বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actors: ছবিতে থাকা একজন সদ্যই পাড়ি দিয়েছেন অমৃতলোকে, চিনতে পারলেন ৪ বন্ধুকে?

Bollywood Actors: ছবিতে থাকা একজন সদ্যই পাড়ি দিয়েছেন অমৃতলোকে, চিনতে পারলেন ৪ বন্ধুকে?

চিনতে পারলেন ৪ বন্ধুকে?

Bollywood Actors: এই ছবিতে থাকা চারজনই একটি নাটক দলের সদস্য ছিলেন। চিনতে পারলেন তাঁদের?

এই সাদা কালো ছবিতে চারজনই একটি নাটক দলের সদস্য ছিলেন। তাঁরা দেশে বিদেশে ঘুরে ঘুরে বহু শো করেছেন। দারুণ গলায় গলায় ভাব ছিল তাঁদের। ছবি দেখে চিনতে পারলেন চারজনকে? আচ্ছা হিন্ট দিই। একজন সদ্যই প্রয়াত হয়েছেন, আরেকজন বলিউডের সুপারস্টার। আরেকজন একটা সময় ছোট পর্দা কাঁপিয়ে বেড়িয়েছেন। গেস করতে পারলেন? হ্যাঁ, এনর হলেন ঋতুরাজ সিং, শাহরুখ খান, দিব্যা শেঠ এবং সঞ্জয় রায়।

ঋতুরাজ সিংয়ের মৃত্যুর পর কী লিখলেন সঞ্জয় রায়?

এদিন ঋতুরাজ সিং মাত্র ৫৯ বছর বয়সে না ফেরার দেশে চলে যান। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তাঁর মৃত্যুর পর শোকপ্রকাশ করে এদিন এক্স যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে সঞ্জয় রায় এই ছবিটি পোস্ট করেন।

আরও পড়ুন: 'জামাল কুদু' এবার 'জামাই বাবু'! বিয়ের মরশুমে হাজির 'আব্রার এন্ট্রি'র নতুন ভার্সন

আরও পড়ুন: বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ

তাঁর পোস্ট করা এই সাদা কালো ছবিতে সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। গাছের নিচে বসে আছেন সঞ্জয় রায় এবং দিব্যা শেঠ। পিছনে দাঁড়িয়ে আছেন ঋতুরাজ সিং।

এই ছবিটি পোস্ট করে তিনি এদিন লেখেন, ‘এই ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল। ঋতুরাজ সিংয়ের মর্মান্তিক মৃত্যুর খবর সদ্যই প্রকাশ্যে এসেছে। আমাদের এই ছবিটি অমর তলোয়ার তুলেছিলেন। এখানে শাহরুখকে সামনে দেখা যাচ্ছে। তারপরই আছি আমি আর দিব্যা। ঋতুরাজ রয়েছে সবার পিছনে। আমরা সবাই কলকাতা যাচ্ছিলাম রাফ ক্রসিংয়ের সঙ্গে।’

প্রসঙ্গত শাহরুখ খান এবং ঋতুরাজ সিং একসঙ্গে নাটক করতেন। তাঁরা ব্যারি জনের কাছে নাটক শিখতেন। একসঙ্গে পারফর্ম করতেন। এই গ্রুপে তখন ঋতুরাজ সিং ছাড়াও ছিলেন দিব্যা শেঠ, দীপিকা দেশপান্ডে আমিন, শাহরুখ খান। এছাড়াও ছিলেন অমর তলোয়ার। তাঁরা মাঝে মধ্যেই তখন কলকাতায় আসতেন শো করতে। তাঁদের এই সুন্দর সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দি করতেন অমর তলোয়ার। এই ভাইরাল ছবিটিও তাঁরই তোলা।

আরও পড়ুন: ভূমিষ্ঠ হল বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান, ছোট্ট ভামিকার ভাই হল না বোন?

আরও পড়ুন: শেলফ থেকে নামল শের খান! টালবাহানার পর কবে থেকে ছবির শ্যুটিং শুরু করছেন সলমন খান?

শাহরুখ এবং ঋতুরাজ প্রসঙ্গে

ঋতুরাজ সিং নাটকের জগতে শাহরুখের থেকে সিনিয়র ছিলেন। এমনকি কিং খান যখন অভিনয় শেখ শুরু করেছিলেন সেই সময় তাঁকে অনেকটাই সাহায্য করেছিলেন ঋতুরাজ সিং। দর্শকদের সঙ্গে মাঝে মধ্যেই নিজেদের সেই দুর্দান্ত সফরের কথা ভাগ করে নিতেন ঋতুরাজ। তাঁদের বন্ধুত্ব যে কেবল স্টেজেই সীমাবদ্ধ ছিল সেটা নয়। তাঁরা একসঙ্গে ফুটবল খেলতেন। এমনকি অরুন্ধতী রায়ের ছবিতেও তাঁরা একসঙ্গে কাজ করেছেন। সেই ছবি অর্থাৎ ইন হুইচ অ্যানি গিভস ইট দোস ইয়ান জাতীয় পুরস্কার পেয়েছিল।

কী হয়েছিল ঋতুরাজ সিংয়ের?

৫৯ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন বলিউডের ছোট পর্দার জনপ্রিয় মুখ ঋতুরাজ সিং। তাঁর প্যানক্রিয়াসের রোগের চিকিৎসা চলছিল। তার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

বায়োস্কোপ খবর

Latest News

রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত সারাক্ষণ আগলে রাখেন ‘ছোট্ট’ নায়িকাকে, সুস্মিতার উপর কেন রাগলেন সাহেব? তাঁর সংস্থার জিওমেট্রি বক্স সবাই ব্যবহার করেছে, প্রয়াত ক্যামলিন গ্রুপের কর্ণধার ‘সিপিএমের সবথেকে আদর্শ ছাত্রী হলেন মমতা…আমাদের লড়াই কঠিন,’ মেনে নিলেন সুকান্ত শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.