বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ওঁর মতো খাঁটি মানুষ...' যখন-তখন যার-তার উপর রেগে বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও দিদিমা জয়ার হয়ে সাফাই নভ্যার!

'ওঁর মতো খাঁটি মানুষ...' যখন-তখন যার-তার উপর রেগে বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও দিদিমা জয়ার হয়ে সাফাই নভ্যার!

দিদিমা জয়ার হয়ে সাফাই নভ্যার!

Navya Naveli-Jaya: নাতনি নভ্যা নভেলি নন্দার পডকাস্ট শোতে মাঝে মধ্যেই আসেন জয়া বচ্চন। এসে একাধিক বিতর্কিত মন্তব্য করেন। এবার সেই প্রসঙ্গে সাফাই গেয়ে কী বললেন নভ্যা?

নাতনি নভ্যা নভেলি নন্দার পডকাস্ট শোতে মাঝে মধ্যেই আসেন জয়া বচ্চন। সঙ্গে থাকে তবে মেয়ে তথা নভ্যার মা শ্বেতা। সেখানে কথোপকথনে তাঁরা ভিন্ন মত অনেক সময়ই পোষণ করে থাকেন। কিন্তু বাস্তবেও কি তাঁদের মতের অমিল ঘটে? সেই বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন নভ্যা। জানিয়েছেন এটার জন্যই তাঁদের পরিবারের তিনজন মহিলা একসঙ্গে, সবসময় একই দিকে থাকে।

জয়ার মতামত নিয়ে কী বললেন নভ্যা?

তাঁর শোয়ের মূল বিষয় হল বচ্চন পরিবারের তিন জেনারেশন অর্থাৎ তাঁর, তাঁর মা শ্বেতা এবং দিদিমা জয়া, এই তিনজন মানুষের অভিজ্ঞতার কথা। এই তিনজন মানুষ তাঁদের জীবনে, তাঁদের সময়ে কী কী দেখেছে, কী কী অভিজ্ঞতা হয়েছে তাঁদের, সম্পর্ক নিয়েই বা কী মতামত তাঁদের সেটাই নভ্যার পডকাস্ট শোয়ের মূল বিষয় বলে জানিয়েছেন হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে।

আরও পড়ুন: বম্বে গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন, 'আমি এখন আর কাউকেই...'

আরও পড়ুন: বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ -এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে?

একই সঙ্গে নভ্যা জানিয়েছেন যে তিনি অত্যন্ত খুশি যে তাঁর এই পডকাস্ট শো হোয়াট দ্য হেল নভ্যায় জয়া এবং শ্বেতা, দুজনেরই আসল রূপ ফুটে উঠতে দেখা যায়। তাঁরা দুজনেই কোনও রাখঢাক না করেই কথা বলেন। যা মনে আছে তাই বলেন।

জয়া বচ্চন অবশ্য হামেশাই সবার সামনে নিজের মতামত স্পষ্ট ভাবে রাখেন। কেউ সেটা পছন্দ করেন, কেউ করেন না। কিন্তু এই গোটা বিষয়টা বচ্চন পরিবার সামলায় কীভাবে? এই বিষয়ে নভ্যা জানান 'ওঁদের একটা দিক দেখলে চলবে না। ব্যক্তিগত ভাবে বা কাজের জন্য যখনই তিনি (জয়া বচ্চন) বলেছেন সেটা তিনিই ছিলেন। ওঁর মতো খাঁটি মানুষ আর হয় না। ওঁর মাথায় যা চলে উনি সেটাই বলেন।'

আরও পড়ুন: অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভোগী কাঞ্চন-পত্নী শ্রীময়ী বললেন, 'আফসোস হচ্ছে বুঝি?'

তবে কেবল জয়া বচ্চন বা শ্বেতা বচ্চন নন। নভ্যার শোতে অংশ নিয়েছেন তাঁর ভাই অগস্ত্য নন্দাও। তিনি কিছুদিন আগেই বলিউডে ডেবিউ করেছেন। জোয়া আখতারের ছবি দ্য আর্চিসের মাধ্যমে সুহানা খান এবং খুশি কাপুরের সঙ্গে বিনোদন জগতে পা রেখেছেন অমিতাভের নাতি। এদিন নভ্যার শোতে যখন এসেছিলেন অগস্ত্য তখন দিদি নভ্যা জানান তিনি যখন ২৩ বছর বয়সী ছিলেন তখন তাঁর যা বোধবুদ্ধি ছিল সেটার তুলনায় অগস্ত্য অনেক বেশি চালক, বুদ্ধিমান, এবং ম্যাচিওর। অগস্ত্য তাঁর কেরিয়ারে আরও উন্নতি করবে বলেই জানিয়েছেন নভ্যা।

বায়োস্কোপ খবর

Latest News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ?

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.