বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Ranbir: ক্যাটরিনাকে ভালোবেসে হন সলমনের চক্ষুশূল! ইদে আলিয়া মিলিয়ে দিলেন ভাইজান-রণবীরকে

Salman-Ranbir: ক্যাটরিনাকে ভালোবেসে হন সলমনের চক্ষুশূল! ইদে আলিয়া মিলিয়ে দিলেন ভাইজান-রণবীরকে

ক্যাটকে ভালোবেসে হয়েছিলেন সলমনের চক্ষুশূল! আলিয়া মিলিয়ে দিলেন ভাইজান-রণবীরকে

Salman-Ranbir: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি! ভাইজানের বাড়িতে ইদের দাওয়াতে হাজির রালিয়া, ক্যাটরিনাকে নিয়ে পুরোনো ঝামেলা ভুললেন দুজনে? 

একটা সময় সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কথা ছিল বলিপাড়ার ‘ওপেন সিক্রেট’। ক্যাটকে চোখে হারাতেন ভাইজান। নায়িকার হয়ে চিত্রনাট্য বাছা থেকে তাঁর জন্য পরিচালকদের কাছে সুপারিশ, সবটাই করেছেন। বলা যায়, ক্যাটের কেরিয়ার নিজের হাতে গড়ে দিয়েছেন। কিন্তু ২০০৯ সাল নাগাদ কাছাকাছি আসেন রণবীর-ক্যাটরিনা। এরপর শুরু তাঁদের ‘আজব প্রেমের গজব কাহিনি’।

তারপর থেকেই ঋষি কাপুর পুত্রের সঙ্গে দূরত্ব তৈরি হয় সলমনের। ক্যাটরিনার সঙ্গে সখ্যতা বজায় রাখলেও রণবীরকে এড়িয়েই চলতেন ভাইজান। কিন্তু এই বছর ইদে বদলে গেল সেই ছবি! শুক্রবার ইদের দিন সলমন খানের গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঢুকতে দেখা যায় রণবীর-আলিয়াকে। খবর, ভাইজানের ইদে স্পেশ্যাল অতিথি ছিলেন তাঁরা। 

গ্যালাক্সি-তে আলিয়া ও রণবীর

 সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল একটি ছবি। সেখানে সলমনের বাড়ির এক কর্মীর সঙ্গে দেখা দেখা যাচ্ছে আলিয়া ও রণবীরকে। নায়িকার পরনে একটি সাদা, ফুলেল স্যুট এবং রণবীর রয়েছেন নীল জ্যাকেট, টি-শার্ট আর প্যান্টে। সালমানের বাড়ির এক কর্মীর সঙ্গে ছবির জন্য পোজ দিচ্ছেন তাঁরা। সুতরাং রণবীর-আলিয়া যে সলমনের বাড়িতেই ইদের দাওয়াতে হাজির ছিলেন সেই নিয়ে কোনও সন্দেহ নেই। 

নেটিজেনদের ঈগলের চোখ এড়ানো মুশকিল। সলমন ভক্তরা নায়কের পুরোনো ছবি হাতড়ে বের করেছেন। যা প্রমাণ করে ছবির ব্র্যাকগ্রাউন্ডে যে ঘর দেখা যাচ্ছে, যা সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট। পুরনো ছবিতে একই কোণে সোফায় বসে থাকতে দেখা গিয়েছে সলমনের বাবা সেলিম খান, মা সালমা ও সৎ মা হেলেন। কিন্তু সলমনের সঙ্গে কি শুধু সৌজন্য সাক্ষাতে গিয়েছিলেন রণবীর? নাকি নতুন কোনও প্রোজেক্টের কথা বলতে একজোট হন তাঁরা। 

কিছু ভক্ত মজা করে লেখেন, রণবীর তার আসন্ন ছবি রামায়ণে ভাইজানকে অভিনয়ের প্রস্তাব দেওয়ার জন্য গিয়েছেন। অনেকের ধারণা সলমন নয়, সেলিম খানের সঙ্গে দেখা করতে গিয়েছেন রণবীর-আলিয়া। 

২০১৬ সালে সম্পর্কে ইতি টানেন ক্যটরিনা-রণবীর। এখন ভিকির সঙ্গে সুখী সংসার ক্যাটরিনার। রণবীর ব্যস্ত মেয়ে রাহা ও আলিয়ার সঙ্গে সময় কাটাতে। ২০১৭ সালে ব্রহ্মাস্ত্রর সেটে আলিয়ার প্রেমে পড়েন নায়ক। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর ২০২২-এর এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা আলিয়াকে বিয়ে করেন রণবীর। 

আলিয়া, রণবীর-সলমনের আসন্ন প্রোজেক্ট

রণবীরকে আগামীতে নীতেশ তিওয়ারির রামায়ণ ছবিতে দেখা যাবে, যদিও এখনও পর্যন্ত এ সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যাল পার্কও রয়েছে তাঁর ঝুলিতে। আলিয়াকে আগামীতে ভাসান বালা পরিচালিত হোম প্রোডাকশন জিগরায় দেখা যাবে। রণবীর ও ভিকি কৌশলের সঙ্গেও ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবিতে দেখা যাবে অভিনেতা। এটি পরিচালনা করবেন সঞ্জয় লীলা বানসালি।

সলমনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'টাইগার থ্রি'। ইদে নতুন ছবি 'সিকন্দর'-এর ঘোষণা সেরেছেন ভাইজান। এটি পরিচালনা করবেন এ আর মুরুগাদোস, ২০২৫ সালের ইদে মুক্তি পাবে 'সিকন্দর'। এই ছবির সঙ্গে রণবীর-আলিয়ার কানেকশন থাকছে না তো? তেমন প্রশ্নও ঘোরাফেরা করছে। 

বায়োস্কোপ খবর

Latest News

টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 7 ওভার শেষে West Indies-র স্কোর 73/1 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত? আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.