বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Wedding Video: ও পিয়া…গান গেয়ে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পরিণীতি! উঠল সিড-কিয়ারাকে নকলের অভিযোগ

Parineeti-Raghav Wedding Video: ও পিয়া…গান গেয়ে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পরিণীতি! উঠল সিড-কিয়ারাকে নকলের অভিযোগ

রাঘব-পরিণীতির বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে 

Parineeti-Raghav Wedding Video: লুকিয়ে ‘বারাত’ দর্শন, রাঘবকে ছুড়লেন চুমু! বরকে নিজের গলায় গান উপহার পরিণীতির। তবুও পিছু ছাড়ল না বিতর্ক। 

রাজকীয় আয়োজনে বিয়ে সেরেছেন রাঘব-পরিণীতি। আম আদমি পার্টির সাংসদের গলায় গত রবিবার মালা দিলেন প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন। পাঁচদিন পর সেই অন্তরঙ্গ বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন তারকা দম্পতি। শ্বেতশুভ্র সাজে বর-কনের ছবি আগেই হইচই ফেলেছে। এবার দর্শন মিলল বিয়ের দিনের রূপকথার গল্পের।

মণীশ মলহোত্রার নকশাকাটা লেহেঙ্গায় যেন রাজকন্যে পরিণীত। ঘোড়ায় চেপে নয়, বিলাসবহুল প্রমোদতরীতে চেপে রাঘব বিয়ে করতে এলেন। তাঁর পরনে শ্বেতশুভ্র পোশাক। পরিণীতির বিয়ের সাজ নিয়ে আগেই কাটাছেঁড়া হয়েছে, সাবেকি লাল ছেড়ে আইভরি লেহেঙ্গা! নাক সিঁটকেছেন অনেকে। কেউ আবার আলিয়া, কিয়ারাকে কপির অভিযোগ এনেছে। পরিণীতির বিয়ের ভিডিয়ো দেখেও সমালোচনার ঝড়।

কী রয়েছে ভিডিয়োয়?

শুরুতেই দেখা গেল লুকিয়ে নিজের 'বারাত' দেখছেন পরিণীতি। বরকে দেখেই চিৎকার করে উঠেন। পর মুহূর্তেই আবার লুকিয়ে পড়েন কনে। চোখেমুখে খুশির ঝলক। বিয়ের দিন শেষেমেষ উপস্থিত যেন বিশ্বাসই হচ্ছে না পরিণীতির! এদিন বরের জন্য ‘এক্সট্রা স্পেশ্যাল সারপ্রাইজ’ রইল পরিণীতির তরফে। এই বিশেষ দিনের জন্য নিজের গলায় একটি গান রেকর্ড করেছেন নায়িকা। আসলে পরিণীতির গানের গলা যে ভীষণ মিষ্টি তা সবার জানা। প্রশিক্ষণপ্রাপ্ত শিল্পী তিনি। নিজের গলায় গাওয়া অরিজিন্যাল গান, ‘ও পিয়া’ গাইতে গাইতে মণ্ডপে প্রবেশ পরিণীতির। গানের তালে নেচেও উঠলেন। কখনও চুমু ছুড়লেন রাঘবকে, আবার কখনও প্রিয়তমার চোখে হারালেন রাঘব।

সিদ্ধার্থ-কিয়ারাকে নকলের অভিযোগ

বর-কনের উপর শ্বেতশুভ্র পুষ্পবৃষ্টি থেকে ছাতা ধরে রোম্যান্স! সবই যেন রূপকথার গল্প থেকে ধার করা। অনুরাগীরা মুগ্ধ ‘রাঘনীতি’র রসায়নে। কিন্তু সমালোচনাও জুটল পুরোদমে। অনেকের মতো সিদ্ধার্থ-কিয়ারার মতো রাঘব-পরিণীতির বিয়ের এই ভিডিয়ো ‘বড্ড মেকি’। অনেকেই আবার কিয়ারা আদবানির পোজ নকল করেছেন রাঘব এমন অভিযোগও তুললেন। কেউ বললেন, পুরো ভিডিয়োটাই তো সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভাইব দিচ্ছে।

বিয়ের ভিডিয়ো শেয়ার করে পরিণীতি লেখেন, ‘আমার স্বামীর জন্য, আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ গান…. তোমার দিকে হেঁটে চলেছে, বারাত দেখে লুকোচ্ছি, এই শব্দগুলো গাওয়া….কী আর বলব, এইটুকুই বলি-ও পিয়া, চল চলে আ'।

<p>রাঘব-পরিণীতির বিয়ের ভিডিয়ো ঘিরে সমালোচনা </p>

রাঘব-পরিণীতির বিয়ের ভিডিয়ো ঘিরে সমালোচনা 

রাঘব-পরিণীতির বিশেষ দিনে সামিল হয়েছিলেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত রয়েছেন এই বিয়ের অনুষ্ঠানে।যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি দিদি প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আর্শীবাদ দিয়েছন নবদম্পতিকে।

বিয়ের পরদিনই পরের হাত ধরে দিল্লিতে শ্বশুরবাড়িতে হাজির হন পরিণীতি। নতুন বউ এখন বিয়ে পরবর্তী আচার-অনুষ্ঠান নিয়ে। আগামিতে অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন রাণীগঞ্জ’ ছবিতে দেখা যাবে পরিণীতিকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.