল সকাল খুশির খবর ভাগ করে নিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে মা হতে চলেছেন অভিনেত্রী। এবার সেই জল্পনায় তাঁরা সিলমোহর দিলেন। আনুষ্ঠানিক ঘোষণা করে জানালেন তাঁদের প্রথম সন্তান আসছে। ২০২৪ এর সেপ্টেম্বরেই জন্মগ্রহণ করবে দীপিকা রণবীরের সন্তান।

দীপিকা-রণবীরের সন্তান আসছে

বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি সন্তান আসার খবরে সিলমোহর দিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। তাঁরা এদিন একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে। সেখানে বাচ্চাদের জুতো, জামার সঙ্গে মাথার টুপি, বেলুন, ইত্যাদি দেখা যাচ্ছে। মাঝখানে দেওয়া সন্তান আসার সময়। অর্থাৎ সেপ্টেম্বর, ২০২৪। এই ছবিটি পোস্ট করে দীপিকা কেবল প্রণামের ইমোজি পোস্ট করেছেন।

আরও পড়ুন: 'ওঁর মতো খাঁটি মানুষ...' যখন-তখন যার-তার উপর রেগে বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও দিদিমা জয়ার হয়ে সাফাই নভ্যার!

আরও পড়ুন: অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভোগী কাঞ্চন-পত্নী শ্রীময়ী বললেন, 'আফসোস হচ্ছে বুঝি?'

কে কী বলছেন?

দীপিকা পাড়ুকোন এদিন সুখবর পোস্ট করতে দেরি আছে, শুভেচ্ছা বার্তায় কমেন্ট বক্স ভরতে দেরি হয়নি। আয়ুষ্মান খুরানা, দর্শনা বণিক সহ একাধিক তারকারা ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকে। শ্রেয়া ঘোষাল লেখেন, 'ও বাবা। দারুণ খুশির খবর। খুব খুশি তোমাদের জন্য।' সদ্য বিবাহিতা রকুলপ্রীত সিং লেখেন, 'দারুণ খুশির খবর।' তাঁদের এক ভক্ত লেখেন, 'আমি আনন্দে রীতিমত চিৎকার করছি। উফ কী যে আনন্দ হচ্ছে।' আরেকজন লেখেন, 'অবশেষে সেই দুর্দান্ত খবর। ভীষণ খুশি আপনাদের জন্য। ভালো থাকুন।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'আপনি জানি আপনি একজন দুর্দান্ত মা হবেন। খুব ভালো থাকুন আপনারা তিনজন।'

দীপিকা রণবীর প্রসঙ্গে

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার আগে দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেম করেছেন। তারপর পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। গত বছর কফি উইথ করণ শোতে এসে তাঁদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে আনেন। এবার বিয়ের ৬ বছর পর তাঁরা প্রথমবার বাবা মা হতে চলেছেন।

আরও পড়ুন: বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে?

দীপিকার মা হওয়ার গুঞ্জন

২৯ ফেব্রুয়ারি অভিনেত্রী নিজে ঘোষণা করেন সন্তান আসার কথা। তবে কিছুদিন আগেই রটে গিয়েছিল যে তিনি মা হতে চলেছেন। তখন সূত্রের তরফে দ্য উইক জানতে পারে যে দীপিকা বর্তমানে তাঁর দ্বিতীয় ত্রৈমাসিকে আছেন। এবং শীঘ্রই সন্তান আসার বিষয়ে ঘোষণা করবেন। কয়েকদিন যেতে না যেতেই সেই জল্পনা সত্য হল।

দীপিকা এবং রণবীরের প্রজেক্ট

দীপিকা পাড়ুকোনকে শেষবার ফাইটার ছবিতে দেখা গিয়েছিল হৃতিক রোশনের সঙ্গে। এছাড়া আগামীতে তাঁকে সিংঘম এগেন ছবিতে দেখা যাবে। প্রভাসের সঙ্গে কল্কি ২৮৯৮ এডি ছবিতেও অভিনেত্রীকে দেখা যাবে।

অন্যদিকে রণবীর সিংকে আগামীতে ডন ৩ ছবিতে দেখা যেতে চলেছে। শোনা যাচ্ছে শক্তিমান হয়েও নাকি তিনি ধরা দেবেন বড় পর্দায়। এছাড়া সিংঘম এগেন ছবিটি তো আছেই।

বায়োস্কোপ খবর

Latest News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ?

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.