বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমের গুঞ্জনে ইন্ধন জুগিয়ে টাইগারের নাচের প্রতি ভালোবাসা জানালেন দিশা
বলিউডের অন্যতম চর্চিত প্রেমিক জুটি টাইগার-দিশা
বলিউডের অন্যতম চর্চিত প্রেমিক জুটি টাইগার-দিশা

প্রেমের গুঞ্জনে ইন্ধন জুগিয়ে টাইগারের নাচের প্রতি ভালোবাসা জানালেন দিশা

  • একসঙ্গে বাগি ২ ছবিতে অভিনয় করেছেন টাইগার-দিশা। তাঁদের প্রেম সম্পর্কের চর্চা বহুদিনের। এখনও সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেননি তাঁরা। 

বলি সুন্দরী দিশা পাটনি এবং তারকা টাইগার শ্রফের প্রেম সম্পর্ককে ঘিরে অনুরাগীদের জল্পনা দীর্ঘদিনের । প্রায়শই সোশ্যাল মিডিয়ায় পরস্পরের প্রতি ভালোবাসা এবং অন্তরের আবেগের বহিঃপ্রকাশ ঘটাতে দেখা যায় এই জুটিকে । ক'দিন আগেই জ্যাকি পুত্র জীবনে প্রথমবার গান গেয়েছেন। সেই মিউজিক ভিডিও 'দ্য আনবিলিভেবল' টাইগাপ শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে । আর সেখানেই নিজের মুগ্ধতা প্রকাশ করে ‘ ওয়াও ‘ লিখে একাধিক হার্ট আই ইমোজিও পোস্ট করেন টাইগারের চর্চিত প্রেমিকা দিশা পাটানি। শুধু তাই নয় নিজের ইনস্টা স্টোরিতেও সেই ক্লিপ শেয়ার করেন দিশা। এবং লেখেন- 'ইনসেন’ (উন্মত্ত)। সঙ্গে জুড়ে দেন একাধিক হার্ট ও হাততালি দেওয়ার ইমোজি।

দিশার ইনস্টা স্টোরি
দিশার ইনস্টা স্টোরি
দিশার প্রতিক্রিয়া 
দিশার প্রতিক্রিয়া 

নিজের বক্তব্যে অভিনেতা জানান দীর্ঘদিন অতিমারী আবহে একলা কাটিয়ে রীতিমতো ক্লান্ত । আপাতত সবাইকে এই নাচে তাঁর সাথে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে সোশ্যাল মিডিয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি । নিজেকে বরাবরই ফিটনেস পাগল হিসেবে দাবি করেন ‘হিরোপন্তি’ অভিনেতা । সম্প্রতি পর্যায়ক্রমে 'টাইগার একের পর এক ব্যাক-ফ্লিপ অনুশীলন করার ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টা হ্যান্ডলে ।

ইতিমধ্যেই স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ , বাগি , এ ফ্লাইং জাট , বাঘি ২ এবং ওয়ারের মতো ছবিতে অভিনয় করেছেন জ্যাকি পুত্র । বাগি সিরিজের তৃতীয় ছবিতে শেষ তাঁকে দেখা গিয়েছিল । এছাড়াও বর্তমানে হিরোপান্তি ২ এবং র‌্যাম্বোর মতো ছবির কাজ রয়েছে তাঁর ঝুলিতে ।

অপর দিকে নীরজ পান্ডের পরিচালনায় এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি তে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের বিপরীতে বলিউডে অভিষেক হয়েছিল দিশার । এছাড়া বাগি ২ , ভারত এবং মালঙ্গ এর মতো ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী । একসঙ্গে বাগি ২ ছবিতে কাজ করেছেন টাইগার-দিশা।

বন্ধ করুন