বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'যেমন রূপ তেমনই গুণ, আমাদের তো...' ইন্দ্রনীল-শ্রীমার প্রেমে খুশি পরিবার! কবে ছাদনাতলায় যাচ্ছেন ২ তারকা

Didi No 1: 'যেমন রূপ তেমনই গুণ, আমাদের তো...' ইন্দ্রনীল-শ্রীমার প্রেমে খুশি পরিবার! কবে ছাদনাতলায় যাচ্ছেন ২ তারকা

ইন্দ্রনীল-শ্রীমার প্রেমে খুশি পরিবার!

Didi No 1: দিদি নম্বর ওয়ানে এদিন মায়েদের সঙ্গে নিয়ে খেলতে এসেছিলেন টলিউডের অভিনেতারা। সেখানে এসে ইন্দ্রনীল এবং শ্রীমাকে নিয়ে কী জানালেন অভিনেতার মা?

দিদি নম্বর ওয়ানে এদিন মায়েদের সঙ্গে নিয়ে খেলতে এসেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতারা। এসেছিলেন হানি বাফনা, রাজা ঘোষ, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় প্রমুখ। সানডে ধামাকা এপিসোডে এদিন খেলতে এসে কথা ওঠে ইন্দ্রনীল এবং শ্রীমার সম্পর্ক নিয়ে। সেই বিষয়ে কী জানালেন অভিনেতার মা?

ইন্দ্রনীল শ্রীমাকে নিয়ে কী বললেন অভিনেতার মা?

দিদি নম্বর ওয়ানে এদিন মাকে নিয়ে খেলতে এসেছিলেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। তখনই সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় অভিনেতার মাকে জিজ্ঞেস করেন অভিনেতার সম্পর্ক নিয়ে। এই প্রশ্ন বা প্রসঙ্গ উঠতেই ইন্দ্রনীলের মা জানান, 'মেয়েটা ভীষণই ভালো। যেমন সুন্দর দেখতে, তেমনই ভালো গুণ। আমাদের সবার তো খুবই পছন্দ হয়েছে।' এরপর তিনি আবারও বলেন, 'আমি তো আমাদের সমস্ত আত্মীয়দের সঙ্গে ওর আলাপ করিয়ে দিয়েছি যাতে ইন্দ্রনীল আর কিছু না করতে পারে।'

আরও পড়ুন: মায়ের শত অনুরোধ উপরোধেও বিয়েতে নারাজ হানি! শর্ত দিয়ে বললেন, 'যদি মেয়েটি...'

আরও পড়ুন: 'ওর নির্দেশেই সব...' বিজেপি কর্মীর মৃত্যুর পর হিরণের নিশানায় দেব, অভিযোগ অস্বীকার করে কী বললেন কুণাল?

এরপর ইন্দ্রনীলের মা জানান তাঁর ছেলে সারাক্ষণ হয় কাজ নইলে জিম নইলে ফোন নিয়েই ব্যস্ত থাকেন। তাই তিনি চান এবার দ্রুত ঘরে বউমা এনে তার ঘাড়ে সমস্ত দায়িত্ব তুলে দিতে। যদিও সেই প্রসঙ্গে রচনা জানান, 'দেখবেন তখন না আবার আপনাকে ওদের দুজনের টিফিন প্যাক করে দিতে হয়!' সঞ্চালিকা কথায় সকলে হেসে ফেলেন।

হানি বাফনার মা কী জানালেন?

এদিন হানি বাফনার মা সুরজ বাফনা জানান তাঁর ছেলের বিষয়ে তাঁর কোনও অভিযোগ নেই। কেবল সে বিয়ে করতে চায় না। কারণ জিজ্ঞেস করলে অভিনেতা জানান 'আমি এখনও স্ট্রাগল করছি।' এরপর রচনা বন্দ্যোপাধ্যায় জানান তিনিও এখনও স্ট্রাগল করছেন। এটা বিয়ে না করার কোনও কারণ নয়। দিদির বোঝানোয় বিয়েতে রাজি হন হানি। তবে জানান তিনি তাঁর স্ত্রী হিসেবে শ্যামবর্ণ কোনও মেয়েকে চান। এটাই তাঁর পছন্দ। ছেলের কথা শুনে সুরজ বাফনা জানান, 'দিদি আপনার নম্বরটা দেবেন, বাড়ি গিয়ে বিয়ের জন্য বেঁকে বসলে আপনাকে জানাব।' এটা শুনেই সকলে হেসে ফেলেন।

আরও পড়ুন: 'ওঁদের দেখেই তো...' শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা! দাবি মেনে 'বীর জারা' জুটির নতুন ছবি আসবে কি?

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.