বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 BO: টাইগার জিন্দা হ্যায়কে আদৌ ছুঁতে পারবে তো টাইগার ৩? ১৬ তম দিনে ২ কোটি আয় করে মোট কত রোজগার করল?

Tiger 3 BO: টাইগার জিন্দা হ্যায়কে আদৌ ছুঁতে পারবে তো টাইগার ৩? ১৬ তম দিনে ২ কোটি আয় করে মোট কত রোজগার করল?

১৬ দিনে কত রোজগার করল সলমনের ছবি?

Tiger 3 Box Office Collection: তৃতীয় সোমবার মাত্র ২ কোটি আয় করল টাইগার ৩। সব মিলিয়ে ১৬ দিনে বক্স অফিসে কত রোজগার করল সলমনের ছবি?

ধীরে ধীরে যেন আরও শ্লথ হচ্ছে টাইগার ৩ এর আয়ের গতি। মণীশ শর্মা পরিচালিত এই ছবিটি গত ১২ নভেম্বর মুক্তি পেয়েছে। ১৬ দিনের মাথায় কম বেশি ২৭৫ কোটির কাছাকাছি পৌঁছল টাইগার ৩। সলমন খান অভিনীত এই ছবি ১৬ তম দিনে কত কোটি আয় করল?

টাইগার ৩ এর বক্স অফিস কালেকশন

সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে ১৬ দিনে সলমন খান অভিনীত টাইগার ৩ মোট ২৭৪ কোটি টাকা আয় করেছে। প্রথম সপ্তাহে এই ছবিটি ভারতীয় বক্স অফিসে ১৮৭.৬৫ কোটি টাকা আয় করেছে। দ্বিতীয় সপ্তাহে সেটা কমে হয় ৬৭.২২ কোটি টাকা। এরপর তৃতীয় সপ্তাহের প্রথম দিনে এটি ৩.৮১ কোটি টাকা আয় করেছে। ১৪ তম দিনে ৫.৭৭ কোটি এবং ১৫ তম দিনে ৬.৭৫ কোটি টাকা আয় করে যথাক্রমে। তবে সোমবার আসতেই এক ধাক্কায় অনেকটাই কমলো ছবির আয়। মুক্তির পর তৃতীয় সোমবার টাইগার ৩ ভারতীয় বক্স অফিসে মাত্র ২.৪৯ কোটি টাকা আয় করেছে। ফলে ১৬ দিনে সলমনের ছবি মোট ২৭৩.৬৯ কোটি টাকা ঘরে তুলেছিল।

আরও পড়ুন: 'এই বাড়ি যা...' খুদে প্রতিযোগীর উপর চটে লাল সৌরভ, কী হয়েছে দাদাগিরির মঞ্চে?

আরও পড়ুন: নেটমাধ্যমে এলিয়টের কবিতা, মুখে 'বুড়ো বয়স' নিয়ে ঠাট্টা, বিয়ে করেও পরম আছেন পরমেই

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। এটি হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। এখানে আবার ছয় বছর পর টাইগার হয়ে ফিরেছেন সলমন খান। সঙ্গে আছেন জোয়া ক্যাটরিনা কাইফ। খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে ইমরান হাশমি। এর আগে টাইগার ফ্র্যাঞ্চাইজির এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। এবার এল টাইগার ৩। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও গোলাপি বেনারসিতে প্রশ্মিতা, পাশে ঘিয়ে পঞ্জাবিতে অনুপম, বিয়ে করেই লিখলেন কী? কটাক্ষকে বুড়ো আঙুল, নিয়মরীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী-কাঞ্চন সাধারণ সম্পাদক পদেও থাকব না, ইস্তফা গ্রহণ করুন… আর মুখপাত্র নন কুণাল জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.