বাংলা নিউজ > বায়োস্কোপ > খোলা পিঠে স্ট্রেচ মার্কস! গৌরব-দেবলীনার ‘ঘনিষ্ঠ’ ছবিতে আপত্তি! নেটিজেনদের মোক্ষম জবাব দিলেন উত্তম কুমারের নাতবউ
গৌরব-দেবলীনা। (ছবি-ইনস্টাগ্রাম)
গৌরব-দেবলীনা। (ছবি-ইনস্টাগ্রাম)

খোলা পিঠে স্ট্রেচ মার্কস! গৌরব-দেবলীনার ‘ঘনিষ্ঠ’ ছবিতে আপত্তি! নেটিজেনদের মোক্ষম জবাব দিলেন উত্তম কুমারের নাতবউ

  • বডি শেমিং বা তারকাদের পোস্ট নিয়ে ট্রোল করা বর্তমানে খুব সাধারণ একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে যেন!

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দেবলীনা কুমার। নিজের রোজনামচা প্রায়শই শেয়ার করে থাকেন সামাজিক মাধ্যমে। কখনও ওয়ার্ক আউটের ছবি, কখনও সাইকেল চালিয়ে শহর ঘোরা, তো কখনও স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে কাটানো নানা মুহূর্ত। সম্প্রতি নেটমাধ্যমে একটি সেলফি শেয়ার করেন দেবলীনা। ক্যাপশনে লেখেন, ‘ইন্টিমেট’, অর্থাৎ ‘ঘনিষ্ঠ’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়েছেন #husbandandwife। ট্যাগ করেছেন গৌরবকেও। 

ছবিতে গৌরবকে সাদা-কালো প্রিন্টের শার্টে দেখা গেলেও ক্যামেরায় দেবলীনা ধরা দিলেন খোলা পিঠে। আর তাতেই যেন চোখ রাঙানি শুরু হল নেট-নাগরিকদের। দেবলীনার ‘পিঠে থাকা দাগ’ থেকে শুরু করে কেন ‘লোক দেখানো ঘনিষ্ঠতা’ তা নিয়েও চলল জোর চর্চা। তবে, চুপ থাকেননি দেবলীনা। এক নেটিজেনের কথায় চটেছেন বড়ই। দিয়েছেন কড়া ভাষায় জবাব।

এক মহিলা দেবলীনার ছবিতে মন্তব্য করেন, ‘ইন্টিমেসি সব স্বামী-স্ত্রীর মধ্যে হয়, কিন্তু তা বলে সেটা পোস্ট করার কি খুব দরকার ছিল?’ এই মন্তব্যের জবাবে দেবলীনা ওই মহিলার কাছে প্রশ্ন রেখেছেন, ‘মানেটা কী? আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?’

দেবলীনার পিঠের স্ট্রেচ মার্কস নিয়েও মন্তব্য করতে দেখা গেল একাংশকে। একজন তো সরাসরি বলেও ফেললেন, ‘বাচ্চা হলেই তো এরকম দাগ হয়। এদিকে আপনার বাচ্চা হয়নি!’ এই কথার জবাব অবশ্য দিতে দেখা যায়নি অভিনেত্রীকে। বরং, তাঁর হয়ে ওই ইনস্টা ব্যবহারকারীকে জবাব দিয়েছেন দেবলীনার এক ভক্ত। তিনি মনে করিয়ে দিয়েছেন স্ট্রেট মার্কস হওয়ার আসল কারণ। যার সঙ্গে বাচ্চা হওয়া বা না হওয়ার কোনও সমস্যা নেই।

বন্ধ করুন