বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকাকে কদর্য ভাষায় আক্রমণ, ট্রোলারকে উচিত শিক্ষা দিলেন রণবীর ঘরনি
দীপিকা পাড়ুকোন (ফাইল ছবি)
দীপিকা পাড়ুকোন (ফাইল ছবি)

দীপিকাকে কদর্য ভাষায় আক্রমণ, ট্রোলারকে উচিত শিক্ষা দিলেন রণবীর ঘরনি

  • দীপিকাকে অশ্লীল ভাষায় গালিগালাজ, ট্রোলারের নাম-পরিচয় ফাঁস করলেন দীপিকা। 

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল আক্রমণ করা হল দীপিকাকে, যোগ্য জবাবও দিলেন রণবীর সিং ঘরনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে কমেন্ট বক্সে কটূক্তির মুখে হামেশাই পড়তে হয় তারকাদের। তবে বাদ যাচ্ছে না ডিরেক্ট ম্যাসেঞ্জারও। ইনস্টাগ্রামে দীপিকার সরাসরি মেসেজ বক্সে নোংরা ভাষায় দীপিকাকে আক্রমণ করেন এক নেটিজেন। শুক্রবার রাতে সেই নেটিজেনের নাম ও পরিচয় ফাঁস করে দিলেন দীপিকা।

একবার নয়, একাধিক বার ওই অ্যাকাউন্ট থেকে দীপিকাকে কদর্য আক্রমণ করা হয়েছে। ভার্বাল অ্যাবিউজের বিরুদ্ধে বরাবরই সরব দীপিকা। তিনি শুধু ওই ব্যক্তির পরিচয় প্রকাশ্যে এনেই ক্ষান্ত হননি, সঙ্গে লেখেন- ‘আপনার বাড়ির লোকজন এবং বন্ধু বান্ধবরা নিশ্চয় আপনাকে নিয়ে খুব গর্বিত, তাই না?’  যদিও কিছু সময় পর দীপিকা নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে মুছে ফেলেন সেই স্ক্রিনশটটি।  

প্রতিবাদী দীপিকা
প্রতিবাদী দীপিকা

নতুন বছরের প্রথম দিনই ইনস্টাগ্রাম থেকে নিজের পুরোনো সব পোস্ট মুছে পেলেন দীপিকা। ২০২১ সালে ফাঁকা পাতা নতুন করে ভরানোর প্রয়াস করছেন অভিনেত্রী। এইভাবেই অনুরাগীদের সঙ্গে মনের অভিনব বন্ধন করে গড়ে তুলতে চান ডীপ্পী, কিন্তু অভাব নেই ট্রোলারদেরও।  ২০২০ কোনওভাবেই দীপিকার কাছে মনে রাখবার মতো বছর নয়। গত বছর বলিউডের মাদককাণ্ডে নাম জড়ায় দীপিকার। 

কাজের দিক থেকে কিন্তু খুব ব্যস্ত নায়িকা।  শীঘ্রই পরিচালক কবীর খানের ‘৮৩’ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হতে চলেছে ‘৮৩’। শকুন বাত্রার পরিচালনাতে একটি ছবির কাজ শেষ করেছেন দীপিকা, প্রভাসের ২১তম ছবির নায়িকা দীপিকা। শীঘ্রই শাহরুখ খানের নায়িকা হিসাবেও পাঠান ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে, গত বছরই অভিনেত্রীর বহুবছরের স্বপ্নও পূরণ হয়েছে। স্বপ্নের নায়ক হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবিতে জুটি বেঁধেছেন পর্দার মস্তানি। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। 

বন্ধ করুন