বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'আপনি তো মেয়ের থেকেও বড় অভিনেত্রী!' অনন্যার মাকে কটাক্ষ রচনার! কেন?

Didi No 1: 'আপনি তো মেয়ের থেকেও বড় অভিনেত্রী!' অনন্যার মাকে কটাক্ষ রচনার! কেন?

অনন্যার মাকে কটাক্ষ রচনার!

Didi No 1: দিদি নম্বর ওয়ানে মাকে নিয়ে খেলতে এসেছিলেন অভিনেত্রী অনন্যা গুহ। সেখানে তাঁর প্রেমিক থুড়ি প্রেমিকদের নিয়ে আলোচনায় কী ফাঁস হল?

দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীরা। সঙ্গে ছিলেন তাঁদের মায়েরাও। এখানেই এদিন অনন্যা গুহর প্রেমিকের বিষয়ে আলোচনা শুরু হয়। সেখানেই মেয়ের প্রেমিককে নিয়ে বেফাঁস কথা বলে ফেলেন অভিনেত্রীর মা।

অনন্যা গুহর মা কী বললেন দিদি নম্বর ওয়ানে?

এদিন দিদি নম্বর ওয়ানে খেলতে আসার পর রচনা বন্দ্যোপাধ্যায় অনন্যাকে জিজ্ঞেস করেন যে তাঁর কোনও প্রেমিক আছে কিনা। উত্তরে মিঠাই ধারাবাহিকের পিঙ্কি ভাবি হ্যাঁ বলেন। তারপর সঞ্চালিকা জিজ্ঞেস অনন্যার মা তাঁর প্রেমিককে চেনেন কিনা। উত্তরে অনন্যা বলেন, 'চেনে, কিন্তু জানে না সেটাই সে।' তখন প্রায় একই সঙ্গে অনন্যার মা বলে ওঠেন, 'কে? আমি তো কাউকে চিনি না।' রচনা সঙ্গে সঙ্গে তাঁকে কটাক্ষ করে বলেন, 'আপনি তো দেখছি আপনার মেয়ের থেকেও বড় অভিনেত্রী!' এটা শুনে সকলে হেসে গড়িয়ে পড়েন। বাদ যান না খোদ অনন্যাও। এরপর কোনও মতে সামলে নিয়ে অভিনেত্রীর মা বলেন, 'ওর আসলে এত প্রেমিক, এতজনের সঙ্গে রিল বানায় কোনজন আসল জানি না।' এতেও সবাই হেসে ওঠেন।

আরও পড়ুন: নেটমাধ্যমে এলিয়টের কবিতা, মুখে 'বুড়ো বয়স' নিয়ে ঠাট্টা, বিয়ে করেও পরম আছেন পরমেই

আরও পড়ুন: টাইগার জিন্দা হ্যায়কে আদৌ ছুঁতে পারবে তো টাইগার ৩? ১৬ তম দিনে ২ কোটি আয় করে মোট কত রোজগার করল?

পরবর্তীতে রচনার প্রশ্নে অনন্যা জানান তাঁর এবং তাঁর প্রেমিকের সম্পর্ক টিকে যাবে। তিনি আত্মবিশ্বাসী। একই সঙ্গে বলেন তিনি তাঁর এবং তাঁর প্রেমিক দুজনে গাড়িই অনন্যা চালান। প্রসঙ্গত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সুকান্ত কুণ্ডুর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে আছেন। মাঝে মধ্যে তাঁরা লাবিডাবি পোস্ট করেন।

কে কী বলছেন?

এদিন অনেকেই এই পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'রচনা দারুণ দিলেন ওঁর মাকে। মেয়ের প্রেমিককে নাকি চেনেন না।' আরেকজন লেখেন, 'ফ্যামিলির লোকজন বেশি ন্যাকা সাজে। ঠিক বলেছেন রচনা।' কেউ আবার লেখেন, 'যেমন মা তেমনই মেয়ে।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.