বাংলা নিউজ > বায়োস্কোপ > Arun Roy-Bagha Jatin: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বাঘা যতীনের পরিচালক, কী হয়েছে অরুণ রায়ের?

Arun Roy-Bagha Jatin: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বাঘা যতীনের পরিচালক, কী হয়েছে অরুণ রায়ের?

গুরুতর অসুস্থ দেবের বাঘা যতীনের পরিচালক

Arun Roy-Bagha Jatin: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দেব অভিনীত বাঘা যতীন ছবির পরিচালক। এখন কেমন আছেন তিনি?

বাঘা যতীন ছবির সময়ই জানা গিয়েছিল এই ছবির পরিচালক অরুণ রায়ের শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ। ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। তবে সম্প্রতি তাঁর শরীরিক অবস্থা বেশ খারাপ হয়। বিগত কয়েকদিন ধরে অসুস্থতা বাড়লে তাঁকে তড়িঘড়ি একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই বর্তমানে তাঁর চিকিৎসা চলছে।

হাসপাতালে ভর্তি বাঘা যতীন ছবির পরিচালক

চলতি বছর দুর্গাপুজোর সময় মুক্তি পায় বাঘা যতীন। ৮/১২, হীরালাল, ইত্যাদির মতো একাধিক ছবি উপহার দিয়েছেন যে পরিচালক তিনি যে ক্যানসারে আক্রান্ত হয়েছেন সে খবর বাঘা যতীনের কাজ চলাকালীনই জানা গিয়েছিল। তিনি তার মধ্যেও ছবির শুটিং করেন। কোনও কাজ থামতে দেননি। কেমোথেরাপি চলাকালীনও কাজ করে গিয়েছেন অরুণ রায়। উল্টে ছবির প্রচারে দারুণ ভাবে অংশ নিয়েছিলেন। করেছিলেন হাসি ঠাট্টা, মজাও। কখনও ক্লান্ত হননি পরিচালক। তবে সম্প্রতি নাকি তাঁর শরীর ভীষণ খারাপ হওয়ার দরুন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। এমনটাই টলিপাড়ার অন্দরের খবর।

আরও পড়ুন: লাস্ট স্টোরিজ ২, OMG ২: সমাজে ছুঁৎমার্গ থাকলেও ২০২৩-এ সেক্স এডুকেশনের পাঠ পড়িয়েছে যে বলিউড ছবি

আরও পড়ুন: বিয়ের মরশুমে প্রেমে ফেলতে প্রস্তুত অনুপম! আসছে ‘বাউন্ডুলে ঘুড়ি’র নয়া ভার্সন

দেবকে বাঘা যতীন ছবির প্রচারের সময়ই পরিচালকের অসুস্থতার প্রসঙ্গে বলতে শোনা যায় যে তিনি অরুণ রায়কে সমস্ত ভাবে সাহায্য করবেন। তবে অরুণ রায় নিজেই তাঁর অসুস্থতা নিয়ে ব্যস্ত হতে রাজি ছিলেন না। উল্টে তাঁর মতে, 'এটা তো যে কারও হতে পারে, তেমন কিছু নয় তো।'

বরাবর পজিটিভ থাকা মানুষটির অসুস্থতার খবর শুনে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি কেমন আছেন জানতে চেয়েছেন। সূত্রের খবর অনুযায়ী বর্তমানে চিকিৎসাধীন তিনি। তবে তাঁর গুণমুগ্ধদের একটাই প্রার্থনা তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। আর আবারও একটার পর একটা ঐতিহাসিক ঘটনা তুলে ধরেন বড় পর্দায়।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌২১ জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন’‌, এক্স হ্যান্ডেলে আজ বার্তা দিলেন মমতা সারা গা ভর্তি ভালোবাসার চিহ্ন, উইকেন্ডে প্রিয়জনের আদরে মাখামাখি মিমি গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.