বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ওঁদের দেখেই তো...' শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা! দাবি মেনে 'বীর জারা' জুটির নতুন ছবি আসবে কি?

'ওঁদের দেখেই তো...' শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা! দাবি মেনে 'বীর জারা' জুটির নতুন ছবি আসবে কি?

শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা!

Shah Rukh Khan-Preity Zinta: আইপিএল শুরু হয়ে গিয়েছে। আর সেখানে কেকেআর আর পঞ্জাব কিংস তাদের প্রথম ম্যাচে বিজয়ী হয়েছে। আর এই দুই ম্যাচেই দুই দলের মালিক প্রীতি জিন্টা এবং শাহরুখ খান উপস্থিত ছিলেন।

আইপিএলের মরশুম শুরু হয়ে গিয়েছে। আর তার দ্বিতীয়দিনেই ম্যাচ ছিল কেকেআর আর পঞ্জাব কিংসের। এই দুই দলই তাদের দুটো ম্যাচে বিজয়ী হয়েছে। আর এই ম্যাচ দুটোতে দুই দলের মালিক শাহরুখ খান এবং প্রীতি জিন্টা উপস্থিত ছিলেন। তাঁদের দুজনের লুকে মুগ্ধ হয়েছেন সকলে। আর তারপরই তাঁদের নতুন দাবি প্রকাশ্যে এসেছে। শাহরুখ এবং প্রীতিকে তাঁরা আবারও একসঙ্গে দেখতে চান।

কী বলছে ভক্তরা?

শাহরুখ খান এদিন কেকেআরের ম্যাচ দেখতে সাদা টি শার্ট এবং জিন্স পরে এসেছিলেন। সঙ্গে ছিল সানগ্লাস। অন্যদিকে প্রীতি জিন্টা সাদা কুর্তি এবং লাল ফুলকারি ওড়না পরেছিলেন। তাঁদের এই ছবি দুটো সোশ্যাল মিডিয়ায় ভক্তরা ভাগ করে নিয়েছেন। সেখানেই এক ব্যক্তি লেখেন, 'আইপিএলে শাহরুখ খান এবং প্রীতি জিন্টাকে দেখে দারুণ লাগছে। আমরা ওদের টিভিতে দেখেই বড় হয়েছি। বলিউডের অন্যতম সেরা জুটি হলেন তাঁরা।' কেউ আবার লেখেন, 'আজকের বীর জারার গল্প সম্পূর্ণ হল। প্রীতি জিন্টা এবং শাহরুখ খান দুজনেই আগুন পুরো।' কেউ আবার তাঁদের দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের দুজনের দুটো দল আলাদা আলাদা ম্যাচে জয়ী হওয়ায়। সেখানে তিনি একটি GIF পোস্ট করেন যেখানে প্রীতি এবং শাহরুখকে বীর জারা ছবির লোড়ি গান নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: 'কোনও সেন্স নেই...' বরকে দিয়ে পদসেবা, চরম কটাক্ষের মুখে এবারের CCL-এর নায়ক রাহুলের স্ত্রী প্রীতি

আরও পড়ুন: দীর্ঘদিন ডিপ্রেশনের শিকার ছিলেন গুলশানারা! দিদি নম্বর ওয়ানে বললেন, 'থিয়েটারের জন্যই আমি...'

শাহরুখ এবং প্রীতির জুটি

শাহরুখ খান এবং প্রীতি জিন্টাকে প্রথমবার জুটি বাঁধতে দেখা যায় দিল সে ছবিটিতে। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল মণি রত্নম পরিচালিত এই ছবিটি। এরপর তাঁদের আবারও ২০০৩ সালে মুক্তি পাওয়া নিখিল আডবানির ছবি কাল হো না হোতে দেখা গিয়েছিল। ২০০৪ সালে বীর জারা ছবিতে তাঁদের দেখা যায়। ২০০৬ সালে মুক্তি পায় তাঁদের জুটির শেষ ছবি কভি আলবিদা না কেহনা। তবে সেই অর্থে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল রব নে বনা দি জোড়ি ছবিতে। সেই ছবি ২০০৮ সালে মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন: 'কেউ পাত্তা দিচ্ছে না তাই এখন...' মোদীর পর এবার কুণাল কামরার নিশানায় সলমন, ক্ষুব্ধ ভাইজানের ভক্তরা

মাঝখানে প্রীতি জিন্টা দীর্ঘদিন কোনও ছবিতে কাজ করেননি। আবারও তাঁকে আগামীতে রাজকুমার সন্তোষীর লাহোর ১৯৪৭ এ দেখা যাবে। শাহরুখ খানকে শেষবার ডাঙ্কি ছবিতে দেখা গিয়েছে। এটি ২০২৩ সালের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ ঘূর্ণাবর্ত থেকে এসেছে অক্ষরেখা! আরও ৪ দিন ভারী বৃষ্টি বাংলায়, কোথায় জেলায় বেশি? বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়! 'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.